Duleep Trophy 2023: দলীপ ট্রফিতে খেলছেন পূজারা-রিঙ্কুরা, অথচ দেখা যাবে না ম্যাচ

Duleep Trophy 2023 Live Streaming : জাতীয় দলের ও আইপিএলের একাধিক তারকা ক্রিকেটার দলীপ ট্রফিতে খেললেও, ভারতীয় ফ্যানেরা এই টুর্নামেন্টের একটি ম্যাচও দেখতে পারবেন না। কিন্তু কেন?

Duleep Trophy 2023: দলীপ ট্রফিতে খেলছেন পূজারা-রিঙ্কুরা, অথচ দেখা যাবে না ম্যাচ
দলীপ ট্রফিতে খেলছেন পূজারা-রিঙ্কুরা, অথচ দেখা যাবে না ম্যাচ
Follow Us:
| Edited By: | Updated on: Jun 28, 2023 | 2:30 PM

বেঙ্গালুরু : শুরু হল ঐতিহ্যের দলীপ ট্রফি (Duleep Trophy 2023)। আজ, ২৮ জুন শুরু হল এ বারের দলীপ ট্রফি। প্রথম দিন সেন্ট্রাল জোন মুখোমুখি হয়েছে ইস্ট জোনের। আর অন্য ম্যাচে নর্থ জোন খেলছে নর্থ ইস্ট জোনের বিরুদ্ধে। এ বারের দলীপ ট্রফিতে খেলছেন চেতেশ্বর পূজারা (Cheteshwar Pujara), সূর্যকুমার যাদব, হনুমা বিহারির মতো একাধিক ভারতীয় ক্রিকেটাররা। আইপিএলে নজরকাড়া রিঙ্কু সিং (Rinku Singh), বৈভব আরোরার মতো তরুণ ক্রিকেটাররাও খেলছেন দলীপ ট্রফিতে। একাধিক তারকা ক্রিকেটার দলীপ ট্রফিতে খেললেও, ভারতীয় ফ্যানেরা এই টুর্নামেন্টের একটি ম্যাচও দেখতে পারবেন না। কিন্তু কেন? বিস্তারিত জেনে নিন TV9Bangla Sports এর এই প্রতিবেদনে।

অতীতে দলীপ ট্রফির সম্প্রচার করেছে স্টার স্পোর্টস। কিন্তু এ বারের দলীপ ট্রফির সম্প্রচার করতে পারছে না বিসিসিআই। আসলে এ বারের দলীপ ট্রফির কোনও ম্যাচ টেলিভিশনে সম্প্রচার করা হবে না। শুধু তাই নয়। অনলাইনেও সরাসরি দলীপ ট্রফির সম্প্রচার হবে না। তা হলে কীভাবে ক্রিকেট প্রেমীরা জানতে পারবেন এই ম্যাচ নিয়ে তথ্য? বিসিসিআই ডোমেস্টিক (@BCCIdomestic) এই টুইটার পেজে দলীপ ট্রফি সংক্রান্ত আপডেট দেখতে পাবেন ক্রিকেট ভক্তরা। এই খবর হতাশ করেছে একাধিক ক্রিকেট ভক্তদের।

আজ ২৮ জুন শুরু হল এই মরসুমের দলীপ ট্রফি। চলবে ১৬ জুলাই অবধি। কর্নাটকের আলুর কেএলসিএ ক্রিকেট গ্রাউন্ডে দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছে সেন্ট্রাল জোন ও ইস্ট জোন। কেকেআরের তারকা রিঙ্কু সিং এ বারের দলীপ ট্রফিতে খেলছেন সেন্ট্রাল জোনের হয়ে। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপে ভালো পারফর্ম করতে পারেননি টিম ইন্ডিয়ার সিনিয়র ক্রিকেটার চেতেশ্বর পূজারা। আসন্ন ক্যারিবিয়ান সফরের টেস্ট টিমে নেই তিনি। ফলে এখন সময় নষ্ট না করে ঘরোয়া ক্রিকেটে নিজেকে ব্যস্ত রাখার জন্য দলীপ ট্রফিতে খেলতে চলেছেন তিনি। চেতেশ্বর পূজারা, সূর্যকুমার যাদবরা খেলবেন ওয়েস্ট জোনের হয়ে। সাউথ জোন আর ওয়েস্ট জোন সরাসরি সেমিফাইনালে খেলবে। দু’টি সেমিফাইনাল ম্যাচ শুরু হবে ৫ জুলাই।