আইপিএলের নিলামে এবার সচিন পুত্র

আইপিএলে এবার চমক ওয়েস্ট ইন্ডিজের। লারার দেশের ৫৬ জন ক্রিকেটার নাম নথিভুক্ত করেছেন আইপিএলে খেলার জন্য। অস্ট্রেলিয়ার ৪২ ও দক্ষিণ আফ্রিকার ৩৮ জন ক্রিকেটার। মোট ১০৯৭ জন ক্রিকেটার নিলামে নাম নথিভুক্ত করেছেন।

আইপিএলের নিলামে এবার সচিন পুত্র
আইপিএলে দেখা যেতে পারে অর্জুন তেন্ডুলকরকে। ছবি-টুইটার।
Follow Us:
| Updated on: Feb 05, 2021 | 7:49 PM

চেন্নাই: ২০১৩ সালের মে মাসে শেষ আইপিএল ম্যাচ খেলেছিলেন সচিন তেন্ডুলকর। সাত বছর পর তাঁর ছেলে পা দিতে পারেন কুড়ি-বিশের দুনিয়ায়। আইপিএল-১৪-র নিলামে উঠছেন অর্জুন তেন্ডুলকর। ২০ লক্ষ টাকা তাঁর বেস প্রাইস।

এই আইপিএল নিলাম থেকে আবার নাম তুলে নিলেন অস্ট্রেলিয়ান মিচেল স্টার্ক,জো রুট। স্টিভ স্মিথ, গ্লেন ম্যাক্সওয়েলদের মতো বড় বড় নামের পাশাপাশি শান্তাকুমারন শ্রীসন্থও থাকছেন নিলামে। ২০১৩ সালে স্পট ফিক্সিংয়ের জন্য আজীবন নির্বাসিত হয়েছিলেন তিনি। কিন্তু আদালতের নির্দেশে ক্রিকেটে ফিরেছেন আবার। মুস্তাক আলি ট্রফিতে কেরালার হয়ে যথেষ্ট ভালো পারফর্মও করেছে। শ্রীসন্থের বেস প্রাইস ৭৫ লক্ষ টাকা। ফিরছেন সাকিব আল  হাসান। নির্বাসনের জন্য গত বছর আইপিএলে খেলেননি বাংলাদেশের অলরাউন্ডার।

আরও পড়ুন:বিরাটের মনোভাবে আপ্লুত ক্রিকেট দুনিয়া

১৮ ফেব্রুয়ারি চেন্নাইয়ের এই নিলামে তারকাদের পাশাপাশি চোখ থাকবে সচিন-পুত্রের দিকেও। মুম্বইয়ের বয়সভিত্তিক টিম থেকে উত্থান বাঁ হাতি পেসারের। অনূর্ধ্ব ১৯ ভারতীয় টিমের হয়ে আন্তর্জাতিক ম্যাচও খেলেছেন। সদ্য শেষ হওয়া মুস্তাক আলি ট্রফির গ্রুপ পর্যায়ে মুম্বইয়ের সিনিয়র টিমের হয়ে অভিষেকও হয়েছে অর্জুনের। শেষ ম্যাচে খেলতে নেমে একটা উইকেটও পেয়েছিলেন। তরুণ বাঁ হাতি পেসারকে পেতে চাইবে আইপিএলের টিমগুলো।

আরও পড়ুন:বাবা বিরাট ডায়পারও বদলান !

এই নিলামে ভারতীয়দের মধ্যে কেদার যাদব, হরভজন সিং, হনুমা বিহারী, চেতেশ্বর পূজারার মতো ক্রিকেটাররাও রয়েছেন। পূজারা অবশ্য এর আগের বেশ কয়েকটা আইপিএলে খেলেননি পূজারা।