Ajinkya Rahane: বিজয়া দশমীতে অজিঙ্ক-রাধিকার ঘর আলো করে এল পুত্রসন্তান

সোশ্যাল মিডিয়ায় সন্তান আগমনের খবর দেন মুম্বইয়ের ব্যাটার। তারপর থেকেই শুভেচ্ছায় ভাসছেন অজিঙ্ক-রাধিকা।

Ajinkya Rahane: বিজয়া দশমীতে অজিঙ্ক-রাধিকার ঘর আলো করে এল পুত্রসন্তান
Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Oct 06, 2022 | 8:36 AM

মুম্বই: বিজয়া দশমী ও দশেরার আনন্দে মাতোয়ারা যখন গোটা দেশ তখন জাতীয় দলের ক্রিকেটার অজিঙ্ক রাহানের (Ajinkya Rahane) ঘরে খুশি দ্বিগুণ। দ্বিতীয়বার বাবা হলেন রাহানে। বুধবার রাহানের স্ত্রী রাধিকা পুত্রসন্তানের (Baby Boy) জন্ম দিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় সন্তান আগমনের খবর দেন মুম্বইয়ের ব্যাটার। তারপর থেকেই শুভেচ্ছায় ভাসছেন অজিঙ্ক-রাধিকা। দম্পতির কোলে আগেই এসেছে মেয়ে আর্য্যা। রাহানের সদ্যোজাত ছেলের নাম জানা যায়নি। মা ও সন্তান দু’জনেই সুস্থ আছেন বলে জানিয়েছেন ক্রিকেটার। রাহানে তাঁর ছেলের জন্মের পর সোশ্যাল মিডিয়ায় ভক্তদের জন্য একটি বিশেষ চিঠি শেয়ার করেন। রাহানের আইপিএল দল কেকেআর (KKR) অভিনন্দন জানিয়ে লিখেছে, নবজাতকের জন্য একটি ছোট্ট জার্সি তৈরি করা হচ্ছে। যার পিছনে ‘রাহানে’ লেখা থাকবে।

ঘটনাক্রমে, রাহানে ২০১৯ সালের অক্টোবর মাসে প্রথমবার বাবা হয়েছিলেন। বিয়ের ৫ বছর পর তাঁদের প্রথম সন্তান আর্য্যার জন্ম হয়। গতবছর ২৭ জানুয়ারি রাধিকা তাঁর অফিসিয়াল ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো শেয়ার করেন। যেখানে আর্য্যাকে তার বাবার সঙ্গে খেলতে দেখা গিয়েছে। সোশ্যাল মিডিয়ার লাইমলাইট থেকে দূরে থাকতেই পছন্দ করেন এই দম্পতি। দু’জনের প্রেমের কাহিনী খুবই ফিল্মি। এই প্রেমের গল্পের শুরু স্কুলে পড়ার সময় থেকে। অজিঙ্ক ও রাধিকা একই স্কুলে পড়তেন। দু’জনের বাড়িও কাছেই ছিল। ফলে বন্ধুত্ব এবং প্রায়ই দেখা করতেন তাঁরা। পরবর্তীতে যা ধীরে ধীরে প্রেমে পরিণত হয়। এরপর দু’জনেই চিরকালের জন্য একে অপরের হয়ে যান।

ক্রিকেটের আঁতুড়ঘর হিসেবে পরিচিত মুম্বইয়ে বেড়ে ওঠা অজিঙ্ক রাহানে একসময় তিন ফরম্যাটেরই জাতীয় দলের গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন। তাঁর শৈল্পিক ব্যাটিং এবং শক্তিশালী টেকনিক দিয়ে বিশ্বের প্রতিটি কোনায় তার ছাপ রেখেছেন। ২০১১ সালে ইংল্যান্ডের বিরুদ্ধে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হওয়ার পর আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাঁকে। দু’বছর পর, ২০১৩ সালে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট ফরম্যাটে অভিষেকের সুযোগ পান।আইপিএলে রাজস্থান রয়্যালসকে নেতৃত্ব দিলেও টি-২০ এবং ওয়ান ডে ফরম্যাট থেকে বহুদিন ধরেই ব্রাত্য অজিঙ্ক। বর্তমানে রাহানে টেস্ট দলে ফেরার সুযোগ খুঁজছেন। গত কয়েক বছরে তাঁর ফর্মও তলানিতে পৌঁছেছে।