IPL 2021: দর্শক ফিরছে মরুশহরের আইপিএলে

মরুশহরে আর মাত্র ৩ দিন পর শুরু হবে দ্বিতীয় পর্বের আইপিএল। সেই ম্যাচেই গ্যালারিতে দেখা মিলবে পুরনো ছবির।

IPL 2021: দর্শক ফিরছে মরুশহরের আইপিএলে
IPL 2021: দর্শক ফিরছে মরুশহরের আইপিএলে
Follow Us:
| Edited By: | Updated on: Sep 15, 2021 | 4:20 PM

দুবাই: ক্রিকেটপ্রেমীদের জন্য সুখবর। মরুশহরে দ্বিতীয় পর্বের আইপিএলে (IPL) ফিরতে চলেছে দর্শক (Fan)। ফাঁকা গ্যালারির সামনে আর লড়তে দেখা যাবে না রোহিত-ধোনিদের। করোনার (COVID-19) কারণে এতদিন দর্শকশূন্য স্টেডিয়ামেই হয়েছিল আইপিএল। তবে, এ বার আর হতাশ হবেন না দর্শক ও ক্রিকেটাররা।

মরুশহরে আর মাত্র ৩ দিন পর শুরু হবে দ্বিতীয় পর্বের আইপিএল (IPL)। করোনার কারণে স্থগিত হওয়া আইপিএলের দ্বিতীয় পর্বের প্রথম ম্যাচ মুখোমুখি হবে মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni) চেন্নাই সুপার কিংস (CSK) ও রোহিত শর্মার (Rohit Sharma) মুম্বই ইন্ডিয়ান্স (MI)। সেই ম্যাচেই গ্যালারিতে ফিরতে চলেছে দর্শক।

করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে ও সংযুক্ত আমিরশাহির সরকারের বিধিনিষেধের কথা মাথায় রেখেই সীমিত সংখ্যক দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হচ্ছে।

১৬ সেপ্টেম্বর থেকে আইপিএলের অফিসিয়াল ওয়েবসাইটে দর্শকরা টিকিট কিনতে পারবেন। দুবাই (১৩টি ম্যাচ হবে), শারজা (১০টি ম্যাচ হবে) ও আবুধাবিতে (৮টি ম্যাচ হবে) হবে আইপিএল-১৪-র বাকি থাকা ম্যাচগুলি। তিনটি স্টেডিয়ামেই দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হয়েছে।

দেশের মাঠে করোনার কারণে দর্শক প্রবেশের অনুমতি ছিল না তা সত্ত্বেও বায়ো বাবল ভেদ করে ঢুকে পড়েছিল মারণ ভাইরাস। যার জেরে স্থগিত হয়ে যায় ভারতীয় ক্রিকেটের মহাযজ্ঞ। তবে এ বার মরুশহরে ফিরছে দর্শক। যার ফলে প্রিয় দলের জন্য এ বার মাঠে বসেই গলা ফাটাতে পারবেন দর্শকরা।

আরও পড়ুন: IPL 2021: দু প্লেসির হঠাৎ চোটে তীব্র চাপে ধোনির চেন্নাই

আরও পড়ুন: IPL 2022: ১৭ অক্টোবর হতে পারে আইপিএলের দুটো নতুন টিম কেনার নিলাম

আরও পড়ুন: IPL 2021: করোনার থাবায় ভয় পেয়ে গিয়েছিলাম: ম্যাকালাম