Rinku Singh: রিঙ্কু সিংয়ের মিশন সাকসেসফুল, দিব্যি খেয়ে হল ‘বিরাট’ কাজ

KKR, IPL 2024: কেকেআরের তারকা রিঙ্কু সিং যা করবেন বলে একবার ঠিক করে ফেলেন, তা করেই ছাড়েন। এ বার তারই প্রমাণ পাওয়া গেল। আগামিকাল পঞ্জাব কিংসের বিরুদ্ধে কেকেআরের ম্যাচ রয়েছে ইডেনে। এই ম্যাচ জিতলে কেকেআর পয়েন্ট টেবলে আরও ভালো জায়গায় পৌঁছে যাবে।

Rinku Singh: রিঙ্কু সিংয়ের মিশন সাকসেসফুল, দিব্যি খেয়ে হল 'বিরাট' কাজ
Rinku Singh: রিঙ্কু সিংয়ের মিশন সাকসেসফুল, দিব্যি খেয়ে হল 'বিরাট' কাজImage Credit source: BCCI
Follow Us:
| Updated on: Apr 25, 2024 | 7:41 PM

কলকাতা: ‘কহতে হ্যায় অগর কিসি চিজ কো দিল সে চাহো, তো পুরি কায়েনাত তুমে উসসে মিলানে কি কোশিস মে লগ জাতে হ্যায়…’, এই সংলাপ বেশ জনপ্রিয়। বলিউডের বাদশা শাহরুখ খানের সিনেমা ‘ওম শান্তি ওম’ এর জনপ্রিয় সংলাপ এটি। আর এটাই যেন জীবনের অন্যতম মন্ত্র বানিয়ে ফেলেছেন আলিগড়ের ছেলে রিঙ্কু সিং (Rinku Singg)। এ বারের আইপিএল (IPL) চলাকালীন চিন্নাস্বামীতে যখন আরসিবির বিরুদ্ধে কেকেআরের ম্যাচ ছিল, তখন বিরাট কোহলির কাছ থেকে একটি ব্যাট উপহার পেয়েছিলেন রিঙ্কু সিং। পরে অবশ্য তা অনুশীলন করতে গিয়ে রিঙ্কু তা ভেঙেও ফেলেন। এরপরই রিঙ্কুর মিশন ছিল বিরাট কোহলির (Virat Kohli) কাছ থেকে আরও একটি ব্যাট কোনও না কোনও উপায়ে নেওয়া। সেই মিশন কি তাঁর সাকসেসফুল হল?

ইডেনে আরসিবির বিরুদ্ধে এ বারের আইপিএলের ফিরতি লেগে কেকেআরের ম্যাচের আগে বিরাট কোহলির কাছে গিয়ে রিঙ্কু সিং জানান, তাঁর দেওয়া ব্যাট ভেঙে গিয়েছে। বিরাট কোহলি প্রথমে তা শুনে অবাক হয়ে যান। এরপর রিঙ্কু জানান, স্পিনারের বিরুদ্ধে অনুশীলন করতে গিয়ে তিনি বিরাটের দেওয়া ব্যাট ভেঙে ফেলেছেন। এরপর বিরাট অবশ্য বলেন, রিঙ্কু এই সব কথা কেন তাঁকে বলছেন? রিঙ্কুর আসলে ইচ্ছে ছিল বিরাটের কাছ থেকে আরও একটি ব্যাট নেওয়ার। কিন্তু সরাসরি তিনি তা চাইতে পারছিলেন না। যে কারণে ব্যাট ভেঙে যাওয়ার কথা বিস্তারিত বলতে থাকেন বিরাটকে। সেখানেই থেমে থাকেননি রিঙ্কু। বিরাটের দিব্যি নিয়ে জানান, আর কোনও দিন তাঁর দেওয়া ব্যাট ভাঙবেন না। এরপর অবশ্য বিরাট জানিয়ে দেন, রিঙ্কুকে ব্যাট দেওয়ার পর তাঁর অবস্থা ঠিক থাকে না।

বিরাট যাই বলুন না কেন, রিঙ্কু কিন্তু নিজের লক্ষ্যে অটল ছিলেন। ইডেনে কেকেআর-আরসিবি ম্যাচের পরও বিরাট কোহলির সঙ্গে দেখা গিয়েছিল রিঙ্কুকে। তখনও অনেকেই বলাবলি করছিলেন যে, বিরাটের কাছ থেকে আর একটা ব্যাট নিয়েই ছাড়বেন রিঙ্কু সিং। আগামিকাল কেকেআরের ম্যাচ রয়েছে। তার আগে নাইটদের সোশ্যাল মিডিয়া সাইটে রিঙ্কু সিংয়ের একটি ভিডিয়ো শেয়ার করা হয়েছে। যেখানে এক জন রিঙ্কুকে প্রশ্ন করেন, ‘ব্যাট পেয়েছেন?’ এরপর রিঙ্কু নিজের বাঁ হাতে থাকা একটি ব্যাট তুলে দেখান। এবং হাসতে থাকেন। ভিডিয়োটির মাঝে লেখা ওঠে, ‘মিশন পাসড ব্যাট+’

এই ভিডিয়ো থেকে পরিষ্কার যে, বিরাট কোহলির কাছ থেকে দ্বিতীয় ব্যাট পেয়ে গিয়েছেন রিঙ্কু সিং। যে কারণে তাঁর মুখে চওড়া হাসিও ফুটেছে।