Food: চার রকম ভিন্ন স্বাদের সিজলার, কোথায় পাবেন জানেন?

Food: উৎসবের মরসুম ধীর পায়ে এগিয়ে এসেছে। বাঙালির সেরা উৎসব দুর্গাপুজোর মুড সেট করতে তৈরি লর্ড অফ দ্য ড্রিঙ্কস।

Food: চার রকম ভিন্ন স্বাদের সিজলার, কোথায় পাবেন জানেন?
Follow Us:
| Edited By: | Updated on: Sep 23, 2021 | 1:32 PM

গরম থেকে ধীরে ধীরে শরতে ঢুকে পড়েছি আমরা। পুজো আসতে আর হাতে গোনা কয়েকটা দিন। তবে ঘূর্ণাবর্তের জেরে গত কয়েকদিন ধরে বৃৃষ্টি কলকাতাকে ঘিরে রেখেছে। খাদ্যরসিকদের জন্য যদিও ১২মাসই আনন্দের। তবুও গরমে যদি খেতে একটু কষ্টও হয়, শরৎ থেকে শীত রকমারি খাবারে এনার্জি স্টোর করে নেওয়ার সময়। সে কথা ভেবেই আপনার জন্য নতুন মেনু লঞ্চ করল লর্ড অফ দ্য ড্রিঙ্কস রেস্তোরাঁ।

উৎসবের মরসুম ধীর পায়ে এগিয়ে এসেছে। বাঙালির সেরা উৎসব দুর্গাপুজোর মুড সেট করতে তৈরি লর্ড অফ দ্য ড্রিঙ্কস। এখানে আন্তর্জাতিক মানের টেস্ট পাবেন আপনি। গেস্টদেক জন্য মূলত তিনটি জিনিসের উপর জোর দেওয়া হয় এই রেস্তোরাঁয়। টেক্সচার, ফ্লেভার এবং প্রেজেনটেশন। তবে এ বার আলাদা করে নজর কাড়বে গ্লোবাল মেনু।

বিটরুট গোট চিজ গলৌটি, বি অ্যান্ড পি নাগেটস উইথ ব্যান্ডেল চিজ, পাস্তা, প্যাঙ্কো ফ্রায়েড, ফ্রায়েড রোল উইথ ইংলিশ চিডার অ্যান্ড কর্ন জালাপিনো, সাউদার্ন প্রিপেয়ার্ড কালামারি, টেমপুরা ফ্রায়েডচিকেন চিমিচুরি, হট অ্যান্ড স্পাইসি পেরিপেরি টিকেন টিক্কা, সুইট অ্যান্ড স্পাইসি কর্ন স্টাইল ফ্রায়েড পর্ন- লম্বা লিস্ট। মেনুতে রয়েছে রকমারি খাবার। বেছে নিতে হবে আপনার পছন্দের ডিশ।

যাঁরা সিজলার খেতে ভালবাসেন, তাঁদের জন্য সুখবর। এই রেস্তোরাঁয় চার রকমের সিজলার পাওয়া যায়। মিঞ্চড চিকেন পিপার স্টিক সিজলার, বিবিকিউ হাফ রোস্ট চিকেন সিজলার, কটেজ চিজ সিজলার, কুঙ্গ পাও পমফ্রেট সিজলার। ডেজার্ট ছাড়া কোনও উৎসবই সম্পূর্ণ হয় না। তার ব্যবস্থাও রয়েছে। শেফ স্পেশ্যাল ডেজার্ট এলওটিডি কোকো মোকো জার পাবেন এই রেস্তোরাঁয়।

সাউথ সিটি মলের ফুড কোর্টের এই রেস্তোরাঁ আপনাকে স্বাগত জানানোর জন্য তৈরি। তা হলে আর দেরি কীসের? সবান্ধবে অথবা সপরিবারে পৌঁছে যান নির্দিষ্ট ঠিকানা। রসনাতৃপ্তির এক অন্য স্বাদের ঠিকানায় গিয়ে চেখে দেখুন মনের মতো খাবার।

আরও পড়ুন, Kabir Suman: মরণোত্তর দেহদানের অঙ্গীকার করলেন কবীর সুমন