House party: বড়দিনে হাউস পার্টির প্ল্যান? কুল-ক্যাজুয়াল ইচ্ছেমতো পোশাক বাছতে পারেন

Weekend house party: হাউস পার্টি হলে সকলে মিলে একটা থিম বেছে নিতে পারেন। সেই রঙ্র পোশাক পরতে পারেন। বডিকন ড্রেস, ভেলভেটের টপ জিন্স, ড্রেস যা খুশি পরে পারেন। ইচ্ছে হলে সুন্দর করে শাড়িও ড্রেপ করতে পারেন। তবে এড়িয়ে চলুন গাউন

House party: বড়দিনে হাউস পার্টির প্ল্যান? কুল-ক্যাজুয়াল ইচ্ছেমতো পোশাক বাছতে পারেন
কেমন সাজবেন হাউস পার্টিতে
Follow Us:
| Edited By: | Updated on: Dec 22, 2023 | 5:32 PM

এবছর ছুটি ভাগ্য বেশ ভাল। প্রায় প্রতি মাসেই কোনও না কোমও লং উইকএন্ড পড়েছে। আর সেই মতো আগে থেকেই সকলে প্ল্যান করে রেখেছেন। সর্বত্রই প্রায় ঠাঁই নেই অবস্থা। ট্রেনে-বাসে-ফ্লাইটে জায়গা নেই, টিকিট নেই। অন্যদিকে রিসর্ট, হোটেল অতিরিক্ত দাম দিয়েও পাওয়া যাচ্ছে না। অধিকাংশ রেস্তোরাঁই প্রি বুকড। এমন পরিস্থিতিতে অধিকাংশই হাউস পার্টির প্ল্যান করেছেন। ভিড়-ঝঞ্জাট এড়িয়ে হাউস পার্টির প্ল্যান থাকলে এর থেকে আর ভাল কিছুই হয় না। নিজেদের মত মেনু সাজিয়ে, ডেকোরেশন করে পার্টি করার মধ্যে অন্যরকম একটা আনন্দ থাকে। শুক্রবার বিকেল থেকেই পড়ছে টানা ছুটি। আর তাই ব্যাগ প্যাক করে ইতিমধ্যে অনেকেই বেরিয়ে পড়েছেন। আবার যাঁদের কাছে কোনও উপায় নেই তাঁদের বাধ্য হয়ে বাড়িতেই থাকতে হচ্ছে।

তবে কুছ পরোয়া নেহি। নিজের আনন্দ নিজেকেই খুঁজে নিতে হবে। সারা বছর কাজ করার পর বছরের এই কটা দিন কেউ আর কাজের মধ্যে থাকতে চান না। আর তাই এদিনের জন্য সুন্দর করে হাউস পার্টির প্ল্যান করুন। এবার মনে হতেই পারে যে শীতের রাতে হাউড পার্টিতে কেমন পোশাক পরবেন। কলকাতায় এবার তেমন জাঁকিয়ে শীত পড়েনি। যদিও বা দু-একদিন পড়েছিল মেঘে আড়াল হয়ে এখন তেমন ঠান্ডা নেই। ফলে মোটা মোটা জ্যাকেট সোয়েটার পরার সুযোগ নেই। হাউস পার্টি হলে সকলে মিলে একটা থিম বেছে নিতে পারেন। সেই রঙ্র পোশাক পরতে পারেন। বডিকন ড্রেস, ভেলভেটের টপ জিন্স, ড্রেস যা খুশি পরে পারেন। ইচ্ছে হলে সুন্দর করে শাড়িও ড্রেপ করতে পারেন। তবে এড়িয়ে চলুন গাউন। হাউস পার্টিতে গাউন দেখতে ভাল লাগে না আর এই গাউন খুব একটা আরামদায়কও নয়। ফুল স্লিভ সোয়েটার, ক্রপটপ বা হাইনেক কোনও গেঞ্জি দিয়ে শাড়ি পরতে পারেন।যাঁদের শরীরে মেদের ছিটেফোঁটা নেই তাঁরা বডিকোন কোনও ড্রেস পরতে পারেন। এতেও কিন্তু দেখতে সুন্দর লাগবে। এছাড়া যে কোনও ড্রেস পরতে পারেন। যে পোশাক পরে নিজে আরাম পাবেন তেমনই পোশাক পরুন। যেহেতু বাড়িতে পার্টি সেহেতু অতিরিক্ত সাজগোজের প্রয়োজন নেই। প্রয়োজন মতো শীতপোশাক পরুন। জ্যাকেট, টপ আর বাহারি টুপিতে সুন্দর করে পাজামা পার্টিরও আয়োজন করতে পারেন। এই পার্টিও এখন বেশ ট্রেন্ডি।