Teacher Recruitment Scam: রাত কাটল রাস্তায়, অভিষেকের অপেক্ষায় হল ভোর!

TET Recruitment: 'SSC-এর মতো TET-এও দুর্নীতি হয়েছে। অভিষেকবাবু, আমাদেরও দেখুন',আর্জি টেট চাকরিপ্রার্থীর।

Teacher Recruitment Scam: রাত কাটল রাস্তায়, অভিষেকের অপেক্ষায় হল ভোর!
| Updated on: Jul 30, 2022 | 11:03 AM

কলকাতা: নিয়োগ দুর্নীতির শাঁখের করাত। আর তাতেই নাকি ফালা ফালা বাংলার শাসকদল, বলছে বিরোধীরা। মুখ রক্ষায় পাত্রকে পত্রপাঠ বিদায়ের পর আসরে নামলেন অভিষেক। পরশু প্রতিশ্রুতির পর গতকাল বৈঠক। SSC চাকরিপ্রার্থীদের সঙ্গে বৈঠক তৃণমূল সেনাপতির, যদিও এরই মধ্যে নয়া সমস্যার মাথাচাড়া। অভিষেক অফিস ছাড়লেও ক্যামাক স্ট্রিটে রাতভর নাছোড় বিক্ষোভ টেট চাকরিপ্রার্থীদের।

শুক্রবার SSC চাকরিপ্রার্থীদের প্রতিনিধি দলের সঙ্গে বৈঠকে বসেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। ক্যামাক স্ট্রিটের অফিসে আলোচনা চলাকালীনই অফিসের বাইরে বাড়তে থাকে ভিড়। ‘SSC-এর মতো TET-এও দুর্নীতি হয়েছে। অভিষেকবাবু, আমাদেরও দেখুন’,আর্জি টেট চাকরিপ্রার্থীর।

মুখে মাস্ক, রোদ মাথায় ঠায় দাঁড়িয়ে। এই ছবিই দেখা দেখা গেল ক্যামাক স্ট্রিটে। অঝোরে কেঁদে চলেছেন সারি সারি চাকরিপ্রার্থী। ‘আজ আমার বয়স শেষ হতে চলেছে। আমার ৪৬ বছর বয়স, ২০০০ সালে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেছি’, হাহাকার চাকরিপ্রার্থীর। ‘আমার মানসিক সমস্যা দেখা দিচ্ছে। দিদি, আমি যেকোনও সময়ে হার্ট অ্যাটাকে মারা যাব। এই রাজনীতি, এই বিচারব্যবস্থা – আর মাথায় নিতে পারছি না’, রাস্তায় বসে হাহাকার নাগরিকদের। শুধু প্রতিনিধি নয়, সরাসরি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করতে চান চাকরিপ্রার্থীরা।

Follow Us: