IPL 2022: ফের করোনার ধাক্কা দিল্লিতে, আইসোলেশনে পাঠানো হল পন্টিংকে

ফের ধাক্কা দিল্লি ক্যাপিটালসে (Delhi Capitals)। করোনা আবার থাবা বসাল ঋষভ পন্থের টিমে। মিচেল মার্শ, টিম সিফার্টের মতো দুই ক্রিকেটার সহ টিমের আর চার সংক্রমিত হয়েছেন। এ বার করোনা গ্রাসে পড়লেন কোচ রিকি পন্টিংও।

IPL 2022: ফের করোনার ধাক্কা দিল্লিতে, আইসোলেশনে পাঠানো হল পন্টিংকে
Follow Us:
| Edited By: | Updated on: Apr 22, 2022 | 6:05 PM

মুম্বই: ফের ধাক্কা দিল্লি ক্যাপিটালসে (Delhi Capitals)। করোনা আবার থাবা বসাল ঋষভ পন্থের টিমে। মিচেল মার্শ, টিম সিফার্টের মতো দুই ক্রিকেটার সহ টিমের আরও চারজন সংক্রমিত হয়েছেন। এ বার করোনা গ্রাসে পড়লেন কোচ রিকি পন্টিংও (Ricky Ponting)। তবে তাঁর কোভিড টেস্ট পজিটিভ নয়। তাঁর পরিবারের এক সদস্য আক্রান্ত হয়ে পড়েছেন। যে কারণে আইসোলেশনে রাখা হয়েছে পন্থদের কোচকে। শুক্রবার সন্ধেয় রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে খেলতে নামছে দিল্লি। কিন্তু ডাগআউটে থাকতে পারবেন না পন্টিং। দিল্লি ছাড়া আর কোনও টিমে এখনও করোনা ঢোকেনি। কিন্তু আশঙ্কা ক্রমশ বাড়ছে। আইপিএলের অন্য কোনও টিমের ক্রিকেটার যদি হঠাৎ আক্রান্ত হয়, তা হলে ভাবতে বাধ্য হবে বিসিসিআই। তবে পন্টিংয়ের পরিবারেও করোনা ঢুকে পড়ায় খানিকটা চিন্তায় পড়েছে আইপিএল আয়োজকরা।

এক বিবৃতিতে দিল্লি টিমের তরফে বলা হয়েছে, ‘দিল্লি ক্যাপিটালসের হেড কোচের পরিবারের এক সদস্য করোনা আক্রান্ত হয়েছেন। তাঁকে আইসোলেশনে পাঠানো হয়েছে। পন্টিংয়ের আরটি পিসিআর টেস্ট নেগেটিভ এসেছে। যদিও তিনি করোনা সংক্রমিতের কাছাকাছি ছিলেন। তাই টিমের কথা ভেবে কোচকেও পাঁচ দিনের জন্য আইসোলেশনে পাঠানো হয়েছে। সেই কারণেই রাজস্থান ম্যাচে মাঠে থাকতে পারছে না তিনি। এই পরিস্থিতিতে পন্টিংয়ের পরিবার যাতে ভালো থাকে, ফ্র্যাঞ্চাইজির তরফে সব রকম চেষ্টা করা হবে।’

১০ দিন আগেই করোনার কবলে পড়েছে দিল্লি। ফিজিও প্যাট্রিক ফার্হার্ট প্রথম সংক্রমিত হন। তার পর একে একে আক্রান্তের খবর আসতে শুরু করে। পন্টিংয়ের পরিবারের এক সদস্য আক্রান্ত হয়ে পড়ায় একটাই প্রশ্ন, এ বার কি করোনা ঠেকাতে নিয়মকানুন আরও কড়া হবে? এমনিতে শুরু থেকে আইপিএল আয়োজকরা বলেছে, টিমের সংস্পর্শে আসতে পারবেন না কেউই। বিধি ভঙ্গ করলেই বিরাট অঙ্কের জরিমানা। দিল্লি টিমে এই হারে করোনা ঢুকে পড়ল কেন? এ নিয়ে কি তদন্ত করবে বোর্ড? যা জানা যাচ্ছে, যে হোটেলে রয়েছে দিল্লি টিম, সেখানকার কিছু কর্মীও আক্রান্ত হয়ে পড়েছেন। এই পরিস্থিতি যে হালকা নেওয়া যাবে না, বিসিসিআইও খুব ভালো বুঝতে পারছে।

আরও পড়ুন: IPL 2022 KKR vs GT Live Streaming: জেনে নিন কখন এবং কীভাবে দেখবেন আইপিএলে রাজস্থান রয়্যালস বনাম গুজরাত টাইটান্সের ম্যাচ