ভারতে আসছে 2021 Skoda Octavia! ভারতীয় মুদ্রায় এই গাড়ির দাম কত জানেন?

সম্প্রতি স্কোডা অক্টাভিয়া বিদেশের বাজারে মুক্তি পেয়েছে। এবং ইতোমধ্যেই ভালোই সাড়া ফেলেছে এই দুর্ধর্ষ গাড়িটি।

ভারতে আসছে 2021 Skoda Octavia! ভারতীয় মুদ্রায় এই গাড়ির দাম কত জানেন?
ভারতে আসছে 2021 Skoda Octavia

খুব শীঘ্র স্কোডার নয়া ফোর্থ জেনারেশেন অক্টাভিয়া আসতে চলেছে। জানা গিয়েছে, এই বিলাসবহুল গাড়িটির দাম প্রায় ২৬ লক্ষের কাছাকাছি। দুটি ভ্যারিয়েন্টের এই গাড়ি মিলবে ভারতের শোরুমগুলিতে। বেস স্টাইল ট্রিম ও Laurin & Klement ভ্যারিয়েন্টে মিলবে এই অত্যাধুনিক দুরন্ত গাড়িটি। স্বাচ্ছন্দ্য এবং ড্রাইভিংয়ের অভিজ্ঞতার মধ্যে খুব সূক্ষ্ম ভারসাম্য রয়েছে এতে।

স্কোডা অক্টাভিয়ার মূল ডিজাইনকে না বদল করে, শুধু নয়া প্রজন্মের কথা মাথায় রেখে একধাপ এগিয়ে নিয়ে যাওয়া হয়েছে। সামনের প্রান্ত এবং পিছনটি স্লিকারের এলইডি হেডলাইট দ্বারা সজ্জিত নতুন ভাবে প্রকাশ পেতে চলেছে অক্টাভিয়া। বোনটটিও এখন আরও মজবুত এবং স্কোডার স্পিকারে পালসার ব্ল্যাক নামে একটি নতুন ১৭ ইঞ্চি অ্যালো চাকার সেট করা রয়েছে।

আরও পড়ুন: 2021 Honda Goldwing BS 6: আলট্রা প্রিমিয়াম রেঞ্জের এই বাইক দ্রুত লঞ্চ হবে ভারতে

স্কোডা অক্টাভিয়ার কেবিনের ডিজাইন আগের তুলনায় এবং ডিজাইনের চেয়ে বেশি দেখতে আরও সুন্দর করা হয়েছে।গাড়ির ইন্টিরিওরের গুণমান আগের তুলনা ঢের ভাল। কালো এবং বেইজ ডুয়াল-টোন রঙের থিমটি কেবিনের মধ্যে রাখা হয়েছে। কেবিন জুড়ে কাঠের ইনলেস, সায়েড লেদার এবং ব্রাশযুক্ত ক্রোমও খুব স্বল্প ও স্বাদে ব্যবহার করেছে। স্ট্যান্ডলোন ট্যাবলেট টাচস্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেমটি স্কোডার অভিনবত্বও আরও বাড়িয়ে দিয়েছে। ড্যাশবোর্জের কেন্দ্রীয় কনসোলের এয়ার-কন ভেন্টগুলি নীচে স্যুইচ নোবস দিয়ে উপরে সরে যাওয়ার বন্দোবস্ত রয়েছে এবং সেখানে স্টেরিওর ভলিউম স্তর পরিচালনা করার জন্য টাচস্ক্রিন বার রয়েছে। ২০২১ স্কোডা অক্টভিয়ার একটি ২.০ লিটার, ফোর-সিলিন্ডার টিএসআই টার্বোচার্জড পেট্রোল ইঞ্জিন দ্বারা পরিচালিত। ইঞ্জিনটি ৭ গতি সম্পন্ন ডিএসজি অটোমেটিক ট্রান্সমিশনের সাথে স্ট্যান্ডার্ড হিসাবে যুক্ত রয়েছে । এটি ৯ সেকেন্ডে ট্রিপল-ডিজিটের গতি আটকে রাখতে সহায়তা করে।