India vs New Zealand: ভারতকে খোঁচা দিয়ে টুইট, মিচেল ম্যাকক্লেনাঘানকে তুলোধনা করল ভারতীয় সমর্থকরা

টুইটারে কিউয়ি পেসার মিচেল ম্যাকক্লেনাঘানকে এক্কেবারে তুলোধনা করে ছেড়ে দিয়েছেন ভারতীয় সমর্থকরা।

India vs New Zealand: ভারতকে খোঁচা দিয়ে টুইট, মিচেল ম্যাকক্লেনাঘানকে তুলোধনা করল ভারতীয় সমর্থকরা
কিউয়িজের ১-০ ব্যবধানে হারিয়ে সিরিজ জয়ী ভারতকে খোঁচা ম্যাকক্লেনাঘানের
Follow Us:
| Edited By: | Updated on: Dec 09, 2021 | 4:46 PM

নয়াদিল্লি: ঘরের মাঠে নিউজিল্যান্ডকে (New Zealand) সব থেকে বড় রানের ব্যবধানে হারিয়ে ২ ম্যাচের টেস্ট সিরিজ জিতেছে ভারত (India)। সোশ্যাল মিডিয়ায় টিম ইন্ডিয়ার (Team India) জয়ের জন্য শুভেচ্ছাবার্তার ঢল বয়ে গিয়েছে। তবে কিউয়ি পেসার মিচেল ম্যাকক্লেনাঘান (Mitchell McClenaghan) ভারতকে শুভেচ্ছা জানাতে গিয়ে যে টুইট (Tweet) করেছিলেন, তাতে শুভেচ্ছার থেকে বেশি জড়িয়ে রয়েছে খোঁচা। ব্যস আর যাবেন কোথায়? টুইটারে কিউয়ি পেসারকে এক্কেবারে তুলোধনা করে ছেড়ে দিয়েছেন ভারতীয় সমর্থকরা। কিউয়ি ক্রিকেটার জিমি নিশাম (Jimmy Neesham) টুইটারে খোঁচা দিয়ে লেখার জন্য মাঝে মধ্যেই বেশ সমালোচিত হন। সেই পথেই যেন পা বাড়িয়ে ফেলেছেন মিচেল ম্যাকক্লেনাঘানও।

কানপুর টেস্ট ড্র হওয়ার পর মুম্বই টেস্টে ৩৭২ রানে জেতে ভারত। আর তারপরই টিম ইন্ডিয়ার উদ্দেশ্যে টুইটারে মিচেল ম্যাকক্লেনাঘান লেখেন, “নিজেদের ঘরের মাঠে, নিজেদের অনুকুল পরিস্থিতিতে আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নদের হারিয়ে উচ্ছ্বসিত ভারত, অভিনন্দন।”

ভারতকে খোঁচা দিয়ে কিউয়ি পেসারের এই টুইটের পর প্রতিবাদের বন্যা বয়ে গিয়েছে টুইটারে। কোনও টুইটার ব্যবহারকারী ভারতের বিদেশের মাটিতে জয়ের রেকর্ড তুলে ধরেছেন তো, কেউ আবার নিউজিল্যান্ডের বিদেশের মাটিতে খেলার ফলাফল তুলে ধরেছেন। এমনকি নিজেকে নিউজিল্যান্ডের সমর্থক বলে দাবি করা এক টুইটার ব্যবহারকারী, ম্যাকক্লেনাঘানের এই রকম টুইট দেখে হতাশা প্রকাশও করেছেন।

দেখে নিন ম্যাকক্লেনাঘানের টুইটের কিছু উত্তর…

আরও পড়ুন: India Tour of South Africa: বিরাটদের প্রোটিয়া সফরের আগে টিপস ভিভিএস লক্ষ্মণের

আরও পড়ুন:  MS Dhoni: টিপস চাইলেন ধোনি, ৯ বছর আগের টুইট ভাইরাল

আরও পড়ুন:  Ashes Series: টানা ৪ নো বল, অ্যাসেজে বিতর্কে জড়ালেন বেন স্টোকস