এখনও দুর্বল, মাথাও ঘোরায়: বরুণ চক্রবর্তী

কোভিড রিপোর্ট নেগেটিভ এলেও, এখনও তাঁর শরীরে দুর্বলতা আছে। এমনকি মাথাও ঘোরায়। করোনামুক্ত হওয়ার পর এক সাক্ষাতকারে এমনটাই জানালেন বরুণ চক্রবর্তী।

এখনও দুর্বল, মাথাও ঘোরায়: বরুণ চক্রবর্তী
সৌজন্যে-কলকাতা নাইট রাইডার্স
Follow Us:
| Updated on: May 22, 2021 | 2:39 PM

চেন্নাই: আইপিএল ১৪-য় (IPL 14) প্রথম ক্রিকেটার হিসেবে করোনা (Covid-19) সংক্রমিত হয়েছিলেন বরুণ চক্রবর্তী (Varun Chakravarthy)। কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) স্পিনার কোভিড পজিটিভ হওয়ার পর করোনায় সংক্রমিত হন সন্দীপ ওয়ারিয়রও। জৈব সুরক্ষা বলয়ে থেকেও কি ভাবে করোনা সংক্রমিত হন ক্রিকেটাররা তা নিয়ে শুরু হয় চর্চা। মাঝপথে আইপিএল স্থগিত করে দিতে বাধ্য হয় বোর্ড। করোনামুক্ত হলেও এখনও শারীরিক ভাবে দুর্বল বরুণ চক্রবর্তী।

কোভিড রিপোর্ট নেগেটিভ এলেও, এখনও তাঁর শরীরে দুর্বলতা আছে। এমনকি মাথাও ঘোরায়। করোনামুক্ত হওয়ার পর এক সাক্ষাতকারে এমনটাই জানালেন বরুণ চক্রবর্তী। গত ১১ মে করোনামুক্ত হন এই অফস্পিনার। তারপরই চেন্নাইয়ে নিজের বাড়িতে ফিরে আসেন তিনি। বরুণ বলেন, ‘এখন কিছুটা ভালো আছি। ধীরে ধীরে সুস্থ হচ্ছি। তবে এখনই পুরোদমে অনুশীলন শুরু করতে পারছি না। কোভিডের পর বেশ কিছু উপসর্গ দেখা দিয়েছে। আমার কাশি বা জ্বর না থাকলেও শরীরে একটা দুর্বলতা আছে। মাঝেমধ্যে মাথাও ঘোরায়। এখনও কিছু কিছু সময় স্বাদ আর গন্ধ পাইনা। তবে আমি আশাবাদী, শীঘ্রই অনুশীলন শুরু করতে পারব।’

করোনামুক্ত হয়ে ওঠার পর সঙ্গে সঙ্গেই অন্য অ্যাথলিটদের মাঠে নামতে বারণ করছেন বরুণ চক্রবর্তী। কমপক্ষে ২ সপ্তাহের বিশ্রাম নেওয়ার পরামর্শ দিচ্ছেন তিনি। এমন কি করোনামুক্ত হওয়ার পরও সবসময় মাস্ক পরে থাকার উপদেশ দিচ্ছেন ২৯ বছরের এই অফস্পিনার। এরই সঙ্গে সমস্ত সুরক্ষাবিধি মেনে চলার পরামর্শ দিচ্ছেন বরুণ চক্রবর্তী। করোনা সংক্রমিত হওয়ার সময় আইসোলেশনে থাকতে হয়েছিল। তাই বই পরেই সময় কাটাতেন নাইট রাইডার্সের এই অফস্পিনার।

আরও পড়ুন: প্রয়াত বিরাটের ছোটবেলার প্রশিক্ষক