PS5 India October 4 Restock: পিএস৫- এর স্ট্যান্ডার্ড এবং ডিজিটাল ভার্সান কোথায় প্রি-অর্ডার করবেন?

গত কয়েকমাসে একাধিকবার ভারতে রিস্টক হয়েছে প্লেস্টেশন ৫। এই নিয়ে অষ্টমবার ভারতে রিস্টক হয়েছে পিএস ৫ স্ট্যান্ডার্ড ভার্সান। আর ডিজিটাল এডিশনের পিএস ৫ রিস্টক হয়েছে পঞ্চমবার।

PS5 India October 4 Restock: পিএস৫- এর স্ট্যান্ডার্ড এবং ডিজিটাল ভার্সান কোথায় প্রি-অর্ডার করবেন?
সোনির গেমিং কনসোল প্লেস্টেশন ৫।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 04, 2021 | 11:44 AM

অক্টোবর মাসে নতুন করে রিস্টক হয়েছে প্লেস্টেশন ৫। স্ট্যান্ডার্ড এবং ডিজিটাল, দুটো ভ্যারিয়েন্টের পিএস ৫, সোনির নেক্সট জেনারেশন গেমিং কনসোল রিস্টক হয়েছে ভারতে। জানা গিয়েছে, বর্তমানে Blu-ray-equipped পিএস ৫- এর দাম ভারতে ৩৯,৯৯০ টাকা। অন্যদিকে, disc-less counterpart পিএস ৫ ডিজিটাল এডিশনের দাম ৩৯,৯৯০ টাকা। এই দুই ভ্যারিয়েন্টের প্লেস্টেশন ৫- ই এখন প্রি-অর্ডার করা সম্ভব। যদি অনলাইনে সোনি পিএস ৫ গেমিং কনসোল কিনবেন ভেবে থাকেন, তাহলে অ্যামাজন, ফ্লিপকার্ট, ক্রোমা, গেম লুট, গেমস দ্য শপ, প্রিপেড গেমার কার্ড, রিলায়েন্স ডিজিটাল, সোনি সেন্টার এবং বিজয় সেলস সেই সুযোগ আপনাকে দেবে।

গত কয়েকমাসে একাধিকবার ভারতে রিস্টক হয়েছে প্লেস্টেশন ৫। এই নিয়ে অষ্টমবার ভারতে রিস্টক হয়েছে পিএস ৫ স্ট্যান্ডার্ড ভার্সান। আর ডিজিটাল এডিশনের পিএস ৫ রিস্টক হয়েছে পঞ্চমবার। এর আগে যতবার সোনির প্লেস্টেশন ৫ ভারতে রিস্টক হয়েছে, ততবারই প্রি-অর্ডার শুরুর কয়েক সেকন্ড বা মিনিটের মধ্যে আউট অফ স্টক হয়ে গিয়েছে পিএস ৫ গেমিং কনসোল। শুধু তাই নয়, বেশ কিছু ওয়েবসাইটে তো ‘কামিং সুন’- এর পর সরাসরি ‘আউট অফ স্টক’ নোটিশ ঝোলানো হয়েছিল। তবে শোনা যাচ্ছে, এবার পরিস্থিতি বদলাতে পারে। কারণ সোনি সংস্থা নাকি শেষ পর্যন পিএস ৫- এর সাপ্লাই বাড়াতে পেরেছে। উল্লেখ্য, ভারতে লঞ্চের পর থেকেই গ্রাহকদের চাহিদার তুলনায় পিএস ৫- এর ঘাটতি রয়েছে। একসময় সোনি সংস্থা এও জানিয়েছিল যে ২০২২ সাল পর্যন্ত ভারতে প্লেস্টেশন ৫- এর ঘাটতি থাকতে পারে।

এর আগে ২৬ জুলাই এবং ২৬ অগস্টের প্লেস্টেশন ৫ রিস্টক ইভেন্টেও দেখা গিয়েছিল প্রি-অর্ডার শুরুর কয়েক মিনিটের মধ্যেই আউট অফ স্টক হয়ে গিয়েছিল সোনির গেমিং কনসোল প্লেস্টেশন ৫। তবে এবার তেমনটা হবে না বলেই আশাবাদী সোনি সেন্টারের নিজস্ব ওয়েবসাইট ShopAtSC। তারা জানিয়েছে, ১২ অক্টোবর বা তার আশপাশের সময়ে গেমিং কনসোল ডেলিভারি করবে। তবে গ্রাহকদের সংস্থা জানিয়েছে যে পিএস ৫- এর ডেলিভারি সময়ের তুলনায় দেরিতে হতে পারে। কারণ এখনও বিভিন্ন জায়গায় করোনার কারণে বিধিনিষেধ রয়েছে। তাই নির্দিষ্ট সময়ের থেকে দেরিতে ডেলিভারি হতে পারে প্লেস্টেশন ৫ এবং প্লেস্টেশন ৫ ডিজিটাল এডিশন।

আরও পড়ুন- Xbox Series X: পিএস ৫-এর লঞ্চের ঠিক আগেই মাইক্রোসফটের চমক! বাজারে ফের বিক্রি শুরু এক্সবক্স সিরিজ এক্সের…