IPL 2022: দীপকের বদলে ইশান্তকে চাইছেন চেন্নাই সমর্থকরা

Chennai Super Kings: মজা করে অনেকে চেন্নাইকে 'ড্যাডিস আর্মি' বললেও পারফরম্যান্সে কোনও প্রভাব পরে না। ওয়াটসন, ফাফ, ধোনিরা শুধু ম্যাচ নয় জিতিয়েছেন ট্রফিও। ক্রিকেট মহল বলে বয়স্ক ক্রিকেটারদের থেকে কি ভাবে সেরাটা আদায় করে নিতে হয় সেটা ভালই জানে চেন্নাই সুপার কিংস।

IPL 2022: দীপকের বদলে ইশান্তকে চাইছেন চেন্নাই সমর্থকরা
আবার আইপিএলের দরজা খুলছে ইশান্তের? Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Apr 13, 2022 | 3:37 PM

চেন্নাই: গতকাল রাতে এ বারের আইপিএলে (IPL 2022) প্রথম জয় তুলে নিয়েছে চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings)। সমর্থকরা বলছে কামব্যাক শুরু আইপিএলের অন্যতম সফল দলের। তবে ক্রিকেট মহলের মতে কাজটা একে বারেই সহজ হবে না রবীন্দ্র জাদেজার (Ravindra Jadeja) দলের। তার সব থেকে বড় কারণ দলের স্ট্রাইক বোলার দীপক চাহারের (Deepak Chahar) অনুপস্থিতি। গতকাল স্কোর বোর্ডে ২১৬ রান তোলার পরও রয়্যাল চ্যালেঞ্জার্স জয়ের খুব কাছাকাছি পৌঁছে গিয়েছিল একটাই কারণে, চেন্নাইয়ে স্ট্রাইক বোলিংয়ের অভাব। সিএসকে সমর্থকরা এই বিষযটি নিয়েও টিম ম্যানেজমেন্টকে নিজেদের সাজেশন দিচ্ছেন তাঁরা। দীপক চাহারের বদলি হিসেবে সমর্থকদের পছন্দের তালিকায় সবার প্রথম নামটা ইশান্ত শর্মা (Ishant Sharma)। টুইটার অন্তত সেই কথাই বলছে। দীপককে যে পাওয়া যাবে না সেটা নিশ্চিত। তাই বিকল্পের ভাবনা ঢুকে পড়েছে ধোনি-জাদেজার মাথাতেও।

লিগ যত এগোবে, চাপ তত বাড়বে। সে ক্ষেত্রে একা ব্রাভোর পক্ষে দলের বোলিংয়ের হাল ধরে রাখা খুব একটা সহজ কাজ হবে না। তরুণ মুকেশরা কতটা চাপ নিয়ে পারবেন সেটা নিয়ে একটা সংশয় থেকেই যায়। কারণ এত বড় মঞ্চে এই প্রথম খেলছেন তাঁরা। তাই চেন্নাই সুপার কিংসের প্রয়োজন একজন অভিজ্ঞ পেস বোলার। ইশান্ত প্রথম আইপিল থেকেই খেলছেন। তবে খুব একটা ধারাবাহিক নন। এখনও পর্যন্ত ৯৩টি ম্যাচ খেলেছেন তিনি। গত মরসুমে দিল্লি ক্যাপিটালসে ছিলেন ইশান্ত। তবে এ বারের মেগা নিলামে তাঁকে নিতে আগ্রহ দেখায়নি কোনও দল। এমনকি ভারতীয় দলের পক্ষ থেকেও ইশান্তকে জানিয়ে দেওয়া হয়েছে তাঁকে আর জাতীয় দলে ভাবা হচ্ছে না। এ হেন ইশান্তের মাথায়ে ঢুকে পরেছে অবসরের ভাবনাও। ৩৩ বছর বয়সটাই একটা ফ্যাক্টর হয়ে দাঁড়াতে পারে।

যদিও বয়স নিয়ে ভাবে না চেন্নাই সুপার কিংস। মজা করে অনেকে চেন্নাইকে ‘ড্যাডিস আর্মি’ বললেও পারফরম্যান্সে কোনও প্রভাব পরে না। ওয়াটসন, ফাফ, ধোনিরা শুধু ম্যাচ নয় জিতিয়েছেন ট্রফিও। ক্রিকেট মহল বলে বয়স্ক ক্রিকেটারদের থেকে কি ভাবে সেরাটা আদায় করে নিতে হয় সেটা ভালই জানে চেন্নাই সুপার কিংস। গতকাল যে ম্যাচটা জিতল চারবারের চ্যাম্পিয়নরা তাতেও ভীতটা তৈরি করেছেন ৩৬ বছরের রবিন উথাপ্পা। নবীন-প্রবীন কম্বিনেশনটাই চেন্নাই সুপার কিংসের প্লাস পয়েন্ট। তাই ইশান্ত শর্মা কিন্তু খুব একটা খারাপ পছন্দ নন। কি বলেন?

আরও পড়ুন : IPL 2022: মাহির টিপসে সাফল্যের মুখ দেখলেন শিবম দুবে