Sea of Thieves Pirates of the Caribbean crossover: সিজন থ্রি! কে আসছে?

ক্যাপ্টেন জ্যাক স্প্যারো, ডেভি জোনস, হেক্টর বারবোসা, এলিজাবেথ সোয়ান এবং উইল টার্নারের মতো চরিত্রে উপস্থিতি অর্থই হল দুর্দান্ত অ্যাকশন আর আচমকা ট্যুইস্ট মেলার সম্ভাবনা।

Sea of Thieves Pirates of the Caribbean crossover: সিজন থ্রি! কে আসছে?
অফিসিয়াল ওয়েবসাইট থেকে নেওয়া ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Jun 20, 2021 | 11:30 PM

সি অব থিভস পাইরেটস অব ক্যারিবিয়ান ক্রসওভার’ (Sea of Thieves Pirates of the Caribbean crossover) এই গেমটি ইতিমধ্যেই প্রবল জনপ্রিয়তা অর্জন করেছে। প্রথমত একসঙ্গে একাধিক ব্যক্তি এই খেলায় অংশ নিতে পারেন। এছাড়া সমুদ্রের নানা অজানা অংশ আবিষ্কার করতে পারেন খেলোয়াড়। সবচাইতে বড় কথা, জলদস্যুদের মতো যুদ্ধ আর লুঠতরাজ চালিয়ে কাটাতে পারেন জীবন! সম্প্রতি এই খেলায় বিরাট পরিবর্তন আসতে চলেছে। জানা যাচ্ছে, খেলাটির উত্তেজক তৃতীয় সিজন আসছে। আর সেখানেই করা হয়েছে বেশ কিছু পরিবর্তন। সেগুলি কেমন? জানা যাচ্ছে বেশ কতকগুলি চরিত্রের আমদানি করা হবে খেলায়। ডিজনির পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান (Sea of Thieves Pirates of the Caribbean) সিরিজের চরিত্রগুলি এমনিতেই সারা বিশ্বেই মারাত্মক জনপ্রিয়। ক্যাপ্টেন জ্যাক স্প্যারো, ডেভি জোনস, হেক্টর বারবোসা, এলিজাবেথ সোয়ান এবং উইল টার্নারের মতো চরিত্রে উপস্থিতি অর্থই হল দুর্দান্ত অ্যাকশন আর আচমকা ট্যুইস্ট মেলার সম্ভাবনা। এই কারণেই খেলাটির নির্মাতারা খেলার সঙ্গে নতুন এবং মৌলিক গল্প জুড়তে চাইছেন। সেই গল্পেই ফিরে আসবে জ্যাক স্প্যারো আর ডেভি জোনসের মতো চরিত্ররা!

আরও পড়ুন: সবার জন্য চালু হল Battlegrounds Mobile India বিটা টেস্টিং ডাউনলোড, কীভাবে ডাউনলোড করবেন?

খেলাটির অফিসিয়াল ওয়েবসাইটে এই বিষয়ে ঘোষণাও হয়ে গিয়েছে। ঘোষণা অনুযায়ী ‘জ্যাক স্প্যারোকে দুর্ভাগ্যজনক অবস্থা থেকে উদ্ধারের পর তোমরা তার সঙ্গে সমুদ্রপথে নতুন যাত্রা শুরু করবে সাগরে লুকিয়ে থাকা গুপ্ত রহস্য উন্মোচন করার উদ্দেশ্যে! পুরনো এবং নতুন অনেক চরিত্রের সঙ্গেই বাঁধবে সংঘাত। এমনকী যত সাগরকে আবিষ্কার করবে ততই বিস্ময়ককর কিছু শত্রু’রও দেখা মিলবে!’

শোনা যাচ্ছে খেলাটির তৃতীয় মরশুমে বেশ কিছু নতুন উপাদানও যোগ করা হবে।কঙ্কাল এবং হাঙর ছাড়াও থাকতে পারে অশরীরীর উপস্থিতি। এমনকী সমুদ্রের হাড় হিম করা দৈত্যের হাজিরাও পাওয়া যেতে পারে!’ শেষ খবর অনুযায়ী ২২ জুন থেকেই নতুন আপডেট মিলবে এই খেলার।