Shubman Gill: সেঞ্চুরির মুহূর্তে শুভমন আর সারাভাবিকে মেলাল আমেদাবাদ

IND vs AUS, BGT 2023: টুইটারে ফের ট্রেন্ডিং #ShubmanGill, আর এমনটা হওয়াই তো স্বাভাবিক। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে বর্ডার-গাভাসকর ট্রফির চতুর্থ টেস্টে দুরন্ত শতরান করেছেন গিল।

Shubman Gill: সেঞ্চুরির মুহূর্তে শুভমন আর সারাভাবিকে মেলাল আমেদাবাদ
Shubman Gill: সেঞ্চুরির মুহূর্তে শুভমন আর সারাভাবিকে মেলাল আমেদাবাদImage Credit source: BCCI Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Mar 11, 2023 | 5:40 PM

আমেদাবাদ: মাঠ বদলে যায়। ফর্ম বদলায় না। আর বদলায় না দর্শকদের স্লোগান। দেশের যে স্টেডিয়ামই হোক না কেন, তিনি সেঞ্চুরি করবেন। এ যেন নিয়মে বদলে ফেলেছেন। গত তিন মাসের হিসেব ধরলে সব ফরম্যাটেই পরপর সেঞ্চুরি হাঁকিয়েছেন। মজার কথা হল, তাঁর এই সেঞ্চুরি সেলিব্রেশন হলেই গ্যালারি খোঁজে প্রেমিকাকে। সে প্রেম থাকুক না থাকুক, ‘সারা’ নাম ভাসবে গ্যালারির জোয়ারে। আমেদাবাদও এর ব্যতিক্রম হল না। যেমন ব্যতিক্রম হল না শুভমন গিলের (Shubman Gill) সেঞ্চুরি করা। তেমনই সারা ভাবির স্লোগান আবারও শুনল ক্রিকেট দুনিয়া। বিস্তারিত জেনে নিন TV9Bangla-র এই প্রতিবেদনে।

এ যেন একটা আলাদাই ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে। গত কয়েকটি সিরিজে ভারতের তরুণ তুর্কি শুভমন গিল যখনই বাউন্ডারি লাইনের সামনে ফিল্ডিং করেছেন, মাঝে মধ্যেই গ্যালারি থেকে ভেসে এসেছে সারার নাম। কারণ, গিলের ব্যাক্তিগত জীবনের সঙ্গে বিভিন্ন সময় নেটিজ়েনরা সারার নাম জুড়ে দিয়েছেন। ফের একবার শুরু হয়েছে স্টেডিয়ামে সারা সারা রব। আমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে চলছে ভারত-অস্ট্রেলিয়ার চতুর্থ টেস্ট ম্যাচ। সেখানেই আবার শুরু হয়েছে, ‘হামারি ভাবি ক্য়ায়সি হো, সারা ভাবি জ্যায়সি হো…’ এই রব। এ বার আর ফিল্ডিং নয়, ব্যাটিং করছিলেন শুভমন।

চতুর্থ টেস্টের তৃতীয় দিনের দ্বিতীয় সেশনে তখন শুভমন ব্যাট করছিলেন ৯৬ রানে। ঠিক সেই সময় গ্যালারিতে ওঠে সারা সারা রব। শুরু হয়ে যায় ‘হামারি ভাবি ক্য়ায়সি হো, সারা ভাবি জ্যায়সি হো…’ স্লোগান। ঠিক ওই সময় টেলিভিশন ক্যামেরা গিয়ে দাঁড়ায় শুভমনের দিকে। তখন গিলের মুখে মুচকি হাসিও লক্ষ্য করা যায়।

অবশেষে ৬১.২ ওভারের মাথায় ফাইন লেগে বাউন্ডারি মেরে শতরান পূর্ণ করেন শুভমন। ১৯৪ বলে কেরিয়ারের দ্বিতীয় টেস্ট সেঞ্চুরি করলেন গিল। শতরানের ইনিংসের পথে ১০টি চার ও ১টি ছয় এসেছে শুভমনের ব্যাটে। এটি দেশের মাটিতে তাঁর প্রথম শতরান। উল্লেখ্য, এর আগে বাংলাদেশের বিরুদ্ধে প্রথম টেস্ট শতরান করেছিলেন গিল।