IPL 2022: নেটদুনিয়ায় ভাইরাল কেকেআর অধিনায়ক শ্রেয়সের গান

আমেরিকার জনপ্রিয় ব্যান্ড প্লেন হোয়াইট টিসের (Plain White T's) হে দেয়ার ডেলিলাহ (Hey There Delilah)-র গান ধরলেন শ্রেয়স আইয়ার। নাইট রাইডার্স তাদের অফিসিয়াল পেজে ভিডিও পোস্ট করার পরই তা মুহূর্তে ভাইরাল হয়ে যায়। কয়েক লাখ লোক ভিডিওটা দেখেন এবং শেয়ার করেন। শ্রেয়সের গানের প্রশংসাও শোনা যায় অনেকের মুখে।

IPL 2022: নেটদুনিয়ায় ভাইরাল কেকেআর অধিনায়ক শ্রেয়সের গান
গান ধরলেন শ্রেয়স আইয়ার। ছবি: টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: May 09, 2022 | 4:00 PM

মুম্বই: ক্রিকেটের পাশাপাশি নাচতে খুব ভালোবাসেন। শ্রেয় আইয়ার (Shreyas Iyer) আর তাঁর বোনের নাচের ভিডিও আগেই ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। তবে শুধু নাচই নয়, ভালো গানও গান কেকেআর (Kolkata Knight Riders) অধিনায়ক। আইপিএলে এই মুহূর্তে ভালো জায়গায় নেই কলকাতা নাইট রাইডার্স। প্লে অফের রাস্তাও বেশ কঠিন। নাইট অধিনায়ক শ্রেয়স আইয়ারকেও সে ভাবে ছন্দে দেখা যাচ্ছে না। তবে মুম্বইয়ের বিরুদ্ধে মাঠে নামার আগেই গান ধরলেন শ্রেয়স আইয়ার। আমেরিকার একটি জনপ্রিয় ব্যান্ডের গান শোনা গেল নাইট অধিনায়কের গলায়। আর ওই ভিডিও পোস্ট করতেই মুহূর্তে তা ভাইরাল নেটদুনিয়ায়। নাচের সঙ্গে শ্রেয়সের গলাও যে এত ভালো, তা অনেকেরই জানা ছিল না। আজই সন্ধেবেলা মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে মাঠে নামবে কলকাতা নাইট রাইডার্স। প্লে অফে ওঠার এখনও একটা ক্ষীণ আশা বেঁচে আছে কেকেআরের। মুম্বইকে বড় ব্যবধানে হারালে সেই স্বপ্ন আবারও উঁকি দিতে পারে।

কিন্তু কোন গান গাইলেন শ্রেয়স আইয়ার? আমেরিকার জনপ্রিয় ব্যান্ড প্লেন হোয়াইট টিসের (Plain White T’s) হে দেয়ার ডেলিলাহ (Hey There Delilah)-র গান ধরলেন শ্রেয়স আইয়ার। নাইট রাইডার্স তাদের অফিসিয়াল পেজে ভিডিও পোস্ট করার পরই তা মুহূর্তে ভাইরাল হয়ে যায়। কয়েক লাখ লোক ভিডিওটা দেখেন এবং শেয়ার করেন। শ্রেয়সের গানের প্রশংসাও শোনা যায় অনেকের মুখে।

আজ মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে মরণ বাঁচন ম্যাচে নামছে কলকাতা নাইট রাইডার্স। ১১ ম্যাচে ৮ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের ৯ নম্বরে রয়েছে কেকেআর। বাকি তিন ম্যাচই জিততে হবে নাইটদের। একই সঙ্গে তাকিয়ে থাকতে হবে বাকি দলগুলির দিকেও। শুধু জিতলেই চলবে না, নেট রান রেটের দিকেও নজর রাখতে হবে কেকেআরকে।

আরও পড়ুন: IPL 2022 Purple Cap: পার্পল ক্যাপের দৌড়ে চাহালের ঘাড়ের কাছে নিঃশ্বাস ফেলছেন হাসারঙ্গা