OIL Recruitment 2023: ১৮৭টি শূন্যপদ, ওয়েল ইন্ডিয়া লিমিটেডে চলছে কর্মী নিয়োগ, আবেদন করুন এখনই

OIL Recruitment 2023: কম্পিউটার বেসড টেস্টের ভিত্তিতে যোগ্য প্রার্থীদের বেছে নেওয়া হবে। নির্বাচিত প্রার্থীদের ন্যূনতম ৫০ শতাংশ নম্বর পেতে হবে। তবে জনজাতি, উপজাতি ও শারীরিকভাবে অক্ষমদের ন্যূনতম ৪০ শতাংশ নম্বর পেতে হবে।

OIL Recruitment 2023: ১৮৭টি শূন্যপদ, ওয়েল ইন্ডিয়া লিমিটেডে চলছে কর্মী নিয়োগ, আবেদন করুন এখনই
ফাইল চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Mar 31, 2023 | 7:30 AM

নয়া দিল্লি: যারা দীর্ঘদিন ধরে চাকরি খুঁজছেন, তাদের জন্য রয়েছে সুখবর। ওয়েল ইন্ডিয়া লিমিটেডে চলছে কর্মী নিয়োগ। ওয়েল ইন্ডিয়া লিমিটেডের তরফে একাধিক শূন্যপদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। গ্রেড-৩, গ্রেড-৫ ও গ্রেড-৭ পোস্টে এই কর্মী নিয়োগ করা হবে। আগ্রহী আবেদনকারীরা সরাসরি ওয়েল ইন্ডিয়া লিমিটেডের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে আবেদন জানাতে পারেন। এই শূন্যপদে আবেদনের শেষ তারিখ হল ২৫ এপ্রিল।

ওয়েল ইন্ডিয়া লিমিটেডের তরফে জানানো হয়েছে, মোট ১৮৭টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে।  গ্রেড-৩, গ্রেড-৫ ও গ্রেড-৭ পোস্ট মিলিয়ে এই কর্মী নিয়োগ করা হবে।  আগ্রহী আবেদনকারীরা সরাসরি ওয়েল ইন্ডিয়ার অফিসিয়াল ওয়েবসাইট oil-india.com – এ গিয়ে আবেদন করতে হবে।

শূন্যপদ

গ্রেড-৩ – মোট ১৩৪টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে।

গ্রেড-৫- মোট ৪৩টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে।

গ্রেড-৭ – মোট ১০টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে।

আবেদনের শেষ তারিখ-

এই শূন্যপদে আবেদন করার শেষ তারিখ হল ২৫ এপ্রিল।

নির্বাচন প্রক্রিয়া-

কম্পিউটার বেসড টেস্টের ভিত্তিতে যোগ্য প্রার্থীদের বেছে নেওয়া হবে। নির্বাচিত প্রার্থীদের ন্যূনতম ৫০ শতাংশ নম্বর পেতে হবে। তবে জনজাতি, উপজাতি ও শারীরিকভাবে অক্ষমদের ন্যূনতম ৪০ শতাংশ নম্বর পেতে হবে। মেরিট লিস্টের ভিত্তিতে যোগ্য প্রার্থীদের বেছে নেওয়া হবে।

আবেদন ফি-

এই শূন্যপদে অনলাইনে আবেদন করতে হবে। জেনারেল ও ওবিসিদের এই শূন্যপদে আবেদনের জন্য ২০০ টাকা আবেদন ফি দিতে হবে। পাশাপাশি অতিরিক্ত জিএসটি ও ব্যাঙ্ক চার্জ লাগবে। তবে জনজাতি, উপজাতি, আর্থিকভাবে পিছিয়ে পড়া শ্রেণি ও শারীরিকভাবে অক্ষমদের আবেদনের জন্য় কোনও আবেদন ফি দিতে হবে না।