Arpita Mukherjee News: অর্পিতার আরও ৫ কোটি ৩২ লক্ষ টাকার হদিশ

আদালতে সওয়াল জবাব চলাকালীন ইডির আধিকারিকরা জানান, অর্পিতা মুখোপাধ্যায়ের নামে আরও ৫ কোটি ৩২ লক্ষ টাকার হদিশ পাওয়া গেছে। আগের ৬০ ব্যাঙ্ক অ্যাকাউন্ট তো ছিলই, নতুন করে আরও প্রায় ৪০টি অ্যাকাউন্ট এবং ২০১টি সেল কোম্পানির হদিশ মিলেছে।

TV9 Bangla Digital

| Edited By: সৌরভ পাল

Sep 15, 2022 | 3:46 PM

কলকাতা: নিয়োগ দুর্নীতি মামলায় আপাতত জেল হেফাজতে পার্থ চট্টোপাধ্যায় এবং তাঁর বান্ধবী অর্পিতা মুখোপাধ্যায়। বুধবার দ্বিতীয় দফার জেল হেফাজত শেষ হওয়ার পর আদালতে ভার্চুয়ালি শুনানি হয়। আদালতে সওয়াল জবাব চলাকালীন ইডির আধিকারিকরা জানান, অর্পিতা মুখোপাধ্যায়ের নামে আরও ৫ কোটি ৩২ লক্ষ টাকার হদিশ পাওয়া গেছে। আগের ৬০টি ব্যাঙ্ক অ্যাকাউন্ট তো ছিলই, নতুন করে আরও প্রায় ৪০টি অ্যাকাউন্ট এবং ২০১টি সেল কোম্পানির হদিশ মিলেছে। এসএসসি নিয়োগ দুর্নীতির টাকাতেই কি কোটি কোটির সম্পত্তি? এই প্রশ্ন থাকছেই।

পার্থ চট্টোপাধ্যায় এবং অর্পিতা মুখোপাধ্যায় গ্রেফতারির সময়েই অর্পিতার একাধিক অ্যাকাউন্ট ‘সিজ়’ করেছিল ইডি। তদন্ত চলাকালীন সেই অ্যাকাউন্টগুলোর মধ্যে একটি অ্যাকাউন্টে পাওয়া গিয়েছে ২ কোটি ২২ লক্ষ টাকা। ইচ্ছে এন্টারটেনমেন্টের একটি অ্যাকাউন্টে ৩ কোটি ১০ লক্ষ টাকাও মিলেছে। অর্পিতার কসবার রাজডাঙার বাড়িও বাজেয়াপ্ত করেছে ইডি। ইডির তরফ থেকে আরও জানানো হয়, আরও ৪০টি অ্যাকাউন্টের হদিশ মিলেছে। আগেই মিলেছিল ৬০টি অ্যাকাউন্টের হদিশ। অর্থাৎ এখনও পর্যন্ত অর্পিতার ১০০টি ব্যাঙ্ক অ্যাকাউন্টের হদিশ পেয়েছেন তদন্তকারীরা। যার আনুমানিক মূল্য প্রায় ৫ কোটি টাকা। এর আগে, অর্পিতার ফ্ল্যাট থেকে কোটি কোটি টাকা নগদ, সোনার গয়না, সম্পত্তির নথি, বিদেশি মুদ্রা পেয়েছিল ইডি। অর্পিতার এত সম্পত্তির উৎস কী, উঠছে প্রশ্ন।

Follow us on

Click on your DTH Provider to Add TV9 Bangla