Shivam Dube: বিশ্বকাপে সুযোগ পেতেই ফর্ম ভ্যানিশ! শূন্যতা ‘ঘিরেছে’ শিবম দুবেকে

IPL 2024, CSK: ক্রিকেট মহলে কান পাতলে শোনা যাচ্ছে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে ফিনিশারের দায়িত্ব শিবম দুবেকে দেওয়ার কথা ভাবছে ভারতীয় টিম ম্যানেজমেন্ট। কিন্তু বিশ্বকাপে সুযোগ পাওয়ার পর কেমন যেন বদলে গিয়েছেন চেন্নাই সুপার কিংসের অলরাউন্ডার শিবম দুবে। হঠাৎ করেই যেন উধাও হয়েছে তাঁর ফর্ম।

Shivam Dube: বিশ্বকাপে সুযোগ পেতেই ফর্ম ভ্যানিশ! শূন্যতা 'ঘিরেছে' শিবম দুবেকে
Shivam Dube: বিশ্বকাপে সুযোগ পেতেই ফর্ম ভ্যানিশ! শূন্যতা 'ঘিরেছে' শিবম দুবেকেImage Credit source: BCCI
Follow Us:
| Updated on: May 05, 2024 | 4:47 PM

কলকাতা: ভারতীয় ক্রিকেট মহলে এখন আলোচিত নাম শিবম দুবে (Shivam Dube)। ৩০ এপ্রিল ভারতের টি-২০ বিশ্বকাপ (T20 World Cup 2024) স্কোয়াড ঘোষণা হয়েছে। তাতে সুযোগ পেয়েছেন চেন্নাই সুপার কিংসের অলরাউন্ডার। এ বারের আইপিএলে তিনি কঠিন সময়ে চেন্নাইয়ের হয়ে একাধিক ম্যাচ বের করে এনেছেন। তাঁর ইমপ্যাক্ট দেখেই নির্বাচকরাও শিবম দুবেকে বিশ্বকাপের টিম না নেওয়ার কথা ভাবতে পারেনি। ক্রিকেট মহলে কান পাতলে শোনা যাচ্ছে বিশ্বকাপে ফিনিশারের দায়িত্ব শিবম দুবেকে দেওয়ার কথা ভাবছে ভারতীয় টিম ম্যানেজমেন্ট। বিশ্বকাপে সুযোগ পাওয়ার পর কেমন যেন বদলে গিয়েছেন শিবম দুবে। হঠাৎ করেই উধাও হয়েছে তাঁর ফর্ম।

৩০ এপ্রিলের পর চেন্নাই সুপার কিংসের আইপিএলে ১টি ম্যাচ হয়েছে। আর আজ, রবিবার হচ্ছে (এই প্রতিবেদন প্রকাশ হওয়ার সময় ধরমশালায় পঞ্জাব কিংসের বিরুদ্ধে আইপিএলের ম্যাচ খেলছে চেন্নাই সুপার কিংস) একটি ম্যাচ। ১ মে সিএসকের প্রতিপক্ষ ছিল পঞ্জাব কিংস। সেই ম্যাচে গোল্ডেন ডাক হয়েছিলেন শিবম দুবে। আর আজ পঞ্জাবের বিরুদ্ধে চেন্নাইয়ের বদলার ম্যাচেও ফের শূন্যে ফিরলেন শিবম দুবে। ১ মে পঞ্জাবের হরপ্রীত ব্রার নিয়েছিলেন শিবমের উইকেট। আজ রাহুল চাহার নিলেন তাঁর উইকেট।

সোশ্যাল মিডিয়ায় মহেন্দ্র সিং ধোনির টিমের তারকা শিবম দুবেকে নিয়ে আলোচনা শুরু হয়ে গিয়েছে। বিশ্বকাপে সুযোগ পাওয়ার পরই তাঁর এই ব্যাক টু ব্যাক গোল্ডেন ডাক নিয়ে কথা বলছেন নেটিজ়েনরা। রবিবার ধরমশালায় অষ্টম ওভারে বোলিংয়ে আসেন রাহুল চাহার। ওভারের প্রথম বলে তিনি তুলে নেন সিএসকের অধিনায়ক ঋতুরাজ গায়কোয়াড়ের উইকেট। এরপর ৭.২ ওভারে শিবম দুবেকে ফেরান তিনি।