মোবাইল নয়, Ola S1 Pro ই-স্কুটারে গান বাজিয়ে নাচছে একদল কলেজ পড়ুয়া, ভিডিয়ো দেখে উচ্ছ্বসিত CEO ভাবিশ আগরওয়াল

OLA S1 Pro ইলেকট্রিক স্কুটারে গান বাজিয়ে নাচছে একদল কলেজ পড়ুয়া। ভিডিয়ো দেখে Ola Electric-এর CEO ভাবিশ আগরওয়াল বললেন, 'স্কুটারটি তৈরি করার সময় এরকম ইউস কেসের কথা ভাবিনি।'

মোবাইল নয়, Ola S1 Pro ই-স্কুটারে গান বাজিয়ে নাচছে একদল কলেজ পড়ুয়া, ভিডিয়ো দেখে উচ্ছ্বসিত CEO ভাবিশ আগরওয়াল
ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Jun 29, 2022 | 8:22 AM

গত বছর ভারতের বাজারে S1 ইলেকট্রিক স্কুটার লঞ্চ করে Ola Electric, যার দাম শুরু হচ্ছে 1,29,999 টাকা (এক্স-শোরুম) থেকে। খুব অল্প সময়ের মধ্যে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে যায় এই ইলেকট্রিক স্কুটারটি। রয়েছে একাধিক আকর্ষণীয় বৈশিষ্ট্য, বিবিধ রেঞ্জ অপশন এবং তার লুকও অনবদ্য। আর এই ইলেকট্রিক স্কুটার দিয়েই দেশের দু-চাকার ইলেকট্রিক ভেহিকল ইকোসিস্টেমকে আলোচনার কেন্দ্রবিন্দুতে নিয়ে আসতে সক্ষম হয় ভাবিশ আগরওয়ালের সংস্থা ওলা ইলেকট্রিক। তবে এই S1 ছাড়াও আর একটি ই-স্কুটার লঞ্চ করে ওলা, যার নাম Ola S1 Pro।

সেগমেন্ট-লিডিং ইক্যুইপমেন্ট এবং নজরকাড়া একাধিক বৈশিষ্ট্য রয়েছে Ola S1 এবং S1 Pro এই দুই ইলেকট্রিক স্কুটারেই। তবে Ola S1-এর আর একটি গুরুত্বপূর্ণ ফিচার হল তার ওয়্যারলেস ব্লুটুথ স্পিকার। অন্য দিকে Ola S1 Pro ই-স্কুটারে রয়েছে এক জোড়া ফিজ়িক্যাল স্পিকার্স। ব্লুটুথ কানেক্টিভিটির সাহায্য চালকরা এতে গান চালাতে পারেন। হ্যাঁ, যখন এই ই-স্কুটি চালাবেন, তখন আর আলাদা করে মোবাইলে গান বাজানোর দরকার হবে না। সরাসরি স্কুটার থেকেই গান বাজাতে পারবেন।

সম্প্রতি একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছে। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, Ola S1 স্কুটারের স্পিকার্স চালিয়ে নাচছে একদল কলেজ পড়ুয়া। বহু মানুষ এই ভিডিয়ো শেয়ার করেছেন। অনেকেই অবাক হয়েছেন যে, সময় কীভাবে বদলাতে পারে, যখন একটা ইলেকট্রিক স্কুটার থেকেও গান চালানো সম্ভব হয়। এই ভিডিয়ো নজর এড়ায়নি Ola Electric-এর CEO ভাবিশ আগরওয়ালেরও। ভিডিয়োটি ট্যুইট করে তিনি লিখছেন, “স্কুটারটা ডিজ়াইন করার সময় এরকম ইউস কেসের কথা কখনও ভেবে দেখিনি।”

সম্প্রতি 50,000 এরও বেশি Ola S1 Pro স্কুটারের জন্য ওভার দ্য এয়ার বা OTA মারফত MoveOS 2 সফ্টওয়্যার আপডেট পাঠিয়েছে ওলা ইলেকট্রিক। আর এই আপডেটের পরই সংস্থাটি তার পরবর্তী প্রজন্মের সফ্টওয়্যার আপডেট অর্থাৎ MoveOS 3 OTA আপডেট নিয়েও কাজ শুরু করে দিয়েছে। এই আপডেটগুলির মাধ্যমে স্কুটারের সামগ্রিক পারফরম্যান্স উন্নত করাই হল সংস্থাটির একমাত্র লক্ষ্য।

এই খবরটিও পড়ুন

ভাবিশ আগরওয়াল এর আগে ট্যুইট করে MoveOS 2 সফ্টওয়্যার আপডেটের কথা জানিয়েছিলেন। সেই পোস্টে তিনি যোগ করেছিলেন, “MoveOS 3 নিয়েও আমরা কাজ শুরু করেছি। 15 অগস্ট এ নিয়ে আমরা বিস্তারিত তথ্য শেয়ার করব। ফিচারের পাশাপাশি রেগেন নিয়েও আমরা ফোকাস করছি, যাতে MoveOS 3-এর জন্যও উল্লেখযোগ্য ভাবে এটিকে উন্নত করা যায়।”

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla