Winter Party Outfits: শীতের সন্ধ্যায় কোনও পার্টিতে যাওয়ার জন্য নিজেকে কীভাবে তৈরি করবেন ভাবছেন? এই টিপসগুলো দেখে নিন…

মেকআপে নতুন কিছু ট্রাই করতে পারেন। আপনি প্যাস্টেল শেড এবং নুড লিপস্টিকের বদলে অন্য় কিছু ট্রাই করুন। যেমন আপনি গাঢ় লাল লিপস্টিক পরতে পারেন অবশ্য়ই। কিন্তু তখন চোখের মেকআপ খুব ভারী না করাই ভাল।

Winter Party Outfits: শীতের সন্ধ্যায় কোনও পার্টিতে যাওয়ার জন্য নিজেকে কীভাবে তৈরি করবেন ভাবছেন? এই টিপসগুলো দেখে নিন...

হনুমান টুপি কিংবা সোয়েটার পরে কি পার্টিতে যাওয়া যায়? বাড়িতে বাবা মায়ের কথা শুনতে যতই ওল্ড ফ্যাশন্ড মনে হোক না কেন, আপনার কাঁধ কাটা জামা কিন্তু আপনার গলা ভাঙার জন্য দায়ী হতে পারে। মানে, শীতকালে পার্টিতে আপনি যতই নিজেকে উন্মুক্ত করে মেলে ধরার চেষ্টা করবেন, শীত ততই জাঁকিয়ে বসবে আপনার স্বাস্থ্যের ওপর। তাই, লাইফস্টাইলের জন্য সবটা খেয়ালে রাখা খুব গুরুত্বপূর্ণ। আজ আপনার জন্য কিছু টিপস রইল যা শীতে আপনাকে সুস্থ রাখবে, পাশাপাশি আপনার সাজ পার্টিতে অন্যদের আড়চোখের কারণও হয়ে উঠবে।

শীতের এই সুন্দর সময়ে একটু গাঢ় উজ্জ্বল রঙে নিজেকে সাজিয়ে তুলুন। উজ্জ্বল রঙের একটা নিজস্ব গ্ল্যামার আছেই। বিয়ের অনুষ্ঠান হোক কিংবা অন্য় কোনও পার্টির নিমন্ত্রণ, সেখানেও আপনি উজ্জ্বল রঙের পোশাক ট্রাই করতে পারেন। তার সঙ্গে মেকআপেও নজর দেবেন। ডিউই লুক ট্রাই করুন। অ্যাকসেসরিজের দিকেও অল্প নজর দিন। এমন জমকালো গয়না পরবেন না, যা আপনার পোশাকের থেকেই নজর ঘুরিয়ে দেয়। আপনার গয়না ও পোশাক যেন একে অপরের পরিপূরক হয়ে ওঠে।

Winter Party Outfits

সত্য়ি বলতে পার্টি বা অন্য় কোনও অনুষ্ঠানের মরশুম যেন এই শীতকাল। মনের মতো করে সাজগোজ করা যায়। গরমে ঘেমে মেকআপ উঠে যাওয়ার বা সাজ নষ্ট হয়ে যাওয়ার বিন্দু মাত্র চিন্তা নেই। এই সময় প্যাস্টেল রঙের পরিবর্তেও অন্য়ান্য় গাঢ় ও উজ্জ্বল রঙ বেছে নিতে পারেন আপনি। লাল রঙের হলে তো একদমই মন্দ হয় না। কিন্তু তার সঙ্গে জমকালো গয়না না পরাই ভাল।

আপনি কালো, লাল, ওয়াইন, গাঢ় খয়েরি, বটনগ্রিন, রয়াল ব্লু, নেভি ব্লু-এর মতো রঙ এই শীতে পরার জন্য় বেছে নিতে পারেন। শীতের সন্ধ্যায় কোনও পার্টি থাকলে, সেখানে এই রঙের শাড়ি বা কোনও ওয়েস্টার্ন পোশাক পরে যান। আপনি তসর, টুইড, কটসউল, কর্ড, সিল্ক, সার্জের মতো মেটিরিয়ালের পোশাক পরতে পারেন। হাউজ পার্টিতে অবশ্য়ই রিপড জিন্স পরতে পারেন। তার সঙ্গে পরে নিন আপনার পছন্দের অফ শোল্ডার টপ। কনভার্স বা বুট পরতে পারেন। আপনি শিমার ড্রেস পরতে পারেন বা শিমার টপও পরতে পারেন। লাল বা কালো রঙের হলে বেশি ভাল হয়। যে কোনও পার্টির জন্য শিমারস সবসময়ই দারুণ বিকল্প।

মেকআপে নতুন কিছু ট্রাই করতে পারেন। আপনি প্যাস্টেল শেড এবং নুড লিপস্টিকের বদলে অন্য় কিছু ট্রাই করুন। যেমন আপনি গাঢ় লাল লিপস্টিক পরতে পারেন অবশ্য়ই। কিন্তু তখন চোখের মেকআপ খুব ভারী না করাই ভাল। তবে চোখের পাতায় লিকুইড মেটালিক শ্যাডো লাগিয়ে নিতে পারেন। ম্যাট ব্রোঞ্জ শেড লাগান। তারপর তা ব্লেন্ড করে নিন। মাস্কারার একাধিক কোট লাগান। গ্লো বেস লাগিয়ে নিন। আর প্রয়োজন ন্যুড লিপস্টিক।

আরও পড়ুন: International Men’s Day 2021: ‘লাল-গোলাপি রঙেও ভীষণ মানায় ছেলেদের’! পুরুষ দিবসে ছেলেদের জন্য বিশেষ ফ্যাশন টিপস ডিজাইনারের

আরও পড়ুন: Wedding Dresses 2021: ফ্যাশনেবল পোশাকেও চমক প্লাস-সাইজ কনের! নজর কাড়তে কেমন পোশাক বাছবেন, জানুন

আরও পড়ুন: Happy Pool Day: Anushka Sharma: ঝলমলে বিকেলে পুলের জলে গা ভাসিয়ে দিলেন অনুষ্কা, আলোচনার কেন্দ্রে তাঁর সুইম স্যুট…

Click on your DTH Provider to Add TV9 Bangla