IND vs AUS: কুলদীপের ডিআরএস বায়না, চটে লাল ক্যাপ্টেন রোহিত

Rohit Sharma: তৃতীয় ওডিআই ম্যাচ চলাকালীন কুলদীপ যাদবের ওপর রেগে কাঁই হলেন রোহিত শর্মা।

IND vs AUS: কুলদীপের ডিআরএস বায়না, চটে লাল ক্যাপ্টেন রোহিত
কুলদীপের ডিআরএস বায়না, চটে লাল ক্যাপ্টেন রোহিতImage Credit source: BCCI
Follow Us:
| Edited By: | Updated on: Mar 22, 2023 | 7:40 PM

চেন্নাই: মাঠের মধ্যে মাঝে মধ্যেই মেজাজ হারিয়ে ফেলেন ভারত অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma)। একাধিক বার তাঁকে ২২ গজে সতীর্থদের ওপর রেগে চেঁচাতে দেখা গিয়েছে। চেন্নাইয়ের এম এ চিদাম্বরম স্টেডিয়ামে চলছে ভারত-অস্ট্রেলিয়া (India vs Australia) ৩ ম্যাচের ওডিআই সিরিজের শেষ ম্যাচ। সেই একই ছবি দেখা গেল এই ম্যাচেও। যে কোনও দলের কাছেই ডিআরএস খুব গুরুত্বপূর্ণ। আম্পায়ারের সিদ্ধান্তকে চ্যালেঞ্জ জানাতে হলে সেই দল ডিআরএস নিয়ে থাকে। চেন্নাইয়ে সিরিজের ফয়সলার ম্যাচ চলাকালীন যদিও একটা ডিআরএস রোহিত বাধ্য হয়েই নেন। আরও ভালো করে বললে কুলদীপ যাদবের (Kuldeep Yadav) ঘ্যানঘ্যানানি শুনে ডিআরএস নেন রোহিত। তারপর যদিও রিপ্লে দেখে রেগে যান হিটম্যান। বিস্তারিত জেনে নিন TV9Bangla-র এই প্রতিবেদনে।

চেন্নাইয়ে তিন ম্যাচের ওডিআই সিরিজের শেষ ম্যাচে টস হেরে প্রথমে ফিল্ডিং করে রোহিত শর্মার ভারত। ২৫ ওভারের মধ্যে ৪ উইকেট হারায় অজিরা। তার মধ্যে নিজের ৩ ওভারে ৩টি উইকেট নেন হার্দিক পান্ডিয়া। আর একটি উইকেট নেন ডেভিড ওয়ার্নার। এরপর ২৯তম ওভারে কিপার কুলদীপ যাদব ভারতকে এনে দেন মার্নাস লাবুশেনের উইকেট। ৩৯তম ওভারের প্রথম বলে অ্যালেক্স ক্যারির উইকেট তুলে নেন ভারতীয় স্পিনার কুলদীপ।

কুলদীপ উইকেটের আবেদন জানান আম্পায়ারের কাছে। তিনি সবুজ সংকেত না দেওয়ায়, কুলদীপ সজান হাজির হন রোহিতের সামনে। এরপর এক নাগাড়ে তিনি হিটম্যানকে রিভিউ নেওয়ার কথা বলতে থাকেন। একপ্রকার কুলদীপকে খুশি করতেই ডিআরএস নেন। যদিও সেই সময় হাসতে দেখা যায় রোহিতকে।

রিপ্লেতে দেখা যায় ইমপ্যাক্ট আউটসাইড অফ। রোহিত এই রিভিউ নিতেই চাননি। এরপর রিভিউ নষ্ট হওয়ায় কুলদীপের ওপর চটে যান রোহিত। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো।

উল্লেখ্য, শেষ অবধি ৪৯ ওভার ব্যাটিং করে ২৬৯ রান তুলে অল আউট হয় অস্ট্রেলিয়া। সিরিজ জিততে হলে রোহিতদের তুলতে হবে ২৭০ রান।