Balurghat Deadbody Found: নাকে আসছিল দুর্গন্ধ, গম ক্ষেতের পাশে যেতেই ফাঁস রহস্য

Balurghat: দক্ষিণ দিনাজপুরের বংশীহারীর ঘটনা। শনিবার রাতে দক্ষিণ দিনাজপুর জেলার দৌলতপুরের মহম্মদপুর রেল লাইন সংলগ্ন এলাকায় গম ক্ষেত থেকে উদ্ধার হল এক ব্যক্তির পচাগলা দেহ।

Balurghat Deadbody Found: নাকে আসছিল দুর্গন্ধ, গম ক্ষেতের পাশে যেতেই ফাঁস রহস্য
পচা গলা দেহ উদ্ধার (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Apr 24, 2022 | 11:29 AM

বালুরঘাট: দুর্গন্ধটা হালকা বেরোচ্ছিল গম ক্ষেতের ভিতর থেকে। পরে রাত বাড়তেই সেই গন্ধ আরও তীব্র হল। তবে কাছে যেতেই চোখ কপালে সকলের। এক ব্যক্তির মৃতদেহ পড়ে রয়েছে গম ক্ষেতের ধারে। পচে গিয়েছে দেহের অর্ধেকের বেশি অংশ। থেঁতলে গিয়েছে মাথা। খবর পেয়ে ঘটনাস্থলে যায় দক্ষিণ দিনাজপুর জেলার বংশীহারী থানার পুলিশ।

দক্ষিণ দিনাজপুরের বংশীহারীর ঘটনা। শনিবার রাতে দক্ষিণ দিনাজপুর জেলার দৌলতপুরের মহম্মদপুর রেল লাইন সংলগ্ন এলাকায় গম ক্ষেত থেকে উদ্ধার হল এক ব্যক্তির পচাগলা দেহ। খবর পেয়ে ঘটনাস্থলে যায় দক্ষিণ দিনাজপুর জেলার বংশীহারী থানার পুলিশ। রাতেই খবর পেয়ে পুলিশ দেহটি উদ্ধার করে নিয়ে আসে। পুলিশের অনুমান, চার থেকে ছয় দিন আগে মৃত্যু হয়েছে ওই ব্যক্তির৷  যার ফলে শরীরের বেশির ভাগ অংশ পচে গিয়েছে ৷ এদিকে শরীর পচে যাওয়ার ফলে মৃতের নাম পরিচয় জানতে পারেনি পুলিশ বা স্থানীয়রা। মৃতের নাম পরিচয় জানার পাশাপাশি কীভাবে ওই ব্যক্তির মৃত্যু হয়েছে তাও খতিয়ে দেখছে পুলিশ।

জানা গিয়েছে, শনিবার রাতে হঠাৎই ওই এলাকা থেকে পচা দুর্গন্ধ বের হতে থাকে। এরপর গম ক্ষেতের ভেতরে পরে থাকা পচাগলা দেহ নজরে আসে স্থানীয়দের। বিষয়টি নজরে আসতেই সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় পুলিশকে। এদিকে খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে আসে বংশীহারী থানার পুলিশ। স্থানীয়দের ও পুলিশের অনুমান, মৃত ব্যক্তি পুরুষ। তবে শরীরের ৮০-৯০ শতাংশ পচে যাওয়ার ফলে কোনও ভাবেই ওই ব্যক্তির শনাক্ত করা সম্ভব হয়নি। কেউ খুন করে ফেলে দিয়ে গেছে কি না সেই সম্ভাবনাও উড়িয়ে দিচ্ছে না পুলিশ। এদিকে গম ক্ষেত থেকে পচাগলা দেহ উদ্ধারের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায় এলাকায়। পুরো ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

আরও পড়ুন: Fake Lab Test: রমরমিয়ে চলছিল অবৈধ ল্যাব, প্রতিবাদ করতেই তৃণমূল নেতা-মন্ত্রীর নাম করে হুমকি, বিএমওএইচের উপর হামলা

আরও পড়ুন: Balughat Crime: আজ গাড়ি তো কাল অন্য কিছু! শ্বশুরবাড়ির ‘আবদার’ মেটাতে গিয়ে মেয়েকেই হারিয়ে ফেলল পরিবার