IPL 2022: চাহাল-ধনশ্রীর নতুন ভিডিওয় কমেন্ট বাটলারের

সম্প্রতি একটি নতুন রিল প্রকাশ করেন ধনশ্রী। যে রিল ইতিমধ্যেই বেশ ভাইরাল হয়ে গিয়েছে। আর সেখানে কমেন্ট করেছেন চাহালের আইপিএল দলের সতীর্থ জস বাটলার।

IPL 2022: চাহাল-ধনশ্রীর নতুন ভিডিওয় কমেন্ট বাটলারের
যুজবেন্দ্র চাহাল ও ধনশ্রী বর্মা। ছবি: টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Apr 21, 2022 | 2:49 PM

মুম্বই: কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে হ্যাটট্রিকসহ এক ওভারে চার উইকেট নিয়েছিলেন যুজবেন্দ্র চাহাল (Yuzvendra Chahal)। ম্যাচে মোট ৫ উইকেট। আইপিএলে (IPL 2022) নাইটদের দুরমুশ করার পরই সেই সিগনেচার স্টাইলে সেলিব্রেশন করতে দেখা যায় যুজবেন্দ্র চাহালকে। ম্যাচ শেষ করে ড্রেসিংরুমে ফেরার পরই চাহালের ইন্টারভিউ নেন তাঁর স্ত্রী ধনশ্রী বর্মা। ২০২০ সালের ২২ ডিসেম্বর ধনশ্রী-যুজবেন্দ্র গাঁটছড়া বাঁধেন। এর পর থেকেই অধিকাংশ ম্যাচে চাহাল মাঠে খেললে, গ্যালারিতে দেখা যায় ধনশ্রীকে। গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপে বাদ দেওয়া হয়েছিল চাহালকে। আইপিএলে ভালো খেলার পরও দল থেকে বাদ পড়েছিলেন। যা নিয়ে কম বিতর্ক হয়নি। তবে হাল ছাড়েননি চাহাল। এ বছর আইপিএলে তাঁকে দলে নেয় রাজস্থান রয়্যালস। এই মুহূর্তে আইপিএলের সর্বাধিক উইকেট সংগ্রাহক চাহাল। বেগুনি টুপি রয়েছে তাঁর দখলেই। তবে কেকেআরের বিরুদ্ধে ম্যাচের পরই একটা ভিডিও ভাইরাল নেট দুনিয়ায়। গ্যালারিতে দাঁড়িয়েই চাহালের ইন্টারভিউ নেন তাঁর স্ত্রী।

এ ছাড়া মাঠের বাইরে সোশ্যাল মিডিয়াতে বেশ অ্যাক্টিভ যুজবেন্দ্র চাহাল আর ধনশ্রী বর্মা। চাহালের নিজস্ব ইউটিউব অ্যাকাউন্ট রয়েছে। যেখানে বিভিন্ন ক্রিকেটারদের ইন্টারভিউ নেওয়ার ভিডিও তিনি শেয়ার করে থাকেন। তাঁর স্ত্রী ধনশ্রী বর্মা একজন ডান্সার। তাঁরও ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট বেশ জনপ্রিয়। দু’জনে মিলে একসঙ্গে বেশ কয়েকটি রিল বানিয়েছেন। সম্প্রতি একটি নতুন রিল প্রকাশ করেন ধনশ্রী। যে রিল ইতিমধ্যেই বেশ ভাইরাল হয়ে গিয়েছে। আর সেখানে কমেন্ট করেছেন চাহালের আইপিএল দলের সতীর্থ জস বাটলার।

রাজস্থানের ইংলিশ ওপেনার বাটলার কমেন্টে লেখেন, ‘নাইস মুভস।’ বাটলারের ওই পোস্টে কমেন্টের ঝড় বয়ে যায়। অনেকে লাইকও দেন। আর নাইটদের বিরুদ্ধে ম্যাচের পর গ্যালারি থেকে চাহালের ইন্টারভিউ নেওয়ার সময় ধনশ্রী মজা করে জিজ্ঞাসা করেন, ‘আমি বাবল থেকে বেরিয়ে এসেছি। তুমি খুশি তো? এরপর চাহালকে লজ্জায় হাসতে দেখা যায়। এরপর জিজ্ঞাসা করেন, প্রথম হ্যাটট্রিকের পর তাঁর কী অনুভূতি। রাজস্থান রয়্যালসের অফিসিয়াল ওয়েবসাইটেও সেই ভিডিও প্রকাশ করা হয়। যে ভিডিও মুহূর্তে ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন: IPL 2022: চলতি আইপিএলে মুগ্ধ করা ৫ বোলিং পারফরম্যান্স এসেছে কোন বোলারদের থেকে, দেখুন ছবিতে