Miss Universe 2023: বাবা-মা উভয়েই পেশায় সাফাইকর্মী! মিস ইউনিভার্সের মঞ্চে ‘সেরা ট্রিবিউট’ থাইল্যান্ডের এই সুন্দরীর

71st Miss Universe: হতদরিদ্র অভিভাবকের কঠিন পরিশ্রমকে স্যালুট জানাতে বিশ্বসুন্দরীর মঞ্চে এক অভিনব ট্রিবিউট দেন আনা। সোশ্যাল মিডিয়াতেও আনার এই কীর্তিকে কুর্নিশ জানিয়েছেন নেটিজ়েনরা।

Miss Universe 2023: বাবা-মা উভয়েই পেশায় সাফাইকর্মী! মিস ইউনিভার্সের মঞ্চে 'সেরা ট্রিবিউট' থাইল্যান্ডের এই সুন্দরীর
সকলের হৃদয় জিতে নিলেন মিস ইউনিভার্স থাইল্যান্ড ২০২২
Follow Us:
| Edited By: | Updated on: Jan 13, 2023 | 3:13 PM

বিশ্বের সেরা সুন্দরীর দৌড়ে অভিনব ঘটনা ঘটিয়ে সকলের হৃদয় জিতে নিলেন মিস ইউনিভার্স থাইল্যান্ড ২০২২ (Miss Universe Thailand 2022) এর আনা সুয়াংগাম (Anna Sueangam)। গত বৃহস্পতিবার মিস ইউনিভার্সের মঞ্চে বিপ্লব ঘটিয়ে নজর কাড়লেন এই থাই সুন্দরী। ড্রিঙ্কিং ক্যানের পুল ট্যাব দিয়ে রিসাইকেলড ড্রেস পরে সকলকে চমকে দিয়েছেন তিনি। মিস ইউনিভার্স ২০২৩ (Miss Universe 2023) এর প্রিলিমিনারি কম্পিটিশনে নিজের বাবা-মাকে ট্রিবিউট দিতে অভিনব পদক্ষেপ নিয়েছেন আনা। জানা গিয়েছে, আনার বাবা একজন অতি সাধারণ ব্যক্তি। তিনি আদতে বাড়ি বাড়ি নোংরা-আবর্জনা সংগ্রহ করেন। মাও পেশায় একজন সাফাইকর্মী। হতদরিদ্র অভিভাবকের কঠিন পরিশ্রমকে স্যালুট জানাতে বিশ্বসুন্দরীর মঞ্চে এক অভিনব ট্রিবিউট দেন আনা। সোশ্যাল মিডিয়াতেও আনার এই কীর্তিকে কুর্নিশ জানিয়েছেন নেটিজ়েনরা।

আনার এই কীর্তিকে কুর্নিস জানিয়েছে মিস ইউনিভার্সের উদ্যোক্তরাও। মঞ্চে সৌন্দর্য প্রতিযোগিতায় কতটা এগিয়ে যাবেন তা অনেক পরের কথা, কিন্তু জীবনে সাফল্যের দৌড়ে আনা সকলের চেয়ে অনেকটাই এগিয়ে রয়েছেন। বাবা-মা দুজনেই পেশায় সাফাইকর্মী হলেও আনার দিদিমা একজন গুণী সন্ন্যাসী। পরিবারের আর্থিক অবস্থা শোচনীয় হলেও পরিস্থিতির কাছে হার মানেননি আনা। নানা প্রতিকূলতার মধ্যেও নিজের প্রতিভায় স্থির থেকেছেন ওই সুন্দরী তরুণী। এই কারণেই লক্ষ্যপূরণের মঞ্চে জ্বল জ্বল করছেন আনা। আর সেটাই সব প্রতিযোগীর থেকে আলাদা করে দিয়েছে তাঁকে। পারিবারিক পরিস্থিতিকে সামনে এনে নিজের ইচ্ছেপূরণকে প্রাধান্য দিয়েছেন বরাবর। কোনও পরিস্থিতিতেই হার মানতে শেখেননি ওই থাই সুন্দরী। তাই জীবনের দৌড়ে থেমেও থাকেননি ‘দ্য গারবেজ বিউটি কুইন’।

View this post on Instagram

A post shared by Miss Universe Thailand (@missuniverse.in.th)

অসাধারণ জীবনকাহিনি যে কোনও নারীর কাছেই অনুপ্রেরণার। জীবনযুদ্ধে ইতোমধ্যেই যিনি জয়ী, তাঁর পোশাকও হবে অভিনব। ফটোশ্যুটের ছবি প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় শোরগোল পড়ে যায়। ডায়মন্ড ড্রেসের মধ্য়েই রয়েছে শুপ্ত ও মহার্ঘ্য জিনিস। দূর থেকে দেখলে চোখেও লাগবে ধাঁধা। ডায়মণ্ড বা ক্রিস্টাল দিয়ে তৈরি স্লিট ও বোল্ড গাউন বলে মনে করতে পারেন। কিন্তু গাউনটি মোটেও ক্রিস্টাল বা ডায়মণ্ডের কোনও ছোঁয়া নেই। গোটা গাউনটিই তৈরি হয়েছে অ্যালুমিনিয়ামে পুল-টাবস। যে গুলি ড্রিঙ্কিং ক্যানের উপরে দেখা যায়। সেই পুল ট্যাবস দিয়ে তৈরি সেক্সি ও বোল্ড গাউন পড়েই মঞ্চে আগুন ছড়িয়েছেন সুন্দরী আনা।