Alia Bhatt Sanjay Leela Bhansali-Gangubai Kathiawadi: কেন পিছিয়ে গেল আলিয়া ভাটের ‘গাঙ্গুবাই কাথিওয়াড়ি’র ওটিটি মুক্তি?

Alia Bhatt Sanjay Leela Bhansali-Gangubai Kathiawadi: এক্ষুনি ছবিটি ডিজিটাল প্ল্যাটর্ফমে চলে এলে বক্স অফিসে তার প্রভাব পরবে। এই সময় ‘গাঙ্গুবাই..’ ওটিটিতে মুক্তি পেলে, দুটো প্ল্যাটর্ফমের জন্যই আর্থিক ক্ষতি।

Alia Bhatt Sanjay Leela Bhansali-Gangubai Kathiawadi: কেন পিছিয়ে গেল  আলিয়া ভাটের ‘গাঙ্গুবাই কাথিওয়াড়ি’র ওটিটি মুক্তি?
ছবির দৃশ্যে আলিয়া-শান্তনু
Follow Us:
| Edited By: | Updated on: Mar 07, 2022 | 4:13 PM

এক মাস পিছিয়ে গেল ‘গাঙ্গুবাই কাথিওয়াড়ি’ ছবির ডিজিটাল মুক্তি। নেটফ্লিক্সে ছবিটি মুক্তি পাবে। কথা ছিল ছবি মুক্তির এক মাস পরই ডিজিটাল মাধ্যমে দেখতে পাওয়া যাবে ‘গাঙ্গুবাই’। কিন্তু হঠাৎ কেন এই সিদ্ধান্ত নিল নেটফ্লিক্স? ২৫ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছে আলিয়া ভাট অভিনীত, সঞ্জয় লীলা ভনসালি পরিচালিত এই ছবি। ইতিমধ্যেই এই ছবি ৮০ কোটির গণ্ডী পেরিয়েছে। সিনেমা হলে রমরমিয়ে চলছে হুসেন জ়ায়েদির লেখা ‘মুম্বই মাফিয়া কিং’ উপন্যাসের একটি কাহিনি থেকে তৈরি এই ছবি। এক্ষুনি ছবিটি ডিজিটাল প্ল্যাটর্ফমে চলে এলে বক্স অফিসে তার প্রভাব পরবে। সময়ের সঙ্গে এই ছবির বক্স অফিসের কালেকশনে ক্রমোন্নতি হচ্ছে। তাই যদি এই সময় ওটিটিতে মুক্তি পায় ‘গাঙ্গুবাই..’ তাহলে দুটো প্ল্যাটর্ফমের জন্যই আর্থিক ক্ষতি।

নেটফ্লিক্স-এর কাছে তাই অনুরোধ ছিল যদি কিছুদিন পর ছবিটি যেন তাদের প্ল্যাটর্ফমে মুক্তি পায়। সেক্ষেত্রে দুই তরফই লাভবান হবে। প্রযোজকদের তরফের এই অনুরোধ মেনে নিয়েই নেটফ্লিক্স সিদ্ধান্ত নিয়েছে এপ্রিল মাসের শেষ সপ্তাহে মুক্তি পাবে ‘গাঙ্গুবাই কাথিওয়াড়ি’। এই সিদ্ধান্ত আরও একটি দিককেও তুলে ধরল মানতেই হবে, সিনেমা আর ওটিটি-র মধ্যে যে তীব্র বিরোধিতা ছিল, তা আগামীদিনে কমতে পারে এই ঘটনার থেকে এই আশা করা যায়।

আরও পড়ুন- Alia Bhatt Sanjay Leela Bhansali-Gangubai Kathiawadi: কেন পিছিয়ে গেল আলিয়া ভাটের ‘গাঙ্গুবাই কাথিওয়াড়ি’র ওটিটি মুক্তি?

আরও পড়ুন- Mandira Bedi: অনেক ক্রিকেটারই প্রথমে মন্দিরা বেদিকে ক্রিকেট মাঠে পছন্দ করতেন না, কেন?

আরও পড়ুন- Sreelekha Mitra: প্রেম করছেন শ্রীলেখা মিত্র! ‘চিরদিন তুমি যে…’ গানের সঙ্গে ভিডিয়ো শেয়ার সুপুরুষ ব্যক্তির বাহুলগ্না হয়ে