IPL 2022: শিবমের ওভারের সঙ্গে উইল স্মিথ-ক্রিস রকের চড় মাড়ার তুলনা টানলেন বীরু

Virender Sehwag: দুবের হাতে গুরুত্বপূর্ণ ১৯ ওভারে বল তুলে দেওয়ার টুইস্টটাই সিএসকের কাছে বুমেরাং হয়ে আসে। যা নিয়ে মজা করতে ছাড়েননি ভারতের প্রাক্তন ক্রিকেটার বীরেন্দ্র সেওয়াগ (Virender Sehwag)।

IPL 2022: শিবমের ওভারের সঙ্গে উইল স্মিথ-ক্রিস রকের চড় মাড়ার তুলনা টানলেন বীরু
IPL 2022: শিবমের ওভারের সঙ্গে উইল স্মিথ-ক্রিস রকের চড় মাড়ার তুলনা টানলেন বীরুImage Credit source: IPL Website
Follow Us:
| Edited By: | Updated on: Apr 01, 2022 | 3:30 PM

মুম্বই: এ বারের আইপিএলের (IPL 2022) শুরুটা ভালো হয়নি চার বারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংসের (CSK)। চলতি মরসুমে সিএসকের ক্যাপ্টেন্সির দাঁয়িত্ব রবীন্দ্র জাডেজার কাঁধে তুলে দিয়েছেন মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni)। কিন্তু বৃহস্পতিবারের রাতে লোকেশ রাহুলের লখনউ সুপার জায়ান্টের বিরুদ্ধে ম্যাচ চলাকালীন অন্য ছবি ধরা দিয়েছে টেলিভিশন ক্যামেরায়। মাহি সিএসকের ক্যাপ্টেন থাক বা না থাক তিনি যখন মাঠে থাকবেন, দল তাঁর সাহায্য পাবেই। ধোনির চালেই যে লখনউয়ের ১৯ ওভারে শিবম দুবের (Shivam Dube) হাতে বল উঠেছিল, এমনটাই বলছে বিশেষজ্ঞমহল। তবে দুবের হাতে গুরুত্বপূর্ণ ১৯ ওভারে বল তুলে দেওয়ার টুইস্টটাই সিএসকের কাছে বুমেরাং হয়ে আসে। যা নিয়ে মজা করতে ছাড়েননি ভারতের প্রাক্তন ক্রিকেটার বীরেন্দ্র সেওয়াগ (Virender Sehwag)। শুধু তাই নয়। মজার ছলে দুবেকে ১৯তম ওভারে বল দেওয়ার সঙ্গে তুলনা করলেন, অস্কারের মঞ্চে সঞ্চালক ক্রিস রককে (Chris Rock) উইল স্মিথের (Will Smith) চড় মারাকে।

নিজের সোশ্যাল মিডিয়ায় বীরু বেশ মজার মজার পোস্ট করেন। লখনউয়ের কাছে চেন্নাই হারার পর সেওয়াগ উইল স্মিথের ক্রিস রককে চড় মারার দৃশ্যটির একটি ছবি পোস্ট করেন। এবং ক্যাপশনে লেখেন, “শিবম দুবেকে ১৯তম ওভারে বল করতে দেখে লখনউয়ের মনের অবস্থা।” যা দেখে বুঝতে অসুবিধা হয়নি যে, সেওয়াগ বোঝাতে চেয়েছেন অস্কারের মঞ্চে উইল স্মিথ ঠিক যেভাবে ক্রিস রককে চড় মেরেছিলেন, সেভাবেই দুবেকে ১৯তম ওভারে পেয়ে আয়ুষ-লুইস এক্কেবারে সমীহ না করে, ২৫ রান করে ম্যাচের মোড় ঘুরিয়ে দেন।

উল্লেখ্য, টসে হেরে বৃহস্পতিবারের ম্যাচে শুরুতে ব্যাটিং করে ২১০ রান তুলেছিল জাডেজার চেন্নাই। ফলে ২১১ রানের পাহাড়ের সামনে বড় জুটি ছাড়া বাঁচার উপায় ছিল না লখনউয়ের কাছে। আর এই জুটি গড়ার কাজটাই শুরুতে করে যান এলএসজি ক্যাপ্টেন লোকেশ রাহুল ও উইকেটকিপার-ব্যাটার কুইন্টন ডি’কক। এর পর শেষের দিকে ২২ বছরের আয়ুষ বদোনিকে নিয়ে ঝড়ের গতিতে দলকে জয়ের দিকে নিয়ে যান এভিন লুইস। শেষ ২ ওভারে লখনউয়ের ম্যাচ জিততে প্রয়োজন ছিল ৩৪ রান। আর চেন্নাইয়ের প্রয়োজন ছিল উইকেট। কিন্তু শেষ বেলায় (১৯ তম ওভারে) শিবম দুবেকে বল হাতে পেয়ে ২৫ রান তুলে ফেলে লখনউ। শেষ ওভারে ম্যাচ জিততে লুইসদের প্রয়োজন ছিল ৯ রান। শেষ ওভারের তিন বল বাকি থাকতেই কাঙ্খিত জয় পেয়ে যায় রাহুলরা।

আরও পড়ুন: IPL 2022: পঞ্জাবের বিরুদ্ধে নামার আগে কোন সিনেমা দেখলেন শ্রেয়স-বরুণরা?

আরও পড়ুন:  IPL 2022: লখনউয়ের ‘বেবি এবি’-র ছয়ে চোট সিএসকের এক মহিলা সমর্থকের