Rinku Singh: আর লাখে নয়, অবশেষে বাড়ল KKR তারকা রিঙ্কু সিংয়ের বেতন; কত হল জানেন?

KKR, IPL 2024: আইপিএলের মঞ্চে নাইট শিবির থেকে লাইমলাইটে আসার পর রিঙ্কু সিংয়ের জন্য জাতীয় দলের দরজা খুলেছিল। নিজেকে ভারতের জার্সিতেও প্রমাণ করেছেন রিঙ্কু। আইপিএলে গত মরসুমে রিঙ্কু সিংয়ের ৫ বলে ৫ ছক্কা আইপিএলের গাঁথায় রয়েছে। এই মরসুমেও রিঙ্কুর কাছ থেকে তেমনই ধামাকা দেখার অপেক্ষায় তাঁর অনুরাগীরা।

Rinku Singh: আর লাখে নয়, অবশেষে বাড়ল KKR তারকা রিঙ্কু সিংয়ের বেতন; কত হল জানেন?
আর লাখে নয়, অবশেষে বাড়ল KKR তারকা রিঙ্কু সিংয়ের বেতন; কত হল জানেন?Image Credit source: IPL Website
Follow Us:
| Updated on: Mar 27, 2024 | 4:35 PM

কলকাতা: রিঙ্কু সিং… নামটাই যেন যথেষ্ট। সদাহাস্য আলিগড়ের নবাব রিঙ্কু সিং (Rinku Singh) সকল ক্রিকেট প্রেমীদের মুখে হাসি ফোটান। দীর্ঘদিন ধরে কেকেআরের (KKR) যোদ্ধার দায়িত্ব পালন করেছেন রিঙ্কু সিং। আইপিএলের মঞ্চে নাইট শিবির থেকে লাইমলাইটে আসার পর রিঙ্কু সিংয়ের জন্য জাতীয় দলের দরজা খুলেছিল।  ভারতের জার্সিতেও নিজেকে প্রমাণ করেছেন রিঙ্কু। আইপিএলে (IPL) গত মরসুমে গুজরাট টাইটান্সের বিরুদ্ধে রিঙ্কু সিংয়ের ৫ বলে ৫ ছক্কা আইপিএলের গাঁথায় রয়েছে। এই মরসুমেও কেকেআরের তারকা রিঙ্কুর কাছ থেকে তেমনই ধামাকা দেখার অপেক্ষায় তাঁর অনুরাগীরা। এরই মাঝে আইপিএলে কেকেআরের পরবর্তী ম্যাচে নামার আগে রিঙ্কুর ভক্তদের জন্য এক সুখবর।

এতদিন কেকেআরের তারকা রিঙ্কু সিংয়ের আইপিএলে বেতন ছিল ৫৫ লক্ষ। আইপিএলের গত মরসুমে রিঙ্কুর একাধিক অনুরাগীরা সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে সরব হয়েছিলেন। কেন কেকেআর তারকা রিঙ্কু সিংয়ের আইপিএল বেতন বাড়ছে না? এই নিয়ে জোর চর্চা হচ্ছিল। এ বার তাঁদের জন্য এবং অবশ্যই রিঙ্কু সিংয়ের জন্য সুখবর। রিঙ্কু এ বারের আইপিএল থেকে বেতন পাবেন ১ কোটি টাকা। আসলে বিসিসিআই কয়েকজন ভারতীয় ক্রিকেটারের আইপিএল বেতন বাড়িয়েছে। অবশ্য তাতে শুধু রিঙ্কু সিংই নন, রয়েছেন আরও কয়েকজন ক্রিকেটার। তাঁরা হলেন — রজত পাতিদার, সাই সুদর্শন ও জীতেশ শর্মা।

রিঙ্কু সিং সহ যে চার ক্রিকেটারের আইপিএল বেতন বেড়েছে —

ক্রিকেটার যা বেতন ছিল বেতন বেড়ে যত হয়েছে
রিঙ্কু সিং ৫৫ লক্ষ ১ কোটি
জীতেশ শর্মা ২০ লক্ষ ৫০ লক্ষ
সাই সুদর্শন ২০ লক্ষ ৫০ লক্ষ
রজত পাতিদার ২০ লক্ষ ৫০ লক্ষ

শুক্রবার রাতে আইপিএলে বিরাট কোহলি-গ্লেন ম্যাক্সওয়েলদের রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিরুদ্ধে নামতে চলেছে শ্রেয়স আইয়ারের কলকাতা নাইট রাইডার্স। ইডেনে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে প্রথম ম্যাচ জিতে ২ পয়েন্ট ঝুলিতে ভরেছেন আন্দ্রে রাসেলরা। এ বার দেখার অ্যাওয়ে ম্যাচ গৌতম গম্ভীরের কেকেআর ২ পয়েন্ট পায় কিনা।