Nathan Ake: চ্যাম্পিয়ন্স লিগে ছেলের প্রথম গোল দেখেই মারা গেলেন বাবা

নিজের ইন্সটাগ্রামে এই দুঃসংবাদ জানিয়েছেন ম্যাঞ্চেস্টার সিটির এই ডিফেন্ডার।

Nathan Ake: চ্যাম্পিয়ন্স লিগে ছেলের প্রথম গোল দেখেই মারা গেলেন বাবা
Nathan Ake: চ্যাম্পিয়ন্স লিগে ছেলের প্রথম গোল দেখেই মারা গেলেন বাবা (সৌজন্যে-নাথান আকে ইন্সটাগ্রাম)

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে (UEFA Champions League) এ গ্রুপে নিজেদের প্রথম ম্যাচে ইতিহাদ স্টেডিয়ামে ৯ গোলের থ্রিলারে আরবি লাইপজিগের (RB Leipzig) বিরুদ্ধে ৬-৩ ব্যবধানে জিতেছে ম্যাঞ্চেস্টার সিটি (Manchester city)। দলের জয় ও চ্যাম্পিয়ন্স লিগে নিজের প্রথম গোল পাওয়ার আনন্দেই ম্যাচ শেষ করেন ডাচ ডিফেন্ডার নাথান আকে (Nathan Ake)। কিন্তু তারপরই তিনি পান সবথেকে বড় দুঃখের খবর। আকের প্রথম গোলের কয়েক মিনিট পরই তাঁর বাবা মারা যান। নিজের ইন্সটাগ্রামে এই দুঃসংবাদ জানিয়েছেন ম্যাঞ্চেস্টার সিটির এই ডিফেন্ডার।

এই মরসুমে দলের প্রথম জয় ও নিজের প্রথম গোলের আনন্দটা উপভোগই করতে পারলেন না আকে। বাবাকে হারিয়েছেন তিনি, তবে নিজের করা প্রথম গোলটা তাঁকেই উৎসর্গ করলেন আকে। তিনি ইন্সটাগ্রামে লেখেন, “গত কয়েক সপ্তাহ আমার জীবনের সবচেয়ে কঠিন সময় ছিল। আমার বাবা খুব অসুস্থ ছিলেন এবং আর কোন চিকিৎসা সম্ভব ছিল না। আমি ভাগ্যবান যে আমার বাগদত্তা, পরিবার এবং বন্ধুদের কাছ থেকে প্রচুর সমর্থন পেয়েছি। কঠিন সময়ের পর গতকাল (বুধবার) চ্যাম্পিয়ন্স লিগে আমি প্রথম গোল করেছি। এর কয়েক মিনিট পরই তিনি শান্তিতে মারা যান। সেই সময় আমার মা ও ভাই বাবার পাশেই ছিল। হয়তো এটাই লেখা ছিল আমার ভাগ্যে। আমাকে খেলতে দেখে তিনি ভীষণ গর্ব অনুভব করতেন। বাবা আমি জানি আপনি সব সময় আমার সঙ্গে রয়েছেন, এবং আপনি আমার হৃদয়ে চিরকাল থাকবেন। এই গোলটা আপনারই জন্য।”

 

View this post on Instagram

 

A post shared by Nathan Aké (@nathanake)

২৬ বছর বয়সী ডাচ ফুটবলার ক্লাব কেরিয়ার শুরু করেছিলেন চেলসিতে (Chelsea)। গতবছর তিনি বোর্নমাউথ (Bournemouth) থেকে ম্যাঞ্চেস্টার সিটিতে যোগ দেন। এখনও পর্যন্ত সিটির হয়ে ১৬টি ম্যাচে খেলেছেন। পাশাপাশি নেদারল্যান্ডস জাতীয় দলের হয়ে নাথান আকে এখনও পর্যন্ত ২২টি ম্যাচে খেলেছেন।

আরও পড়ুন: UEFA Champions League: ইন্টার মিলানকে হারিয়ে যাত্রা শুরু রিয়াল মাদ্রিদের

আরও পড়ুন: UEFA Champions League: ১০ জনের পোর্তোর সঙ্গে ড্র আতলেতিকো মাদ্রিদের

আরও পড়ুন: UEFA Champions League: ৯ গোলের থ্রিলারে জয় ম্যান সিটির

Read Full Article

Click on your DTH Provider to Add TV9 Bangla