Potato Lover: আলুপ্রেমীদের জন্য দারুণ সুযোগ! আলুভাজা চাখলেই পাবেন ৫০ হাজার টাকার চাকরির অফার

সম্প্রতি ইন্সটাগ্রামে একটি চাকরির বিজ্ঞপ্তি জারি করা হয়েছে, সেখানে লেখা রয়েছে, আলুভাজার স্বাদ নিতে হবে আর ৫০ হাজার টাকা উপার্জন করতে পারবেন।

Potato Lover: আলুপ্রেমীদের জন্য দারুণ সুযোগ! আলুভাজা চাখলেই পাবেন ৫০ হাজার টাকার চাকরির অফার
আলুপ্রেমীদের জন্য দারুণ সুযোগ!
Follow Us:
| Edited By: | Updated on: Sep 12, 2021 | 6:20 PM

ওয়াইন, চা টেস্টের জন্য আকর্ষণীয় চাকরি বিদ্যমান, এ সকলেরই জানা। কিন্তু আলুর স্বাদ নিয়েও যে দারুণ মাইনের চাকরি রয়েছে, তা হয়তো জানেন না। অনেকসময় বলা হয়, আপনার যা মনে হয়, সেই কাজটাই মন দিয়ে করবেন। এবার আপনি যদি আলুর প্রতি দুর্বল হোন, তাহলে তো সোনায় সোহাগা। নিজের পছন্দের খাবার চাখতে যদি মাসের শেষে হাতে ৫০হাজার টাকা পান তাহলে আপনার মতো রাজা এ জগতে নেই!

আপনি ঠিকই পড়ছেন। সম্প্রতি ইন্সটাগ্রামে একটি চাকরির বিজ্ঞপ্তি জারি করা হয়েছে, সেখানে লেখা রয়েছে, আলুভাজার স্বাদ নিতে হবে আর ৫০ হাজার টাকা উপার্জন করতে পারবেন।

দ্য বোটানিস্ট নামে ইউনাটেড কিংগডমের একটি রেস্তোরাঁ, সম্প্রতি ইন্সটাগ্রামে এই আকর্ষণীয় চাকরির অফার ঘোষণা করেছে। পোস্টে লেখা রয়েছে, ‘আমরা এই পেইড রোস্ট রিভিউয়ারের সন্ধানে আছি। যাঁরা নিশ্চিত করবে যে আমাদের নয়া শেয়ারিং রোস্ট আদৌও শেয়ার-যোগ্য কিনা!’

পোস্ট অনুসারে, চাকরিতে কৌতূহলী যাঁরা, তাঁরা আগামী ১৯ সেপ্টেম্বর একটি টেস্টিং সেশনে যোগদান করে তাতে আলুর রেসিপি সম্পর্কে লিখতে বা তাঁদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলগুলিকে ভিডিয়ো রিভিউ শেয়ার করতে পারবেন। এছাড়া এই বিষয়ে তাঁদের পরিচিত পাঁচজনকে এই সেশনে আনতে পারবেন। এছাড়া সপ্তাহান্তে চাকরির জন্য ব্যক্তিকে ৫০০ পাউন্ড দেওয়া হবে। ভারতীয় মুদ্রায় তা ৫০ হাজার টাকা।

আপনি যদি আলু খেতে ভালবাসেন, তাহলে এই চাকরিতে অংশ গ্রহণ করতে কোনও অসুবিধা হওয়ার নয়। আর আপনি যদি এই মুহূর্তে বেকার হন, তাহলে এমন আকর্ষণীয় চাকরি হাতছাড়া না করাই ভাল।

আরও পড়ুন: Healthy Recipe: ছুটির দিনে বাচ্চাদের জন্য বাড়িতেই চটপট বানিয়ে ফেলুন মজাদার ও স্বাস্থ্যকর চিকেন বার্গার!

আরও পড়ুন: Recipe: রবিবার দুপুরে জমিয়ে রান্না করুন চিকেন পাতুরি! রইল তার রেসিপি