DC vs RCB IPL 2022 Match Prediction: কোভিড কাঁটা বিদ্ধ হয়ে বিরাটদের মুখোমুখি পন্থের দিল্লি

Delhi Capitals vs Royal Challengers Bangalore Preview: ক্রিকেটিয় পরিস্থিতির দিক থেকে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্য়াঙ্গালোরের থেকে এগিয়ে থেকে মাঠে নামার কথা দিল্লি ক্যাপিটালসের।

DC vs RCB IPL 2022 Match Prediction: কোভিড কাঁটা বিদ্ধ হয়ে বিরাটদের মুখোমুখি পন্থের দিল্লি
DC vs RCB IPL 2022 Match Prediction: কোভিড কাঁটা বিদ্ধ হয়ে বিরাটদের মুখোমুখি পন্থের দিল্লি
Follow Us:
| Edited By: | Updated on: Apr 16, 2022 | 9:54 AM

মুম্বই: এ বারের আইপিএলে (IPL 2022) করোনার প্রথম থাবা দিল্লি ক্যাপিটালস শিবিরে। ফিজিও প্যাট্রিক ফারহার্দ করোনা সংক্রমিত। শুক্রবার নিয়ম মাফিক করোনা পরীক্ষায় তাঁর রিপোর্ট পজিটিভ আসে। এ দিকে আজ তাদের ম্যাচ। দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals) শিবির বোর্ডের সঙ্গে কথা বলে গোটা দলকে পাঠিয়ে দেয় আইসোলেশনে। আজ সকালের করোনা টেস্টের ফলাফলের ওপর ছেড়ে দেওয়া হয় ঋষভ পন্থের (Rishabh Pant) দিল্লি ক্যাপিটালস ও ফাফ ডু প্লেসির (Faf du Plessis) রয়্যাল চ্যালেঞ্জার্স ব্য়াঙ্গালোরের (Royal Challengers Bangalore) ম্যাচের ভাগ্য। তবে আজ, শনিবার বিসিসিআইয়ের এক সিনিয়র কর্তা জানান, দলের বাকি সদস্যদের করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে। এবং সকলে আইসোলেশন থেকে বেরিয়ে গিয়েছেন। এবং আজকের ম্যাচ হওয়ার সবুজ সংকেতও পাওয়া গিয়েছে। তবে হঠাত্‍ করে এই করোনার ধাক্কা সব হিসেব উল্টে দিয়েছে। আগের ম্যাচে কলকাতা নাইট রাইডার্সকে বড় ব্যবধানে হারিয়ে বেশ চনমনে মেজাজে দিল্লি। আজ বিরাটদের বিরুদ্ধে আরও একটা জয় তুলে ছয় পয়েন্টে পৌঁছে যাওয়া তাঁর লক্ষ্য। অন্যদিকে ছয় পয়েন্টে থাকা রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর আগের ম্যাচে হেরেছে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে।

ক্রিকেটিয় পরিস্থিতির দিক থেকে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্য়াঙ্গালোরের থেকে এগিয়ে থেকে মাঠে নামার কথা দিল্লি ক্যাপিটালসের। কারণ প্রতিপক্ষের তারকারা ফর্মে নেই। বিরাট, ম্যাক্সওয়েল, ফাফ চেন্নাইয়ের বিরুদ্ধে জ্বলে উঠতে পারেননি। তাই দিল্লির বোলিং প্রতিপক্ষকে চেপে ধরলেই কেল্লা ফতে। কিন্তু প্রশ্ন দিল্লির বোলিং কি সেই সুযোগ পাবে? মুস্তাফিজুর ধারাবাহিক নন। শার্দূল ফর্মে নেই। দক্ষিণ আফ্রিকার পেসার নর্টজে আদৌ ফিট কি না সেটা এখনও পরিস্কার হচ্ছে না। ভরসা এক মাত্র কুলদীপ যাদব। তাঁর চারটি ওভারে ভর করে প্রতিপক্ষকে কতটা চেপে ধরা সম্ভব? সেই প্রশ্নের উত্তরটা খুঁজে নিতে হবে দিল্লি ক্যাপিটালসকে।

এ দিকে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্য়াঙ্গালোর অনান্য বারের মত এবারও আনপ্রেডিক্টটেবল। সিরাজ, আকাশদীপ, ডেভিড উইলি, হাসরাঙ্গারা বল হাতে আজ ভালো তো কাল খারাপ। উইকেট দিচ্ছেন তবে, অনেক বেশি রান খরচ করছেন। যা সামাল দিতে চাপ বাড়ছে ব্যাটিংয়ের ওপর। ধারাবাহিকতা নেই ব্যাটিংয়েও। ফাফ, বিরাট ম্যাক্সি, অনুজ টাচে আছেন, কিন্তু টানা রানে নেই। তাদের অবস্থাও আজ ভালো তো কাল খারাপ। বিরাটের দলের ব্যাটিংকে সামলাচ্ছেন বাংলার তরুণ অল রাউন্ডার শাহাবাজ আহমেদ ও অভিজ্ঞ দীনেশ কার্তিক। এই দুই ক্রিকেটারের জুটি শেষ বল পর্যন্ত লড়াই করছেন। টপ অর্ডারের সমর্থন এলে তাঁদের কাজটাও অনেকটা সহজ হতে পারে।

আরও পড়ুন: IPL 2022 Points Table: শনিবারের ডাবল হেডারের আগে জেনে নিন পয়েন্ট টেবলে কোন দল রয়েছে কোথায়