Rishabh Pant : দুর্ঘটনার ৪ মাস পর ‘নিজের পায়ে’ হাঁটছেন পন্থ

Rishabh Pant Watch Video : বর্তমানে এনসিএতে রয়েছেন ভারতের উইকেটকিপার-ব্যাটার ঋষভ পন্থ। তিনি সকলের সঙ্গে নিয়মিত তাঁর হেলথ আপডেট শেয়ার করেন। এ বার পন্থ নিজের খুশির মুহূর্ত তুলে ধরলেন ইন্সটাগ্রামে।

Rishabh Pant : দুর্ঘটনার ৪ মাস পর 'নিজের পায়ে' হাঁটছেন পন্থ
Rishabh Pant : দুর্ঘটনার ৪ মাস পর 'নিজের পায়ে' হাঁটছেন পন্থ
Follow Us:
| Edited By: | Updated on: May 05, 2023 | 7:15 PM

বেঙ্গালুরু : বাচ্চারা যখন প্রথম হাঁটতে শেখে তাদের মুখে হাসি বাঁধ মানে না। আর কেউ যদি হঠাৎ করেই হাঁটা-চলার ক্ষমতা হারায়, তারপর যখন ফের সেই ক্ষমতা ফিরে পায়? সেই ছেলেবেলায় প্রথম হাঁটার খুশির মতো একই রকম হাসি দেখা যায় সেই ব্যক্তির মুখেও। গত বছরের ৩০ ডিসেম্বর ভয়াবহ গাড়ি দুর্ঘটনার কবলে পড়েছিলেন টিম ইন্ডিয়ার উইকেটকিপার-ব্যাটার ঋষভ পন্থ (Rishabh Pant)। মৃত্যুমুখ থেকে ফিরে এসেছেন তিনি। একাধিক সার্জারির পর দীর্ঘদিন হাঁটা-চলা করতে পারেননি তিনি। অল্প-বিস্তর হাঁটা-চলার জন্যও গত চার মাস ঋষভের ভরসা ছিল ক্র্যাচ। অবশেষে ৪ মাস পর সেই ক্র্যাচকে বিদায় জানালেন পন্থ। ‘নিজের পায়ে’ হাঁটছেন তিনি। ইন্সটাগ্রামে সেই ভিডিয়ো শেয়ার করেছেন পন্থ। বিস্তারিত জেনে নিন TV9Bangla Sports এর এই প্রতিবেদনে।

বর্তমানে বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে রিহ্যাব পর্ব কাটাচ্ছেন ঋষভ পন্থ। সেখান থেকেই তিনি এ বার ক্র্যাচ ছাড়া হাঁটার ভিডিয়ো শেয়ার করেছেন। ইন্সটাগ্রামে পন্থের শেয়ার করা ভিডিয়োতে দেখা গিয়েছে, প্রথমে তাঁর বাঁ হাতে একটি ক্র্যাচ রয়েছে। এক-দু পা এগোনোর পরই তিনি সামনে থাকা তাঁর ট্রেনারের দিকে সেই ক্র্যাচ ছুঁড়ে দেন। এরপর সাহায্য ছাড়াই হাঁটতে থাকেন তিনি। তাঁর ডান পায়ে একটি ব্লু রংয়ের নি-ক্যাপ দেখা গিয়েছে। পন্থ ক্র্যাচের সাহায্য ছাড়া হাঁটলেও, আগের মতো সহজভাবে তাঁকে হাঁটতে দেখা যায়নি। তাঁর চলন দেখেই বোঝা যাচ্ছিল, এখনও হাঁটতে গিয়ে অল্পবিস্তর তাঁর অস্বস্তি হচ্ছে।

View this post on Instagram

A post shared by Rishabh Pant (@rishabpant)

ঋষভকে এতদিন পর সাহায্য ছাড়া নিজের পায়ে হাঁটতে দেখে সকলেই খুশি। পন্থের অনুরাগীরা এই ভিডিয়োতে কমেন্টের বন্যা বইয়ে দিচ্ছেন। ভারতীয় দলে ঋষভের সতীর্থরাও তাঁকে ক্র্যাচের সাহায্য ছাড়া হাঁটতে দেখে কমেন্ট করেছেন। গতকালই পন্থ এনসিএর জিম থেকে নিজের ছবি শেয়ার করেছিলেন। এ বার ক্র্যাচ ছাড়া হাঁটার ভিডিয়ো শেয়ার করে অনুরাগীদের মনে আশার আলো ফোটালেন তিনি।