গরমকালে কীধরনের পোশাক বেছে নেবেন, রইল টিপস

গ্রীষ্মের তীব্র দাবদাহ। প্রতিদিন অফিসে যাওয়ার আগে পোশাক বাছতেই অনেক সময় লেগে যায়। গরমে কেমন পোশাক পরলে আরামদায়ক হবে আবার স্টাইলিশও দেখাবে। রইল টিপস।

গরমকালে কীধরনের পোশাক বেছে নেবেন, রইল টিপস
গরমে কেমন পোশাক বাছবেন

মার্চের শেষ। চৈত্রের গরমে হাসফাস করছে মানুষ। ঘেমে নেয়ে একাকার। প্রতিদিন অফিসে যাওয়া চিন্তার বিযয় হয়ে দাঁড়িয়েছে। কী জামাকাপড় পরবেন, তার সঙ্গে কী ধরনের সাজ হবে তা ভাবতে ভাবতেই অর্ধেকের বেশি সময় চলে যাচ্ছে? রোজকার এই সমস্যার সমাধান কী? আপনাদের জন্য রইল কিছু সহজ সমাধান।

লুজ ফিটিং

ফিটিং জামা পড়লে এমনিতে দেখতে বেশ লাগে। কিন্তু কমফর্ট সবার আগে। গরমে তাই একটু ঢিলেঢালা পোশাক পরাই ভাল। আর এখন ওভাক সাইজড জামা ট্রেন্ডিংয়ে। তাই এই ধরনের পোশাক পরলে আরামও লাগে আর ফ্যাশনবলও দেখায়।

সঠিক ফ্যাব্রিক

গরমে সিন্থেটিক জামা পরা উচিত নয়। পোশাকের ভেতরে হাওয়া ঢুকতে পারে না। তাই যতটা পারা যায় সুতি, লিনেন, মলমল জাতীয় জামাকাপড় পরুন। তাহলে কিছুটা হলেও আরাম পাওয়া যাবে।

খোলামেলা পোশাক

গরমের অস্বস্তি থেকে বাঁচার আর একটি উপায় হল খোলামেলা পোশাক বেছে নেওয়া। অনেকেই অবশ্য রোদের তাপ এবং ট্যান থেকে বাঁচার জন্য যতটা সম্ভব ঢাকা পোশাক পরার চেষ্টা করে। তবে বেশি ঢাকা পোশাকে অনেক সময় দম আটকে আসে। এখনই বিভিন্ন কাটিংয়ের পোশাকের সঙ্গে এক্সপেরিমেন্ট করা যায়।

আরও পড়ুন :কর্সেট টপ এবং ঢিলে জিন্সে বুলবুলখ্যাত তৃপ্তি দিমরি, ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

স্কিনি জিনস নয়

শীতকালের জন্য অনেকেই জিনসকে তাদের পছন্দের এক নম্বরে রাখেন। তবে গরম কাল প্রায়োরিটি লিস্ট পুরোপুরি বদলে যায়। তাই এই প্রবল গরমে ফিটিং জিনস দেখলেই অন্যদিকে তাকান অনেকে। তবে গরমে স্কিনি জিনসকে টাটা বলে ওয়াড্রোবে যোগ করুন ঢিলেঢালা স্টাইলিশ ডেনিম। মিলবে স্বস্তি।

প্রিন্টেড জামা বাছুন

গরমকাল ছাপা প্রিন্টেড পোশাক পরার আদর্শ সময়। অনেক সময় ঘামের দাগ পরে যায়। ছাপা জামা পরলে চোখে পড়ে না তাতে। আর দেখতেও ভালই লাগে।

আরও পড়ুন :কোন ধরনের রেট্রো হেয়ার স্টাইল আপনাকে মানাবে?

 

Click on your DTH Provider to Add TV9 Bangla