2021 Triumph Bonneville Bobber: জনপ্রিয়তা তুঙ্গে, একবছর পর ফের ভারতে ফিরল ট্রায়াম্ফের এই বাইক

এই বাইকের লঞ্চ প্রসঙ্গে ট্রায়াম্ফ মোটরসাইকেল ইন্ডিয়ার বিজনেস হেড শোয়েব ফারুকি জানিয়েছেন, ভারতীয় ক্রেতাদের মধ্যে বরাবরই এই বাইকের চাহিদা অত্যন্ত বেশি। আর সেই কারণেই ভারতে লঞ্চ করা হয়েছে 2021 Bonneville Bobber বাইক।

2021 Triumph Bonneville Bobber: জনপ্রিয়তা তুঙ্গে, একবছর পর ফের ভারতে ফিরল ট্রায়াম্ফের এই বাইক
এই বাইকের দাম ১১.৭৫ লক্ষ টাকা

ট্রায়াম্ফ মোটরসাইকেল ইন্ডিয়া সদ্যই ভারতে লঞ্চ করেছে 2021 Bonneville Bobber বাইক। জানা গিয়েছে, এই বাইকের দাম ১১.৭৫ লক্ষ টাকা (এক্স শোরুম, প্যান ইন্ডিয়া)। বেশ কিছু নতুন ফিচার যুক্ত হয়েছে এই বাইকে। সেই সঙ্গে আপডেট হয়েছে পুরনো ফিচারও।

এই বাইকের লঞ্চ প্রসঙ্গে ট্রায়াম্ফ মোটরসাইকেল ইন্ডিয়ার বিজনেস হেড শোয়েব ফারুকি জানিয়েছেন, ভারতীয় ক্রেতাদের মধ্যে বরাবরই এই বাইকের চাহিদা অত্যন্ত বেশি। আর সেই কারণেই ভারতে লঞ্চ করা হয়েছে 2021 Bonneville Bobber বাইক। জানা গিয়েছে, এই বাইকে রয়েছে 77 genuine Triumph accessories রেঞ্জ। এর মধ্যে রয়েছে হাই বার সেটআপ, সিটিং অপশন বেছে নেওয়ার সুযোগ এবং লাগেজ নেওয়ার অপশন। এর সঙ্গে সিট এবং ফুটপেগের অবস্থান অ্যাডজাস্ট করার অপশন রয়েছে। শোয়েব জানিয়েছেন, এক বছরের ব্যবধানে ভারতে ফিরিয়ে আনা হয়েছে ট্রায়াম্ফের জনপ্রিয় Bobber মডেল।

২০২১- এর নতুন Bobber বাইকে রয়েছে Euro 5-compliant ১২০০ সিসির ইঞ্জিন। হাই টর্ক ব্রিটিশ ইঞ্জিন (টুইন) ১০৬ এনএম এবং ৭৮ পিএস উৎপাদন করতে পারে। নতুন Bobber বাইক অনেক বেশি ফুয়েল এফিসিয়েন্ট বলে জানিয়েছেন কর্তৃপক্ষ। অর্থাৎ খুব বেশি জ্বালানি খরচ হয় না এই বাইক চালালে। ১২ লিটারের ফুয়েল ট্যাঙ্ক রয়েছে এই বাইকে। রোড এবং রেন… এই দু’ধরনের রাইডিং মোড রয়েছে 2021 Bonneville Bobber বাইকে। ১৬ হাজার কিলোমিটার সফর করা সম্ভব।

আরও পড়ুন- ভারতে লঞ্চ হল মার্সিডিজ বেঞ্জের নতুন জিএলএ রেঞ্জ, দাম শুরু ৪২.১০ লক্ষ টাকা থেকে

নতুন Bobber বাইকে রয়েছে তিনটি রঙের অপশন। Matt Storm grey, Matt Ironstone scheme এবং Cordovan Red scheme… এই তিনটি রঙ ছাড়াও রয়েছে ক্লাসিক জেট ব্ল্যাক অপশন।