Chowbaga Deadbody Found: গ্যারাজের ভিতরে পড়ে দেহ, রবিবাসরীয় সকালে চাঞ্চল্য চৌবাগায়

Basanti: রবিবার সকালে যখন স্থানীয় কর্মীরা যখন কাজে আসেন তখন দেখতে পান অজ্ঞাত পরিচয় এক যুবক মাটিতে শুয়ে রয়েছেন।

Chowbaga Deadbody Found: গ্যারাজের ভিতরে পড়ে দেহ, রবিবাসরীয় সকালে চাঞ্চল্য চৌবাগায়
চৌবাগার মৃতদেহ উদ্ধার (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Apr 24, 2022 | 1:06 PM

কলকাতা: প্রতিদিনের মতোই গ্যারাজে গিয়েছিলেন। সকাল-সকাল গ্যারাজ খুলেছিলেন কর্মীরা। কিন্তু তখনই চোখ কপালে তাঁদের। গ্যারাজের ভিতর পড়ে রয়েছে এক যুবকের দেহ! তাঁর রহস্য মৃত্যু ঘিরে ইতিমধ্যে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। বাসন্তী এক্সপ্রেসওয়ে সংলগ্ন চৌবাগার ঘটনা। গ্যারেজের কর্মীরা প্রথম দেখতে পান। তাঁদের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। হাসপাতালে নিয়ে গেলে যুবককে মৃত বলে ঘোষণা করা হয়। তবে ওই যুবকের পরিচয় জানা যায়নি।

স্থানীয় সূত্রের খবর, রবিবার সকালে স্থানীয় কর্মীরা যখন কাজে আসেন তখন দেখতে পান অজ্ঞাত পরিচয় এক যুবক মাটিতে শুয়ে রয়েছেন। সেই সময় ডাকাডাকি করতে থাকেন তাঁরা। কিন্তু ডাকাডাকির পরও তাঁর কোনও সাড়া-শব্দ না পেয়ে সন্দেহ হয় তাঁদের। এরপর ১০০ ডায়াল করে ফোন করেন গ্যারাজের কর্মীরা। তারপর বিষয়টি জানান পুলিশকে। এরপরই আনন্দপুর থানার পুলিশ এসে ওই যুবকের দেহ উদ্ধার করে। যুবককে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। তখনই চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

তবে কীভাবে যুবকের মৃত্যু হল? বা কীভাবে তিনি এই গ্যারাজে পড়েছিলেন বিষয়টি এখনও পর্যন্ত স্পষ্ট নয়। পুলিশের তরফ থেকে জানানো হয়েছে, ময়নাতদন্তের রিপোর্ট এলেই মৃত্যুর আসল কারণ জানতে পারা যাবে। তবে প্রাথমিক ভাবে ওই যুবকের দেহে কোনও রকম আঘাতের চিহ্ন দেখতে পাওয়া যায়নি।

এই বিষয়ে এক গ্যারাজ কর্মী বলেন, “আজ সকালে যখন গ্যারাজ খুলি সেই সময় আমরা দেখতে পাই একটি ছেলে পড়ে রয়েছে। অনেক ডাকাডাকি করেও যখন সাড়া মেলেনি আমরা পুলিশকে খবর দিই। পুলিশ এসে হাসপাতালে নিয়ে গিয়েছে।”

আরও পড়ুন: Balurghat Deadbody Found: পচা একটা দুর্গন্ধ আগেই নাকে আসছিল, পরে গম ক্ষেতের পাশে যেতেই ফাঁস রহস্য

আরও পড়ুন: Howrah Woman Death: জামাইয়ের একটা ফোনেই সন্দেহ হয়েছিল, পরে মেয়ের চরম পরিণতিতে কেঁদে কূল পাচ্ছেন না বাবা