Jio Prepaid plan: মাসে মাসে লাগবে না রিচার্জ, Jio-র সবচেয়ে সস্তা প্ল্যান নিন; দিনে খরচ মাত্র 7 টাকা

Cheapest Recharge Plan: এই প্ল্যানের দাম 2,545 টাকা। এই প্ল্যানের একদিনের খরচ প্রায় 7 টাকা। এই ক্ষেত্রে, এক মাসের খরচ হবে 210 টাকা। অর্থাৎ বুঝতেই পারছেন মাসিক রিচার্জ করার থেকে এই রিচার্জ করে নিলে আপনার কত সুবিধা হবে।

Jio Prepaid plan: মাসে মাসে লাগবে না রিচার্জ, Jio-র সবচেয়ে সস্তা প্ল্যান নিন; দিনে খরচ মাত্র 7 টাকা
Follow Us:
| Edited By: | Updated on: Jun 06, 2023 | 11:02 AM

Jio Affordable Prepaid plan: টেলিকম সংস্থাগুলি একে অপরের সঙ্গে প্রতিযোগিতা করার জন্য অনেক ধরনের রিচার্জ প্ল্যান বাজারে এনে চলেছে। এমন অনেকেই আছেন যারা প্রতি মাসে রিচার্জ করতে চান না। তাদের জন্য Airtel, Jio, Vi, BSNL-এর মতো সংস্থাগুলি নতুন নতুন প্ল্যান বাজারে আনছে। তবে Jio-এর এমন একটি সস্তার প্ল্যান আছে, যা দিয়ে আপনাকে প্রতিমাসে রিচার্জ করতে হবে না। অর্থাৎ আপনি এতে এক বছরের জন্য বৈধতা পেয়ে যাবেন। এই প্ল্যানের দাম 2,545 টাকা। চলুন জেনে নেওয়া যাক, আপনি এই প্ল্যানে কী-কী সুবিধা পাবেন।

একদিনের খরচ কত হবে?

এই প্ল্যানের দাম 2,545 টাকা। এই প্ল্যানের একদিনের খরচ প্রায় 7 টাকা। এই ক্ষেত্রে, এক মাসের খরচ হবে 210 টাকা। অর্থাৎ বুঝতেই পারছেন মাসিক রিচার্জ করার থেকে এই রিচার্জ করে নিলে আপনার কত সুবিধা হবে।

Jio-এর 2545 টাকার প্ল্যান:

এতে আপনি 336 দিনের বৈধতা পেয়ে যাবেন। এতে প্রতিদিন 1.5 জিবি ডেটা দেওয়া হবে। অর্থাৎ মোট 504 জিবি ডেটা পাবেন। এর সব থেকে বড় সুবিধা হল, আপনি যদি দিনের 1.5 জিবি ডেটা শেষ করে ফেলেন, তাহলে 64Kbps স্পিডের ডেটা পাবেন ব্যবহার করার জন্য। এই প্ল্যানটি আনলিমিটেড 5G ডেটা সহ আসে। এর পাশাপাশি প্রতিটি নেটওয়ার্কে আনলিমিটেড কলিং সুবিধা দেওয়া হচ্ছে। প্রতিদিন 100টি SMS পাবেন। একই সময়ে, JioTV, JioCinema, JioSecurity এবং JioCloud-এ বিনামূল্যে অ্যাক্সেস দেওয়া হবে। অর্থাৎ আলাদা করে আপনাকে OTT প্ল্যাটফর্মের জন্য রিচার্জ করতে হবে না।

Jio-এর 895 টাকার প্ল্যানও রয়েছে:

সংস্থাটির 895 টাকার একটি প্ল্যানও রয়েছে। এটি শুধুমাত্র JioPhone ব্যবহারকারীদের জন্য। এটি 336 দিনের একটি বৈধতা পাওয়া যায়। প্রতি 28 দিনের জন্য, প্রতিদিন 2 জিবি ডেটা, আনলিমিটেড কলিং, 50টি SMS এর সুবিধা দেওয়া হচ্ছে। এছাড়াও JioTV, JioSecurity, JioCinema এবং JioCloud-এ বিনামূল্যে অ্যাক্সেস পেয়ে যাবেন। আপনার যদি Jio Phone থাকে, তাহলে আপনি অনায়াসেই এই প্ল্যানটি রিচার্জ করে নিতে পারেন।