আইএসএলে আজ রয় বনাম ভালসকিস

টানা ৩ ম্যাচ জিতে লিগ টেবিলের ২ নম্বরে এটিকে মোহনবাগান (ATK MOHUN BAGAN)। অন্যদিকে ৩ ম্যাচে ২ পয়েন্ট পেয়ে তালিকার ৮ নম্বরে জামশেদপুর এফ সি(JAMSHEDPUR FC)

আইএসএলে আজ রয় বনাম ভালসকিস
টানা চতুর্থ জয়ের লক্ষ্যে এটিকে মোহনবাগান। ছবি-এটিকে মোহনবাগান।
Follow Us:
| Updated on: Dec 07, 2020 | 11:02 AM

TV9 বাংলা ডিজিটাল:স্বপ্নের ফর্মে এটিকে মোহনবাগান(ATK MOHUN BAGAN)। টানা তিন ম্যাচ জিতে আইএসএলের (ISL 2020) শুরুটা দুরন্ত করেছে হাবাসের দল। অন্যদিকে প্রথম তিন ম্যাচে জয়ের মুখ দেখেনি জামশেদপুর এফ সি(JAMSHEDPUR FC)। একটা হারের পাশাপাশি দুটো ড্র। এই পরিস্থিতিতে আজ রাতে তিলক ময়দানে মুখোমুখি হচ্ছে এটিকে মোহনবাগান আর ওয়েন কয়েলের জামশেদপুর।

আজ রাতের ম্যাচের ইউএসপি হতে চলেছে লিগের দুই সেরা স্ট্রাইকার রয় কৃষ্ণা আর ভালসকিসের লড়াই। গত আইএসএলে দুই স্ট্রাইকারই ১৫টা করে গোল করেছিলেন। এবার লিগের শুরু থেকেই গোলের মধ্যে রয়েছেন এটিকে মোহনবাগানের রয় কৃষ্ণা আর জামশেদপুরের ভালসকিস। ৩ ম্যাচ পর দুজনের নামের পাশেই ৩ গোল।

ফলে বলাই যায় আজ রাতে দুই দলের ডিফেন্সের কাছেই কঠিন চ্যালেঞ্জ হতে চলেছে। চলতি আইএসএলে এখনও গোল হজম করেননি সন্দেশ জিঙ্ঘান,তিরি-রা। এবার লিগের অন্যতম সেরা স্ট্রাইকার ভালসকিসকে বোতলবন্দী করার চ্যালেঞ্জ হাবাসের দলের ডিফেন্সের সামনে। তবে পরিসংখ্যান বলছে জামশেদপুরের ডিফেন্স বেশ নড়বড়ে। শেষ ১৬ ম্যাচেই গোল হজম করেছে তারা। রয়কে নামানোর জন্য তাই অঙ্ক কষছেন কয়েল। এটিকে মোহনবাগান ম্যাচ থেকেই দলে ফিরছেন জামশেদপুর গোলকিপার রেহেনেশ।

সোমবারের ম্যাচ যে তার দলের কাছে কঠিন চ্যালেঞ্জ হতে চলেছে তা মেনে নিচ্ছেন জামশেদপুর কোচ কয়েল। তার মতে,ভাল দল আর একজন ভাল কোচের বিরুদ্ধে মাঠে নামলেও জেতার লক্ষ্যেই ঝাঁপাবে জামশেদপুর।

আরও পড়ুন:৪ গোলে শিল্ড অভিযান শুরু মহমেডানের

অন্যদিকে টানা তিন ম্যাচ জেতা হাবাস অবশ্য কয়েলের দলকে নিয়ে সতর্ক। দুবারের আইএসএল জয়ী কোচ বলছেন,আগের তিন ম্যাচে না জেতা জামশেদপুর জয়ের জন্য মরিয়া হবে। ওয়েন কয়েলকে আগে থেকে চেনার সুবাদে বলতে পারি দলের কাছে ম্যাচটা কঠিন হতে চলেছে।