গাড়ি লঞ্চের ছ’মাসের মধ্যেই ৫০ হাজার বুকিং! জনপ্রিয়তা বেড়েই চলেছে নিউ জেনারেশন মহিন্দ্রা থর এসইউভি-র

ভারতে এই গাড়ি লঞ্চের পরই 'সেফেস্ট ভেহিকেল অন রোড' খেতাব পেয়েছিল। অক্টোবর মাসে লঞ্চের পর একমাসের মধ্যেই ২০ হাজার বুকিং হয়েছিল নিউ জেনারেশন মহিন্দ্রা থর এসইউভি- র। গত নভেম্বরেই বিশ্বব্যাপী NCAP crash test পাশ করে ৪ স্টার রেটিং পেয়েছিল এই গাড়ি।

গাড়ি লঞ্চের ছ'মাসের মধ্যেই ৫০ হাজার বুকিং! জনপ্রিয়তা বেড়েই চলেছে নিউ জেনারেশন মহিন্দ্রা থর এসইউভি-র
২০২০ সালের অক্টোবর মাসে এই গাড়ি লঞ্চ হয়েছিল ভারতে।
Follow Us:
| Updated on: Apr 12, 2021 | 7:36 PM

গতবছর লঞ্চ হওয়ার পর থেকেই ক্রমশ চাহিদা বাড়ছে সেকেন্ড জেনারেশন মহিন্দ্রা থর এসইউভি- র। ২০২০ সালের অক্টোবর মাসে লঞ্চ হয়েছিল এই গাড়ি। মহিন্দ্রা কর্তৃপক্ষ জানিয়েছেন, ছ’মাসের মধ্যে ৫০ হাজার মহিন্দ্রা থর এসইউভি বুকিং হয়েছে। জনপ্রিয়তা যে ভালই হবে সেটা গাড়ি লঞ্চের আগেই অনুমান করেছিলেন নির্মাতারা। কিন্তু তা বলে এতটা বোধহয় ভাবেননি তাঁরা। আন্দাজ করতে পারেননি গাড়ি বাজারের বিশেষজ্ঞরাও।

লঞ্চের পর থেকেই তুঙ্গে রয়েছে গাড়ির চাহিদা। গাড়ির চাহিদা অনুযায়ী যোগান সামাল দিয়ে উঠতে পারেনি মহিন্দ্রা সংস্থা। ২০২০ সালের শেষ থেকেই টান পড়েছিল ভাঁড়ারে। তখন থেকেই নতুন এডিশন লঞ্চের জন্য অপেক্ষা করছেন গাড়ি প্রেমীরা। সমীক্ষা বলছে, ভারতে এখন যেসমস্ত এসইউভি রয়েছে, তার মধ্যে সবচেয়ে জনপ্রিয় মহিন্দ্রা থর। গতবছর অর্থাৎ ২০২০ সালের ২ অক্টোবর সেকেন্ড জেনারেশন মহিন্দ্রা থর লঞ্চ হয়েছিল ভারতে। তারপর থেকে ক্রমশ জনপ্রিয়তা বেড়েছে এই গাড়ির। জনসাধারণের মধ্যে এই গাড়ির চাহিদা এতই বেড়ে গিয়েছিল যে প্রতিদিন ২০০টি গাড়ির বুকিং পেতেন গাড়ির নির্মাণ সংস্থা।

মূলত নতুন করে এই এসইউভি লঞ্চের কারণই ছিল শহুরে লোকেদের আরও বেশি করে মহিন্দ্রা থর মডেলের প্রতি আকৃষ্ট করা। বাস্তবে হয়েওছে তাই। বর্তমানে চাহিদা অনুযায়ী যোগান বাড়ানোরও চেষ্টায় রয়েছে এই গাড়ি নির্মাণ সংস্থা। মহারাষ্ট্রের নাসিকে চলছে প্রোডাকশন। আর কয়েকদিনের মধ্যেই গাড়ির সাপ্লাই ঠিক ভাবে হবে বলে আশাবাদী সংস্থা।

আরও পড়ুন- Ather Energy- র ই-স্কুটারের ডেলিভারি শুরু দিল্লিতে, অন্তত আরও ৩০টি শহরে ব্যবসা বাড়াতে চায় সংস্থা

ভারতে এই গাড়ি লঞ্চের পরই ‘সেফেস্ট ভেহিকেল অন রোড’ খেতাব পেয়েছিল। অক্টোবর মাসে লঞ্চের পর একমাসের মধ্যেই ২০ হাজার বুকিং হয়েছিল নিউ জেনারেশন মহিন্দ্রা থর এসইউভি- র। গত নভেম্বরেই বিশ্বব্যাপী NCAP crash test পাশ করে ৪ স্টার রেটিং পেয়েছিল এই গাড়ি।