Aditi Rao Hydari: হলুদ-নীল ট্র্যাডিশনাল আউটফিটে উত্‍সবের মেজাজে মজে অদিতি!

এবারের পুজোয় ভারতীয় পোশাকে নিজেকে সাজাতে হলে অদিতির সাজকে অনুকরণ করতে পারেন অনায়াসে।

Aditi Rao Hydari: হলুদ-নীল ট্র্যাডিশনাল আউটফিটে উত্‍সবের মেজাজে মজে অদিতি!
অভিনেত্রী অদিতি রাও হায়দারি
Follow Us:
| Edited By: | Updated on: Sep 03, 2021 | 11:57 AM

বলিউডের সিনেমাজগতে তো বটেই, ফ্যাশন দুনিয়াতেও নিজের প্রতিভা জোরে প্রতিষ্ঠিত হয়েছেন অভিনেত্রী অদিতি রাও হায়দারি। সম্প্রতি সানাম রাতান্সির স্টাইলে অনুপ্রাণিত হয়ে এথনিক পোশাক ও জুয়েলারির সম্ভারে সজ্জিত হয়েছিলেন এই দক্ষিণী অভিনেত্রী। পোশাকের সঙ্গে মানানসই সাধারণ মেকআপ, উত্‍সবের রঙকে আরও উজ্জীবিত করে তুলেছে। এবারের পুজোয় ভারতীয় পোশাকে নিজেকে সাজাতে হলে অদিতির সাজকে অনুকরণ করতে পারেন অনায়াসে।

দ্য লুম ফ্যাশন লেবেল থেকে এই গ্ল্যামারাস পোশাকটি বেছে নিয়েছিলেন অদিতি। একটি চমত্‍কার লেমন-ইয়েলো ও নীল শেডের এথনিক শারারা সেট বেছে নিয়েছেন। ফুলহাতা ও ঝলমলে কুর্তার সঙ্গে শারারা পায়জামা। পোশাকে সাদা রঙের টোন থাকলেও পোশাকের প্যাটার্ন কিন্তু এতটুকু পাল্টায়নি। আকাশী নীল দোপাট্টা ও সোনালী পারের উজ্জ্বলতা ফটোশ্যুটে প্রকাশ পাচ্ছে। উজ্জ্বল কিন্তু সাধারণ একটি পুরাতনী পোশাকেও যে ঐতিহ্যকে বহন করা যায়, তা অদিতির এই এথনিক লুকেই সর্বত্র ফুটে উঠেছে।

পোশাকের সঙ্গে মানানসই সিলভার জুয়েলারিই পছন্দ করেছেন অদিতি। কানে ভারী ঝুমকো ও ডান হাতের আঙুলে বড় মাপের ককটেল রিং। নীতা বুচরার সিলভার সেন্টারের এই চমত্‍কার অ্যাকসেসারিজ পোশাকের সঙ্গে একেবারে পারফেক্ট। পোশাকের চাকচিক্য না থাকলেও চোখের আরাম দেয় এই ধরনের হালকা রঙ। মেকআপেও রয়েছে ন্যুড শেড। ঠোঁটে গোলাপি লিপস্টিকের শেড, কনট্যুরড চিকবোনস, ন্যুড পিঙ্ক আইশ্যাডো ও কাজলের রেখায় অনন্যা অদিতি।

পুজোয় সাধারণ কিন্তু নজর কাড়তে এমন এথনিক পোশাক কিন্তু মানানসই। পরেও আরাম, মনের মানুষের চোখে মধ্যমণি হয়ে থাকতে অদিতি রাও হায়দারির এই স্টাইল স্টেটমেন্টকে অনুসরণ করতে পারেন।

আরও পড়ুন: Konkona SenSharma: পুজোয় চাই কালো-সাদার ক্লাসিক লুক! দেখুন কঙ্কনার স্টাইল স্টেটমেন্ট