Sara Ali Khan in Bikini: মালদ্বীপের সাদা সমুদ্র সৈকতে রঙিন বিকিনিতে নিজেকে সাজিয়ে তুললেন সারা…

ইন্সটাগ্রামে কয়েকটি ছবি শেয়ার করেছেন সইফ কন্যা সারা আলি খান। ছবিগুলিতে ডিভা একটি রঙবেরঙের বিকিনি পরে সানকিসড পোজ দিয়েছিলেন। ইতিমধ্যেই সেই ছবিগুলি নিয়ে আলোচনা তুঙ্গে...

Sara Ali Khan in Bikini: মালদ্বীপের সাদা সমুদ্র সৈকতে রঙিন বিকিনিতে নিজেকে সাজিয়ে তুললেন সারা...
Follow Us:
| Edited By: | Updated on: Sep 14, 2021 | 6:42 AM

বলিউডের হার্টথ্রব সারা আলি খান তাঁর বন্ধুদের সঙ্গে মালদ্বীপে গিয়েছেন ছুটি কাটাতে। সেখান থেকে তিনি তাঁর সাম্প্রতিক যে ছবিগুলো শেয়ার করেছেন তাতে তাঁকে একটি বিকিনি পড়ে থাকতে দেখা গেছে। সারার চেহারার অসাধারণ সুন্দর কাঠামো এই ছবিগুলোতে ফুটে উঠেছে। মালদ্বীপের সাদা বালির সমুদ্র সৈকতে সূর্যাস্তের আগে পদ্মাসনের ছবিও শেয়ার করেছেন তিনি। সারা তাঁর ফ্যাশনের মডিউলে এবার বেছে নিয়েছিলেন গোলাপী আর হলুদ রঙের বিকিনির সেট যা মালদ্বীপের মায়াবী পরিবেশের ব্যাকগ্রাউন্ডে তাঁকে অতিজাগতিক এক সৌন্দর্য এনে দিয়েছিল।

তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলের দিকে তাকিয়ে ছিল পুরো ইন্টারনেট দুনিয়া। এমনই কিছু ছবি শেয়ার করেছেন সইফ কন্যা সারা আলি খান। ছবিগুলিতে ডিভা একটি রঙবেরঙের বিকিনি পরে সানকিসড পোজ দিয়েছিলেন। তাঁর চকচকে ত্বক আর নিখুঁত কাঠামোর চেহারা ছবিগুলিতে তাঁকে প্রচণ্ড বেশি আকর্ষণীয় করে তুলেছিল।

View this post on Instagram

A post shared by Sara Ali Khan (@saraalikhan95)

দিনের বেলা সমুদ্র সৈকতে ঘুরে বেড়ানোর জন্য নিখুঁত এই কমলা এবং গোলাপী রঙের বিকিনিতে ভাল ফিটের জন্য পিছনে নেকলাইন এবং স্ট্র্যাপ বেঁধে রাখার ব্যবস্থা ছিল। সারা এটিকে একটি চকচকে রঙের বিকিনি বটমের সঙ্গে যুক্ত করেছেন। যা তাঁকে বেশ সেক্সি একটা লুক দিয়েছিল। পাশাপাশি এটা বেশ আরামদায়কও ছিল। আপনার পুল সাইডের প্রধান পোশাকগুলির মধ্যে অবশ্যই একটি হতে পারে এই বিকিনির সেট।

এক জোড়া টাসেল কানের দুল এবং এক জোড়া কালো হৃদয়-আকৃতির সানগ্লাস দিয়ে তাঁর চেহারা গুছিয়ে নিয়েছিলেন সারা। তিনি তাঁর চুলের কিছুটা অংশ সামনের দিকে বেঁধে রেখেছিলেন আর বাকিটা খোলাই ছিল। গোলাপী লিপস্টিকের একটি ড্যাব পরে সারা একদম ন্যূনতম মেকআপের মধ্যে দিয়ে নিজের সাজকে সম্পূর্ণ করেছিলেন। বিকিনিটি ভারতীয় ফ্যাশন ডিজাইনার রেবি কুমারের রিসর্ট ওয়্যার কালেকশন ‘গুয়াপা’ থেকে নেওয়া। এই ব্র্যান্ড সহজ সরল মেয়েলি পোশাকের স্টাইলিংয়ের জন্য বিখ্যাত। বহুমুখী রং এবং সিলুয়েটের কাজের জন্য এরা মেয়েদের কাছে বিশেষ পরিচিত। যদিও বিকিনি টপের মূল মূল্য ছিল ৫,৫০০ টাকা তবে ডিজাইনার ওয়েবসাইটে এর বর্তমান মূল্য ৪,৯০০ টাকা।

সারা আলি খানকে সেলিব্রিটি ফ্যাশন স্টাইলিস্ট অমি প্যাটেল এবং রুচিকা ব্যাস তাঁর সাজে সাহায্য করেছিলেন। সারা আলি খানকে খুব তাড়াতাড়িই বেশ কিছু কাজে দেখা যেতে পারে। আপাতত ডিভা ছুটির মেজাজে আছেন।

আরও পড়ুন: মানুশির এই মন্ত্রমুগ্ধ পোশাকে তিনি নিজেকে ফ্রিদার অনুপ্রেরণায় সাজিয়ে তুললেন

আরও পড়ুন: নিজের সিনেমার প্রচারে রুবি লাল রঙের শাড়ি পড়লেন অভিনেত্রী, কত দাম এই শাড়ির? জেনে নিন…

আরও পড়ুন: দিশার এই নতুন মিনি ড্রেসটি উৎসবের মরসুমে আপনার জন্য পারফেক্ট হতে পারে!