Jasprit Bumrah-Sanjana Ganesan: ভিডিয়ো: সামনে কোচ, তাতে কী! ছুটে এসে স্ত্রী সঞ্জনাকে আদরে ভরালেন বুমরা

T20 World Cup 2024: এ বারের টি-২০ বিশ্বকাপ চ্যাম্পিয়ন রোহিত শর্মার ভারত। টুর্নামেন্টের সেরা হয়েছেন ভারতের তারকা পেসার জসপ্রীত বুমরা (Jasprit Bumrah)। তিনি কুড়ি-বিশের বিশ্বকাপের নবম সংস্করণে নিয়েছেন মোট ১৯টি উইকেট।

Jasprit Bumrah-Sanjana Ganesan: ভিডিয়ো: সামনে কোচ, তাতে কী! ছুটে এসে স্ত্রী সঞ্জনাকে আদরে ভরালেন বুমরা
Jasprit Bumrah-Sanjana Ganesan: ভিডিয়ো: সামনে কোচ, তাতে কী! ছুটে এসে স্ত্রী সঞ্জনাকে আদরে ভরালেন বুমরা Image Credit source: X
Follow Us:
| Updated on: Jun 30, 2024 | 4:03 PM

কলকাতা: একে বিশ্বজয়ের খুশি, তার উপর প্রিয় মানুষটা সামনে… এমন সময় আর সাত-পাঁচ ভাবা যায় না। যেমনটা ভাবতে পারেননি ভারতের তারকা পেসার জসপ্রীত বুমরা (Jasprit Bumrah)। টিম ইন্ডিয়া দ্বিতীয় বার টি-২০ বিশ্বকাপ (T20 World Cup) জিততেই ভারতের ক্রিকেটারদের আবেগে ভাসতে দেখা যায়। কখনও রোহিত-বিরাট কাঁদছেন। একে অপরকে জড়িয়ে ধরছেন। কখনও বুমরা-স্কাইরা খুশিতে লাফালাফি করছেন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভারতের বিশ্বকাপ জয়ের পরবর্তী মুহূর্তের নানান ঝলক। তার মধ্যে এক ভিডিয়ো নেটিজ়েনদের মন জয় করে নিয়েছে। যেখানে দেখা যায় সামনেই রাহুল দ্রাবিড়। হঠাৎ করে ছুটে এসে স্ত্রী সঞ্জনাকে জড়িয়ে ধরেন বুমরা।

জসপ্রীত বুমরার স্ত্রী সঞ্জনা গণেশন আইসিসির ডিজিটাল টিমের সঞ্চালিকা। এর আগে এ বারের বিশ্বকাপের মাঝে বুমরার সাক্ষাৎকার নিয়েছিলেন সঞ্জনা। সেই ভিডিয়ো বিদ্যুৎগতিতে ছড়িয়ে পড়েছিল। ফাইনালের পরও বুমরার সামনে বুম হাতে হাজির হন সঞ্জনা। তাঁদের কাপল গোলস সব সময় সুপারহিট। তার প্রমাণ আরও এক বার পাওয়া গেল। স্ত্রীকে দেওয়া সাক্ষাৎকারে বুমরা জানান, ছেলে অঙ্গদ দেখল বাবা বিশ্বকাপ জিতেছে। এর থেকে আনন্দের কিছু হয় না। চোখের কোনে জল নিয়ে হাসি মুখে এক নাগাড়ে অনুভূতির কথা বলে চলেন বুমরা।

আইসিসির ইন্সটাগ্রামে এ বারের বিশ্বকাপের সেরা প্লেয়ারের এক ভিডিয়ো শেয়ার করা হয়েছে। যেখানে জসপ্রীত বুমরাকে দেখা যায় ছেলে অঙ্গদকে কোলে নিতে। নিজের চ্যাম্পিয়ন মেডেল ছেলের গলায় পরিয়ে দেন বুমরা। এরপর বিশ্বকাপ ট্রফি হাতে নিয়ে স্ত্রী-ছেলের সঙ্গে পোজ দিয়ে ছবিও তোলেন তিনি।

View this post on Instagram

A post shared by ICC (@icc)