18 মার্চ Pokémon GO কমিউনিটি ডে, 12 শহরের তালিকায় কলকাতা, স্থান রবীন্দ্র সরোবর লেক

খুশির খবরটি হল, এবার Pokémon GO Community Day ইভেন্টটি কলকাতাতেও অনুষ্ঠিত হবে। শনিবার রবীন্দ্র সরোবর লেকে ভার্চুয়াল মিটে এই ইভেন্টটি সম্পন্ন হবে।

18 মার্চ Pokémon GO কমিউনিটি ডে, 12 শহরের তালিকায় কলকাতা, স্থান রবীন্দ্র সরোবর লেক
পোকেমন গো কমিউনিটি ডে এবার কলকাতাতেও।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 15, 2023 | 3:39 AM

Pokémon GO প্লেয়ারদের জন্য দেশের সবথেকে বড় ইভেন্টটি আয়োজিত হতে চলেছে, 18 মার্চ শনিবার। সেই ইভেন্টের নাম Pokémon GO Community Day। গেমের ডেভেলপার সংস্থা Niantic-এর তরফ থেকে জানানো হয়েছে, সে দিন দুপুর 2টো থেকে বিকেল 5টা পর্যন্ত ইভেন্টটি আয়োজিত হবে। সারা দেশের পোকেমন গো প্লেয়ারদের জন্য সেটি গালা টাইম হতে চলেছে বলে সংস্থাটি আরও যোগ করেছে। ইভেন্টে প্লেয়য়ারদের মূল আকর্ষণ হতে চলেছে Slowpoke এবং Galarian Slowpoke ক্যাচ করা। পাশাপাশি এই ইভেন্টে প্লেয়াররা অন্যান্য পোকেমনদের সঙ্গে এনকাউন্টার করার সুযোগ পেয়ে যাবেন। খুশির খবরটি হল, এবার পোকেমন গো কমিউনিটি ইভেন্টটি কলকাতাতেও অনুষ্ঠিত হবে। শনিবার রবীন্দ্র সরোবর লেকে ভার্চুয়াল মিটে এই ইভেন্টটি সম্পন্ন হবে।

Niantic জানিয়েছে, দেশের মোট 12টি শহরে ভার্চুয়াল মিটিং করা হবে। তার মধ্যে রয়েছে দিল্লি, মুম্বই, পুণে, বেঙ্গালুরু, কানপুর, কলকাতা, চেন্নাই, হায়দরাবাদ, লখনউ, অহমদাবাদ, তিরুবনন্তপুরম এবং বিশাখাপত্তনম। প্রতিটি ভার্চুয়াল মিটিংই বিভিন্ন শহরগুলির সুবিধাজনক জায়গায় করা হবে। যেমন, নয়া দিল্লির লোধি গার্ডেন, মুম্বইয়ের হরনিম্যান সার্কেল গার্ডেন, পুণের সরস বাগ, বেঙ্গালুরুর কাবন পার্কে স্ট্যাচু অফ এডওয়ার্ড সেভেন, কলকাতার রবীন্দ্র সরোবর লেকে লায়ন্স সাফারি পার্ক, চেন্নাইয়ের আন্না নগরের টাওয়ার পার্ক, হায়দরাবাদের ইন্দিরা পার্ক, লখনউয়ের লোহিয়া পার্ক, অহমদাবাদের সবরমতি আশ্রম, তিরুবনন্তপুরমের নেপিয়ার মিউজিয়াম এবং বিশাখাপত্তনমে অল অ্যাবিলিটিস চিলড্রেন পার্ক।

ইভেন্টে স্লোপোক এবং গ্যালারিয়ান স্লোপোক বন্য অঞ্চলে আরও ঘন ঘন প্রদর্শিত হবে এবং প্রশিক্ষকরা চার্জড অ্যাটাক সার্ফের সঙ্গে স্লোব্রো, গ্যালারিয়ান স্লোব্রো, স্লোকিং বা গ্যালারিয়ান স্লোকিং পেতে স্লোপোক বা গ্যালারিয়ান স্লোপোক তৈরি করতে সক্ষম হবেন। ইভেন্টে ফিল্ড নোটস: স্লো এবং স্লোয়ার নামে একটি বিশেষ গবেষণার গল্পও রয়েছে, যা $1-তে অ্যাক্সেস করা যেতে পারে।

Pokémon GO Community Day: ইভেন্ট বোনাস

1) পোকেমন ধরলে XP-এর স্বাভাবিক পরিমাণের 3 গুণ মঞ্জুর করা হবে।

2) যতগুলি পোকেমন ধরবেন, প্রতিটির ক্যান্ডির দ্বিগুণ পরিমাণে ফল দেবে।

3) পোকেমন ধরার সময় 31 এবং তার উপরে স্তরের প্রশিক্ষকদের ক্যান্ডি XL পাওয়ার দ্বিগুণ সুযোগ থাকবে।

4) কমিউনিটি ডে-তে স্ন্যাপশট নেওয়ার সময় থাকবে আপনার জন্য বিশেষ চমক।

5) প্রশিক্ষকরা একটি অতিরিক্ত স্পেশাল ট্রেড করতে পারেন, যেখানে দিনের জন্য সর্বোচ্চ দুটি ট্রেড অনুমোদিত।

6) ইভেন্ট চলাকালীন সময়ে ট্রেডের জন্য স্টারডাস্টের মাত্র অর্ধেক পরিমাণ প্রয়োজন হবে।