Trending Lingerie: গরম ও স্টাইল দুইয়ের কথা মাথায় রেখেই নিত্য়সঙ্গী হোক এইসব অন্তর্বাস

Bra Fashion: গরমের জন্য বেশ জনপ্রিয় আরও একটি অন্তর্বাস হল চিক ব্রা।। সব ধরনের পোশাকের সঙ্গে এই ধরনের ব্রা পরা যায়। এবং এই ধরনের ব্রা বেশ আরামদায়কও।

Trending Lingerie: গরম ও স্টাইল দুইয়ের কথা মাথায় রেখেই নিত্য়সঙ্গী হোক এইসব অন্তর্বাস
গরম ও স্টাইল দুইয়ের কথা মাথায় রেখেই নিত্য়সঙ্গী হোক এইসব অন্তর্বাস
Follow Us:
| Edited By: | Updated on: May 24, 2023 | 2:05 PM

মেয়েদের ফ্যাশান (Fashion) শুধু জামাকাপড়েই আটকে নেই। কারণ শুধু সুন্দর পোশাক পরলেই হয় না তার সঙ্গে আনুসাঙ্গিক জিনিস মানানসই না হলে পূর্ণতা পায় না ফ্যাশান। মেয়েদের নিত্যদিনের সঙ্গী হল অন্তর্বাস (Lingerie)। সেক্ষেত্রে ঠিকঠাক অন্তর্বাস বেছে নেওয়াটা ভীষণ জরুরি। আর এই তীব্র গরমে ব্রা বেছে নেওয়ার ক্ষেত্রে বাড়তি গুরুত্ব না দিলে চলবে না।অনেকেই কোন পোশাকের সঙ্গে কী ব্রা (Bra)পরবেন তা বুঝে উঠেতে পারেন না। তাঁদের জন্য রইল কিছু টিপস। এছাড়াও জেনে নিন কোন ব্রা বর্তমানে ফ্য়াশানে ইন।

পুশআপ ব্রা: আজকাল বেশ চল রয়েছে পুশআপ ব্রা-এর। যাঁরা বুক খোলা জামা পরতে স্বাচ্ছন্দ্য়বোধ করেন তাঁদের জন্য় এটা খুব ভাল একটা অপশন। এছাড়াও যাঁদের স্তনের আকার ছোট তাঁদের জন্যও এই ব্রা বেশ সুবিধাজনক হতে পারে।

স্ট্র্য়াপলেস ব্রা: এছাড়া স্ট্র্য়াপলেস ব্রাও খুব ট্রেন্ডিং এখন। যেকোনও অফ-সোল্ডার টপের সঙ্গে এই ব্রা পরতে পারেন। তাতে ব্রা-এর স্ট্র্য়াপ দেখা যাওয়ার কোনও ঝুঁকি নেই। আর এই ধরনের ব্রা পরেও আরাম।

ব্রালেট: বিগত কিছুবছর ধরেই ব্রালেট ফ্যাশানে ভীষণ ইন। যাঁরা সাহসী পোশাকে অভ্য়স্ত তাঁরা নির্দ্বিধায় এই ব্রা বেছে নিতে পারেন।

প্যাডেড ব্রা: বাহ্যিক কোনও আঘাত থেকে স্তনকে রক্ষা করে এই ব্রা। এছাড়াও যাঁদের স্তনের আকার ছোট তাঁদের জন্য এটি খুব ভাল একটি অপশন।

স্পোর্টস ব্রা: স্বাস্থ্য সচেতন মহিলারা চোখ বন্ধ করে ভরসা করেন এই ধরনের ব্রা-এর উপর। কারণ এই ধরনের ব্রা বাড়তি সাপোর্ট দিতে সাহায্য় করে। আর স্পোর্টস ব্রা পরেও আরাম। এছাড়া এই ধরনের ব্রা পরে দৌড়ঝাঁপ করাটাও সুবিধাজনক।

ব্য়ালকোনেট: আজকাল ব্যালকোনেট পরতেও পছন্দ করেন অনেকে। যদি আপনি লো-কাট টপের সঙ্গে হালকা ব্রেস্ট লাইনের আভাস ধরে রাখতে চান তবে চোখ বন্ধ করে বেছে নিতে পারেন ব্যালকোনেট। এই ব্রা আপনাকে একটা ফ্যাশনেবল লুক দেবে।

চিক ব্রা: গরমের জন্য বেশ জনপ্রিয় আরও একটি অন্তর্বাস হল চিক ব্রা।। সব ধরনের পোশাকের সঙ্গে এই ধরনের ব্রা পরা যায়। এবং এই ধরনের ব্রা বেশ আরামদায়কও।