Park Circus Death: পার্ক সার্কাসে পাইপলাইনের কাজ করতে গিয়ে বিপত্তি, ধসে মাটি চাপা পড়ে মৃত্যু শ্রমিকের

Park Circus 7 Point: পুলিশ সূত্রে খবর, মৃত যুবকের নাম ছলমন মল্লিক (২২)। বাড়ি উত্তর ২৪ পরগনার সন্দেশখালিতে। গত কয়েকদিন ধরেই ডন বস্কো সার্কেলের সামনে তিন মাথার মোড়ে পাইপ লাইনের কাজ চলছিল।

Park Circus Death: পার্ক সার্কাসে পাইপলাইনের কাজ করতে গিয়ে বিপত্তি, ধসে মাটি চাপা পড়ে মৃত্যু শ্রমিকের
পার্ক সার্কাসের এই ধসেই মৃত্যু (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: May 25, 2023 | 6:47 AM

কলকাতা: পুরসভার পাইপলাইনে কাজ করতে গিয়ে বিপত্তি। ধসে চাপা পড়ে মৃত্যু হল যুবকের। পার্ক সার্কাসের (Park Circus) ঘটনা। স্থানীয় সূত্রে খবর, পাইপ লাইনের কাজের সময় বালি তুলছিলেন যুবক। সেই সময় আচমকাই ধস নামে। তাতেই চাপা পড়ে মৃত্যু হয় শ্রমিকের।

পুলিশ সূত্রে খবর, মৃত যুবকের নাম ছলমন মল্লিক (২২)। বাড়ি উত্তর ২৪ পরগনার সন্দেশখালিতে। গত কয়েকদিন ধরেই ডন বস্কো সার্কেলের সামনে তিন মাথার মোড়ে পাইপ লাইনের কাজ চলছিল। সেই কারণে রাস্তা খোঁড়াখুঁড়ি চলছিল বিগত কয়েকদিন ধরেই। বুধবারও কাজ করতে আসেন শ্রমিকরা। নিত্যদিনের মতো সবকিছু ঠিকঠাকই চলছিল। তবে বিপদ এল রাত্রিবেলা।

সূত্রের খবর, রাত্রি ১০টা নাগাদ আচকাই দুর্ঘটনা ঘটে। ছলমন পাইপলাইনের কাজ চলাকালীন বালি তুলছিলেন। সেই সময় আচমকাই ধস শুরু হয়। সেই সময় অন্যান্য শ্রমিক ও পুলিশ ছলমনকে উদ্ধারের চেষ্টা করেন। কিন্তু দশ থেকে বারো ফুট গভীরে চাপা পড়ে যাওয়ায় তাঁকে উপরে তুলতে ব্যর্থ হন তাঁরা। পরে জেসিবি দিয়ে মাটি খুঁড়ে উদ্ধার করা হয় ছলমনের নিথর দেহ। এরপর চিত্তরঞ্জন হাসপাতালে (ChittaRanjan National Medical College) নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। শেষ পাওয়া খবর অনুযায়ী (রাত ১১টা ২২) বন্ধ হয়ে যায় কাজ।

কর্মরত এক শ্রমিক বলেন, “পাইপ লাগিয়ে দিয়েছিল। এরপর পাইপ লাগানোর পর বালি পড়ে গিয়েছিল। ও নেমেছিল বালি পরিষ্কার করতে। ও নিচে নামার পরই ধস নামে। তখনই চাপা পড়ে যায়। ১৭ থেকে ১৮ মিনিট চাপা পড়ে ছিল। এরপর জেসিবি দিয়ে তোলা হয় ওকে।”