IPL 2021: বিদেশিদের বাড়ি পাঠানোর দায়িত্ব নিল বিসিসিআই

বোর্ডের সিওও হেমাঙ্গ আমিন বলেন, 'আমরা জানি, টুর্নামেন্ট শেষ হওয়ার পর বিদেশি ক্রিকেটাররা কিভাবে বাড়ি ফিরবে এই নিয়ে অনেকেই দুশ্চিন্তায় আছে। আমরা তাঁদের আশ্বস্ত করছি, দুশ্চিন্তার কোনও কারণই নেই। প্রত্যেক ক্রিকেটারকে তাদের বাড়িতে পৌঁছে দেওয়ার দায়িত্ব বিসিসিআইয়ের।'

IPL 2021: বিদেশিদের বাড়ি পাঠানোর দায়িত্ব নিল বিসিসিআই
ছবি-টুইটার
Follow Us:
| Updated on: Apr 27, 2021 | 5:18 PM

নয়াদিল্লি: বিদেশি ক্রিকেটারদের আশ্বস্ত করল ভারতীয় ক্রিকেট বোর্ড। নিরাপদ ভাবে বিদেশি ক্রিকেটারদের তাঁদের দেশে ফেরত পাঠাবে বিসিসিআই। ভারতে করোনা সংক্রমণের মাঝেই আইপিএলে খেলা বিদেশি ক্রিকেটারদের ১০০ শতাংশ নিরাপত্তার কথা জানাল বোর্ড।

কোভিডের কারণে ভারতের সঙ্গে ১৫ মে পর্যন্ত বিমান যোগাযোগ বিচ্ছিন্ন রেখেছে অস্ট্রেলিয়া। আইপিএল শেষ হওয়ার পর প্রাইভেট বিমানে অস্ট্রেলিয়া ফিরে যাওয়ার জন্য সে দেশের প্রধানমন্ত্রীকে অনুরোধ জানান ক্রিস লিন। সেই অনুরোধও ফিরিয়ে দেন অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী। ক্রিকেটার, কোচ, ধারাভাষ্যকারসহ ১৪ জন অস্ট্রেলিয়ান এই মেগা ইভেন্টের সঙ্গে যুক্ত। এই আতঙ্কের মাঝেই বিদেশি ক্রিকেটারদের স্বস্তি দিল বিসিসিআইয়ের চিফ অপারেটিং অফিসারের মন্তব্য।

আরও পড়ুন:অলিম্পিকের আগে ধাক্কা ভারতীয় মহিলা দলে

বোর্ডের সিওও হেমাঙ্গ আমিন বলেন, ‘আমরা জানি, টুর্নামেন্ট শেষ হওয়ার পর বিদেশি ক্রিকেটাররা কিভাবে বাড়ি ফিরবে এই নিয়ে অনেকেই দুশ্চিন্তায় আছে। আমরা তাঁদের আশ্বস্ত করছি, দুশ্চিন্তার কোনও কারণই নেই। প্রত্যেক ক্রিকেটারকে তাদের বাড়িতে পৌঁছে দেওয়ার দায়িত্ব বিসিসিআইয়ের। এ সংক্রান্ত সমস্ত বিষয়ই বোর্ডের কর্তারা খতিয়ে দেখছে। টুর্নামেন্ট শেষ হওয়ার পর যাতে ক্রিকেটাররা প্রত্যেকে নির্দিষ্ট জায়গায় ফিরে যেতে পারে তার জন্য সরকারী সাহায্যও নিচ্ছে বিসিসিআই।’ বিদেশি ক্রিকেটারদের আশ্বস্ত করে আপাতত আইপিএলেই মন দেওয়ার বার্তা ভারতীয় ক্রিকেট বোর্ডের। ৩০ মে আমদাবাদে আইপিএলের ফাইনাল। টুর্নামেন্ট শেষ হওয়ার পরই বিদেশি ক্রিকেটারদের বাড়ি পাঠাবে বিসিসিআই।