ভারতে PUBG Mobile-এর Global Version ডাউনলোড করবেন কীভাবে? সহজ পদ্ধতি জেনে নিন এখনই

ভারতে PUBG Mobile গেমটি ব্যান করা হয়েছে ঠিকই। তবে আপনি চাইলেই এই গেমের Global Version ডাউনলোড করে নিতে পারবেন গুগল প্লে স্টোর এবং অ্যাপল অ্যাপ স্টোর থেকে। যদিও আপনি এখন গেমের APK ফাইল ডাউনলোড করতে পারবেন।

ভারতে PUBG Mobile-এর Global Version ডাউনলোড করবেন কীভাবে? সহজ পদ্ধতি জেনে নিন এখনই
পাবজি মোবাইলের গ্লোবাল ভার্সন এবার ভারতেও ডাউনলোড করতে পারবেন।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 13, 2023 | 1:17 AM

PUBG Mobile এই মুহূর্তে বিশ্বের সবথেকে জনপ্রিয় ব্যাটল রয়্যাল গেমগুলির একটি। এই গেমের সবথেকে জরুরি ফিচার হল তার সিম্পল টু লার্ন গেমপ্লে। একবার যিনি এই গেম খেলতে শুরু করবেন, উঠতে চাইবেন না। পাশাপাশি গেমটি ততটাই সহজ, ততটাই আকর্ষণীয়। বহু মানুষ PUBG Mobile খেলে অর্থ উপার্জন করেন। প্রাত্যহিক ভিত্তিতে একাধিক পাবজি মোবাইল টুর্নামেন্ট আয়োজিত হয়, যেখানে বিরাট অঙ্কের টাকা থাকে প্রাইজ় পুল হিসেবে। এই সব কিছু মিলিয়ে হাতে গোনা কয়েক বছরের মধ্যে পাবজি মোবাইল জনপ্রিয়তা শিখরে পৌঁছে গিয়েছে।

PUBG Mobile-এর পঞ্চম বর্ষপূর্তি হতে চলেছে আর কয়েক দিনের মধ্যেই। তখনও একাধিক বিশেষ ইভেন্ট অনুষ্ঠিত হবে, যার মধ্যে দিয়ে প্লেয়াররা প্রচুর পুরস্কার জিতে নিতে পারবেন। কিন্তু সারা বিশ্বে পাবজি মোবাইল গেমটি খেলা গেলেও ভারতে তা সম্ভব নয়। তার কারণ, এই গেমটিকে 2020 সালে ভারত সরকার ব্যান করেছিল। তবে গেমটি এখনও এ দেশে খেলার একাধিক উপায় রয়েছে। পাশাপাশি গেমের নতুন সংস্করণ শুরু হওয়ার সঙ্গে সঙ্গেই অনেকে আবার সেটি ডাউনলোড করার উপায় খুঁজছেন। PUBG Mobile কীভাবে আপনার ফোনে ডাউনলোড করবেন এবং তা ইনস্টল করবেন, জেনে নিন।

PUBG Mobile Global Version কীভাবে ডাউনলোড করবেন?

ভারতে PUBG Mobile গেমটি ব্যান করা হয়েছে ঠিকই। তবে আপনি চাইলেই এই গেমের Global Version ডাউনলোড করে নিতে পারবেন গুগল প্লে স্টোর এবং অ্যাপল অ্যাপ স্টোর থেকে। যদিও আপনি এখন গেমের APK ফাইল ডাউনলোড করতে পারবেন। সেই প্রক্রিয়াটি খুবই সহজ। কয়েকটি ধাপে দেখে নেওয়া যাক, কীভাবে আপনার ডিভাইস থেকে PUBG Mobile-এর Global Version ডাউনলোড করবেন, সেই পদ্ধতিটি।

* PUBG Mobile-এর APK ফাইলটি ডাউনলোড করতে আপনার বিশ্বত কোনও একটি ওয়েবসাইটে চলে যান। Taptap, APKpure, APKmirror এই সব সাইটগুলি থেকে আপনি গেমের APK ভার্সন ডাউনলোড করতে পারবেন।

* মেনুতে গিয়ে ডাউনলোড অপশনটি বেছে নিন।

* আপনি যখন গেমটি ইনস্টল করবেন, নিশ্চিত করুন যে, অজ্ঞাত কোনও সাইট থেকে ডাউনলোড অ্যাক্সেপ্ট করার বিষয়টি।

* সফল ভাবে পাবজি মোবাইল ডাউনলোড হওয়ার পর আপনার মোবাইল ডিভাইসে ডাউনলোড ফাইলটি খুলুন।

* ইনস্টলেশন প্রক্রিয়াটি সফল হয়েছে কি না, তার জন্য একটি কুইক চেকিং প্রক্রিয়া চলবে এবং রিসোর্স প্যাকটি ডাউনলোড হতে শুরু করবে। নিশ্চিত করুন যে, আপনার ফোনে অতিরিক্ত স্টোরেজ রয়েছে, যাতে অতিরিক্ত রিসোর্স প্যাক বা গেমটির জায়গা ধরে।

* সব শেষে গেমটি রিস্টার্ট করুন এবং PUBG Mobile খেলা শুরু করুন।

মনে রাখা জরুরি: যে কোনও গেমের APK ফাইল অফিসিয়ালি রিলিজ় করা হয় না। তার কারণ, এই ফাইলগুলি আপনার ডিভাইসের ক্ষতি করতে পারে। তাই, আপনি যদি PUBG Mobile Global Version APK ফাইলটি ডাউনলোড করেন, তাহলে তা নিজেকে ঝুঁকি নিয়েই করতে হবে।