GT vs RCB IPL Match Result: জ্যাক অ্যান্ড কোহলি! বড় জয়ে নেট রান রেটও বাড়িয়ে নিল আরসিবি

Gujarat Titans vs Royal Challengers Bengaluru, আইপিএল 2024: উইকেট পড়লে টিমের হতাশা হওয়া উচিত। কিন্তু ফাফ ডুপ্লেসির উইকেট পড়ায় হতাশ হল না আরসিবি! কিছুক্ষণের জন্য হলেও হতে পারে। উইল জ্যাকস যা দেখালেন, তা যেন কিছুতেই বিশ্বাস করা যাচ্ছিল না। কে বলবে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু টানা ছয় ম্যাচ হেরেছিল! এই টিমই গত ম্যাচে বিধ্বংসী সানরাইজার্সকে হারিয়েছে। প্লে-অফের দৌড় থেকে ছিটকে যাওয়ার পরিস্থিতি থেকে এখনও আশা বাঁচিয়ে রেখেছে।

GT vs RCB IPL Match Result: জ্যাক অ্যান্ড কোহলি! বড় জয়ে নেট রান রেটও বাড়িয়ে নিল আরসিবি
Image Credit source: BCCI
Follow Us:
| Updated on: Apr 28, 2024 | 7:03 PM

লড়াইটা ছিল কিং কোহলি বনাম প্রিন্স গিল। হয়ে দাঁড়াল জ্যাক অ্যান্ড গিল! চেজ মাস্টার বিরাট কোহলি অনবদ্য খেললেন। কিন্তু উল্টোদিকে বিরাটের প্রেরণায় বিধ্বংসী ইনিংস খেললেন উইল জ্যাকস। স্পিনের বিরুদ্ধে নাকি তাঁর দুর্বলতা রয়েছে! পেস আর স্পিন এমন মার! বিরাট কোহলিও হা হয়ে রইলেন। কোথায় বল যাচ্ছে! একের পর এক চার আর ছয়! ৪ ওভার বাকি থাকতেই রান ২০১ রান চেজ করল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু।

উইকেট পড়লে টিমের হতাশা হওয়া উচিত। কিন্তু ফাফ ডুপ্লেসির উইকেট পড়ায় হতাশ হল না আরসিবি! কিছুক্ষণের জন্য হলেও হতে পারে। উইল জ্যাকস যা দেখালেন, তা যেন কিছুতেই বিশ্বাস করা যাচ্ছিল না। কে বলবে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু টানা ছয় ম্যাচ হেরেছিল! এই টিমই গত ম্যাচে বিধ্বংসী সানরাইজার্সকে হারিয়েছে। প্লে-অফের দৌড় থেকে ছিটকে যাওয়ার পরিস্থিতি থেকে এখনও আশা বাঁচিয়ে রেখেছে। আর গুজরাট টাইটান্সের বিরুদ্ধে জয়ের পর কোনও ভাবেই আরসিবিকে বাতিলের খাতায় ফেলা যাচ্ছে না।

বোর্ডে ২০১ রানের টার্গেট। বিরাট কোহলির শুরুটা এত নড়বড়ে! যে কেউই আতঙ্কিত হয়ে পড়বেন। দুটো আউট সাইড এজ হতে বেঁচেছেন। আজমতুল্লা ওমরজাইয়ের প্রথম ওভারটা যেন কোনওরকমে কাটিয়ে দিয়েছেন। ধীরে ধীরে ডুপ্লেসির সঙ্গে একটা জুটি গড়ার চেষ্টা করেন। সাই কিশোর ডুপ্লেসিকে ফেরান। এরপর শুরু বিরাট ও উইল জ্যাকসের ব্যাটিং তান্ডব। বিরাট কোহলি ৪৪ বলে ৭০ রানে অপরাজিত থাকলেন। বলা ভালো উল্টোদিক থেকে তান্ডব দেখলেন। উইল জ্যাকস ৪১ বলে সেঞ্চুরি পূর্ণ করেন।

টার্গেট এবং সেঞ্চুরির মধ্যে দূরত্ব কমছিল বিরাটের। একটা সময় উইল জ্যাকসের সেঞ্চুরি হওয়াও চাপ ছিল। স্কোর লেভেল হওয়ার সময় জ্যাকের প্রয়োজন ছয় রান। অর্থাৎ, আর একটা ছয় মারলে সেঞ্চুরি এবং জয় দুটোই হবে। সেটাই করেন উইল জ্যাকস।