Kim Kardashian: আঁটোসাটোঁ বডিকন গাউনে লাফিয়ে সিঁড়ি ভাঙলেন কিম, ভিডিয়ো দেখে নেটপাড়ায় তুলনা ক্যাঙারুর সঙ্গে

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Reshmi Pramanik

Updated on: Sep 27, 2022 | 5:03 PM

Viral Fashion: গত সপ্তাহেই মিলান ফ্যাশান উইকে উপস্থিত হয়েছিলেন কিম। সেখানে তিনি রুপোলি রঙের ঝলমলে আঁটোসাঁটো বডিকন গাউনে মৎসকন্যা সেজে হাজির হয়েছিলেন

Kim Kardashian: আঁটোসাটোঁ বডিকন গাউনে লাফিয়ে সিঁড়ি ভাঙলেন কিম, ভিডিয়ো দেখে নেটপাড়ায় তুলনা ক্যাঙারুর সঙ্গে
কিমের সিঁড়ি ভাঙা অঙ্ক

সিলভার স্পার্কলিং বডিকন গাউন পরে সিঁড়ি দিয়ে লাফিয়ে ওঠার চেষ্টা টেলিভিশন তারকা কিম কার্দাশিয়ানের। আর ফ্যাশানিস্তার সেই ভিডিয়ো ভাইরাল হতেই হাসির ফোয়ারা সোশ্যালা মিডিয়ায়। অবশ্য কিমের কাছ থেকে এমন মজাদার ঘটনা অপ্র্যাশিত নয়। টেলিভিশন তারকা প্রায়ই এমন কিছু কাণ্ড করে নিজেকে হাসির খোরাক করে দেন অন্যদের কাছে। গত সপ্তাহেই মিলান ফ্যাশান উইকে উপস্থিত হয়েছিলেন কিম। সেখানে তিনি রুপোলি রঙের ঝলমলে আঁটোসাঁটো বডিকন গাউনে মৎসকন্যা সেজে হাজির হয়েছিলেন। পায়ে রুপোলি রঙের পিন পয়েন্টেড হিল। গলায় ম্যাচিং লেয়ার নেকপিস। আঁটোসাঁটো এমন পোশাক পরে সিঁড়ি দিয়ে হাঁটা তো দূরের কথা কোথাও সোজা হয়ে বসাও মুশকিল।

তবে মানুষটি যখন কিম, তখন অন্যরকম কিছু তো করতেই হবে। ভাইরাল সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে লাফিয়ে লাফিয়ে সিঁড়ি টপকাচ্ছেন কিম। কিছু সিঁড়ি অবশ্য পায়ে হেঁটেও ভাঙেন। এরপর যুদ্ধজয়ের হাসি হেসে সোজা চড়ে বসেন নিজের গাড়িতে। তবে এই পোশাকে তাঁকে যে বেশ বেগ পেতে হয়েচে তাও তিনি বুঝিয়ে দিয়েছেন হাবেভাবে।

ফ্যাশান নিয়ে নানা এক্সপেরিমেন্ট করে থাকেন কিম। অধিকাংশ ক্ষেত্রেই এমন পোশাক তিনি বাছেন যা অনেকের কাছেই অস্বস্তির কারণ হয়ে দাঁড়ায়। মিলান ফ্যাশান উইকে এই বিশেষ পোশাকে কিমের সঙ্গে মিল পাওয়া গিয়েছে মৎসকন্যার। রুপোলি সিক্যুইনের স্ট্রিপি এই বডিকনে কিমকে দেখতে লাগছিল বেশ। সঙ্গে জুতো, হেয়ারস্টাইল, মেকআপ সবই মানানসই। চুলে সাধারণ বান ছাড়া আর বিশেষ কোনও কিছু করেননি তিনি। নজর কাড়ছিল গলার নেকপিসও। তবে এই পোশাকে নিজের গাড়িতে যে কিম স্বাচ্ছন্দ্যে বসতে পেরেছেন এমন কোনও দৃশ্যও কিন্তু ধরা পড়েনি কয়েক সেকেণ্ডের ওই ভাইরাল ক্লিপে। বরং গাড়িতে চাপতেও যে তাঁকে বেশ কসরত করতে হয়েছে তা সুস্পষ্ট ভিডিয়োতে।

এমন মজাদার ভিডিয়ো পোস্ট করেছেন কিম, আর সোশ্যাল মিডিয়ায় তার কোনও প্রভাব পড়বে না এমনটা হতে পারে নাকি! এই ভিডিয়ো দেখে অসহ্য, বিরক্তিকর, হাস্যকর,  জোর করে বিব্রত বোধ করানো এমন নানা মন্তব্য এসেছে। কেউ  লিখেছেন, জোর করেই কিম নির্যাতন করতে চাইছেন সকলকে। আবার কেউ কিমের এই হাঁটার স্টাইলের সঙ্গে তুলনা করেছে ক্যাঙারুর। তবে সমালোটনা হলেও কিমের পোশাক নিয়ে অনেকেই প্রশংসা করেছেন। বিশেষ এই পোশাকে যে কিমকে দেখতে সুন্দর লাগছে সেকথাও বলতে ভোলেননি কিমের অনুরাগীরা। এমন আঁটোসাঁটো পোশাক পরে কিমের মত আপনিও সিঁড়িতে চড়বেন নাকি! চড়লে অভিজ্ঞতা জানাতে কিন্তু ভুলবেন না…

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla