TOKYO OLYMPICS 2020 : দুরন্ত শ্রীজেশে অলিম্পিকে কিউয়ি-বধ ভারতের

Olympic Games Tokyo: কিউইদের গোলের যাবতীয় সুযোগ শেষ হয়ে যায় শ্রীজেশের নজরকাড়া কয়েকটি সেভে। চতুর্থ কোয়ার্টারে শ্রীজেশ যেন হয়ে উঠেছিলেন অপ্রতিরোধ্য।

TOKYO OLYMPICS 2020 : দুরন্ত শ্রীজেশে অলিম্পিকে কিউয়ি-বধ ভারতের
জয় দিয়ে অভিযান শুরু ভারতের

টোকিওঃ পিছিয়ে থেকেও দুরন্ত জয়। টোকিওতে পুরুষদের হকির গ্রুপ লিগের ম্যাচে নিউজিল্য়ান্ডকে ৩২- গোলে হারাল ভারত। ভারতের হয়ে জোড়া গোল হরমনপ্রীতের। একটি গোল রুপিন্দর পাল সিংয়ের। এদিন গোলে শ্রীজেশের পারফরম্যান্স ছিল নজরকাড়া। বিশেষ করে ম্যাচের চতুর্থ কোয়ার্টারে শ্রীজেশের লড়াই ছিল নজরকাড়া।

এদিন শুরুতেই এগিয়ে যাওয়ার সুযোগ এসেছিল ভারতের সামনে। পেনাল্টি কর্নার থেকে রুপিন্দর পাল সিংয়ের শট ক্রসবারে না লাগলে ম্যাচের শুরুতেই প্রয়োজনীয় আত্মবিশ্বাস পেয়ে যেত ভারত।  তবে ম্যাচের মাত্র ৬ মিনিটেই কেন রাসেলের গোলে এগিয়ে যায় নিউজিল্যান্ড। কিউইদের পেনাল্টি কর্নার স্পেশ্যালিস্ট এদিন প্রথম গোল করলেন পেনাল্টি কর্নার থেকেই। মাত্র ৪ মিনিটের ব্যবধানে সমতায় ফেরে ভারত। ভারতের ১ নম্বর ড্র্যাগফ্লিকারের রুপিন্দর পাল সিংয়ের পেনাল্টি কর্নার থেকে গোলে সমতায় ফেরে ভারত।

দ্বিতীয় কোয়ার্টারে জ্বলে উঠল ভারত।ভাারতীয় ডিফেন্ডাররা এই কোয়ার্টারে জায়গায় দেয়নি কিউই আক্রমণকে। দ্বিতীয় রাউন্ড শেষ হওয়ার পাঁচ মিনিট আগে রিভিউয়ে পেনাল্টি কর্নার পায় ভারত। গোল করতে ভুল করেননি হরমনপ্রীত। ২-১ গোলে এগিয়ে যায় ভারত।

Tokyo Olympics 20-2021 Summer 2020 Olympic games HOCKEY Matches Stats and Round [Number] Highlights in BENGALI

অনবদ্য পারফরম্যান্স শ্রীজেশের

      তৃতীয় কোয়ার্টারে সেই পেনাল্টি কর্নার থেকেই দ্বিতীয় গোল হরমনপ্রীতের। ৩-১ গোলে এগিয়ে যায় ভারত। ১০ মিনিটের ব্যবধানে তৃতীয় কোয়ার্টারেই নিউজিল্যান্ডের হয়ে ব্যবধান কমান স্টিফেন জেনেস। চতুর্থ ও শেষ কোয়ার্টারে লড়াই ছিল সেয়ানে সেয়ানে। তবে কিউইদের গোলের যাবতীয় সুযোগ শেষ হয়ে যায় শ্রীজেশের নজরকাড়া কয়েকটি সেভে। চতুর্থ কোয়ার্টারে শ্রীজেশ যেন হয়ে উঠেছিলেন অপ্রতিরোধ্য।শেষ কোয়ার্টারে শ্রীজেশের অদম্য লড়াইয়ের কাছে শেষ হয়ে কিউইদের ম্যাচে ফেরার যাবতীয় চেষ্টা।

রবিবার অস্ট্রেলিয়ার বিরুদ্ধে মুখোমুখি হবে ভারত।

Click on your DTH Provider to Add TV9 Bangla